বাংলা নিউজ > ঘরে বাইরে > National Herald: মল্লিকার্জুনকে টানা জেরা ইডির, পাশে আছে দল, জানিয়ে দিল কংগ্রেস
মল্লিকার্জুন খাড়গে (ANI Photo/ SansadTV) (ANI)

National Herald: মল্লিকার্জুনকে টানা জেরা ইডির, পাশে আছে দল, জানিয়ে দিল কংগ্রেস

  • খাড়গের এই দাবিকে কেন্দ্র করে কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েলের সঙ্গেও তাঁর তর্ক বেঁধে যায়। তিনি সাফ জানিয়ে দেন, সরকার এই সমস্ত এজেন্সির কাজে হস্তক্ষেপ করে না। হয়তো তাঁদের আমলে তাঁরা যখন ক্ষমতায় ছিলেন তাঁরা হয়তো এজেন্সির কাজে হস্তক্ষেপ করতেন!

শরঙ্গি দত্ত

ন্যাশানাল হেরাল্ড মামলায় এবার রাজ্য়সভার বিরোধী দলনেতা মল্লিকার্জুন খাড়গেকে টানা জেরা করল ইডি। কংগ্রেস সাংসদ জয়রাম রমেশ জানিয়েছেন, গোটা দল খাড়গের পাশে রয়েছে। প্রায় সাড়ে চারঘণ্টা ধরে টানা জেরা করা হয় খাড়গেকে।

আগেই মল্লিকার্জুন খাড়গে জানিয়েছিলেন চলতি বাদল অধিবেশনের মধ্যেই তাঁকে সমন পাঠানো হয়েছে। কংগ্রেসকে ভয় দেখানোর জন্য বিজেপি শাসিত সরকার এই ছক কষছে বলেও তিনি অভিযোগ জানিয়েছিলেন।রাজ্যসভার প্রশ্নোত্তর পর্বে তিনি এই প্রসঙ্গ তুলেছিলেন।

তিনি জানিয়েছিলেন বাদল অধিবেশন যখন চলছে তখনই বেলা সাড়ে ১২টা নাগাদ আমাকে তলব করা হয়েছে। তিনি বলেন, আমি আইন মেনে চলি। কিন্তু পার্লামেন্ট যখন চলছে তখন এভাবে তলব করাটা কি ঠিক? সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধী বাসভবন ঘেরাও করাটা পুলিশের কি ঠিক কাজ? আমাদের ভয় পাওয়ানোর জন্য ওরা এসব করছে। আমরা লড়াই চালিয়ে যাব।

এদিকে খাড়গের এই দাবিকে কেন্দ্র করে কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েলের সঙ্গেও তাঁর তর্ক বেঁধে যায়। তিনি সাফ জানিয়ে দেন, সরকার এই সমস্ত এজেন্সির কাজে হস্তক্ষেপ করে না। হয়তো তাঁদের আমলে তাঁরা যখন ক্ষমতায় ছিলেন তাঁরা হয়তো এজেন্সির কাজে হস্তক্ষেপ করতেন!

কংগ্রেস নেতা কেসি বেনুগোপালন ও আরজেডি নেতা তেজস্বী যাদবও এনিয়ে কেন্দ্রীয় সরকারকে একহাত নেন।

 

 

 

বন্ধ করুন