বাংলা নিউজ > ঘরে বাইরে > Vande Bharat Menu: মুখে তোলা যায় না! পাথরের মতো পনির,পচা ডাল, বন্দে ভারতের মেনুতে অসন্তোষ যাত্রীর

Vande Bharat Menu: মুখে তোলা যায় না! পাথরের মতো পনির,পচা ডাল, বন্দে ভারতের মেনুতে অসন্তোষ যাত্রীর

বন্দে ভারতের উদ্বোধনের দিনের মেনু ও পরের মেনুর ছবির শেয়ার করেছেন এক ব্যক্তি। টুইটার হিমাংশু মুখোপাধ্য়ায়

ওই যাত্রী উদ্বোধনের দিন যে খাবার বন্দে ভারতে পরিবেশন করা হয়েছিল আর এখন যে খাবার দেওয়া হচ্ছে তার পাশাপাশি ছবি তুলে ধরেন টুইটে। এরপরই তিনি দুই খাবারের তুলনা টানতে চেয়েছেন। আর তাতেই নেট পাড়ায় একেবারে হইচই পড়ে গিয়েছে।

বন্দে ভারতের মেনু নিয়ে আবার অসন্তোষ। এবার হিমাংশু মুখোপাধ্য়ায় নামে এক যাত্রী টুইট করে এনিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন। মুম্বইতে ২২২৩০ বন্দে ভারত এক্সপ্রেসে চেপেছিলেন তিনি। উদ্বোধনের সময়ের খাবারের ছবিকে তিনি ডেলিসিয়াস বলে উল্লেখ করেছেন। আর এখন যে খাবার দেওয়া হচ্ছে তা নিয়ে তাঁর প্রবল আপত্তি। খাবারের মান নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। আর সেই সঙ্গেই একাধিক নেটিজেন দাবি করেছেন অন্যান্য দূরপাল্লার ট্রেনে যে খাবার দেওয়া হয় তা মুখে তোলা যায় না।

তিনি লিখেছেন, সেই সময় বিনা পয়সা আহুজা ক্যাটারারের খাবার পরিবেশন করা হত। আর এখন ২৫০ টাকা দেওয়ার পরেও পাথরের মতো কঠিন পনির, ঠান্ডা খাবার, পচা নুনে পোড়া ডাল দেওয়া হয়েছে। তিনি লিখেছেন, মাঝমধ্যেই বন্দে ভারত এক্সপ্রেস চড়ে যেতে হয়। ইদানিং দেখি দই, স্যানিটাইজার কিছুই দেয় না। খাবারের মান বলে তো আর কিছুই নেই। যা তা হয়ে গিয়েছে খাবার। আপনাদের অতিথিরা যদি এই খাবার খেয়ে খুব তারিফ করেন তবে তার একটা নজির আমার সামনে দিন। এদিকে এই টুইট করার পরে অনেকেই তা নিয়ে নানা মন্তব্য করেছেন। 

একজন যাত্রী লিখেছেন, আমি তো সবসময় সঙ্গে করে ঘরে তৈরি খাবার নিয়ে যাই। তিনি লিখেছেন সঙ্গে করে যে লুচি নিয়ে যাই সেটাও বাড়িতে তৈরি করা। অপর এক যাত্রী লিখেছেন, মুম্বই সেন্ট্রাল-নিজামুদ্দিন অগস্ট ক্রান্তি এক্সপ্রেস( তেজস) যে খাবার পরিবেশন করা হয় সেটাও যন্ত্রণার।

 

আসলে ওই যাত্রী উদ্বোধনের দিন যে খাবার বন্দে ভারতে পরিবেশন করা হয়েছিল আর এখন যে খাবার দেওয়া হচ্ছে তার পাশাপাশি ছবি তুলে ধরেন টুইটে। এরপরই তিনি দুই খাবারের তুলনা টানতে চেয়েছেন। আর তাতেই নেট পাড়ায় একেবারে হইচই পড়ে গিয়েছে। অনেকেই রেলযাত্রার সময় একাধিক ট্রেনের মেনু নিয়ে তাঁদের খারাপ অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন।

এক যাত্রী লিখেছেন, কিছুদিন আগে আমি দুরন্ত এক্সপ্রেসে গিয়েছিলাম। যে খাবার সেখানে পরিবেশন করা হয়েছিল তা একেবারে নষ্ট হয়ে গিয়েছিল। খাবার পিছু তারা ৭০০ টাকা করে দাবি করেছিল। কিন্তু যে খাবার দিয়েছিল তা একেবারে যা তা।

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

মমতাকে চিঠি দিলেন রাজ্যপাল, জানালেন বড় উদ্বেগের কথা লগ্নভ্রষ্ট বরের সঙ্গে বিয়ে, ময়নার সত্যি জেনে কী করবে রোদ্দুর? কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? জানুন ২২ জুনের রাশিফলে বাংলার নিট পরীক্ষার্থীকে ছেঁড়া OMR, ফুটেজ দেখেই চোখ কপালে! সন্ধ্যায় বসছে কোর্ট অবৈধভাবে তাঁর জমি দখল করেছেন IAS অফিসার, বিস্ফোরক অভিযোগ গায়ক লাকি আলির,কী ঘটেছে বিশ্ব সঙ্গীত দিবসে বিরাট চমক! পর্দায় মুক্তি পেল পার্বতী বাউলের জীবনের গল্প IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো 5 ওভার শেষে South Africa-র স্কোর 51/0 অভিষেকের পর এবার মমতা, হাসপাতালে গেলেন মুখ্য়মন্ত্রী, হতে পারে অপারেশন বরফমোড়া উপত্যকা থেকে জলপথ... ভারতীয় সেনার যোগ দিবস উদযাপন কাড়ল নজর

T20 WC 2024

IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.