বাংলা নিউজ > ঘরে বাইরে > Madhyapradesh: বাইকে লিফট দেওয়ার নাম করে মধ্যপ্রদেশে ৯০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ

Madhyapradesh: বাইকে লিফট দেওয়ার নাম করে মধ্যপ্রদেশে ৯০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ

বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

ওই মহিলা বৃহস্পতিবার রাতে জবলপুর থেকে ১৫ কিলোমিটার দূরে একটি গ্রামে তাঁর আত্মীয়দের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন। সেই কারণে তিনি শাহদল রেলওয়ে স্টেশনে পৌঁছেছিলেন। কিন্তু রাত হয়ে যাওয়ায় ওই স্টেশনে থাকার পর শুক্রবার সকালে একটি অটোরিকশা চালক তাঁকে ওই আত্মীয়র গ্রামের কাছে নিয়ে যান।

অমানবিক এবং পাশবিক ঘটনার সাক্ষী থাকল মধ্যপ্রদেশের শাহদল জেলা। ৯০ বছর বয়সি এক বৃদ্ধাকে বাইকে লিফট দেওয়ার নাম করে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। শুক্রবার ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের শাহদল রেলস্টেশনের কাছে। এই ঘটনার পরেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পাশাপাশি শোরগোল পড়ে গিয়েছে গোটা মধ্যপ্রদেশে। এমন ঘটনায় উঠছে পুলিশের নিরাপত্তা নিয়ে প্রশ্ন। আশঙ্কাজনক অবস্থায় ওই বৃদ্ধাকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।

পুলিশ সুপার কুমার প্রতীক জানিয়েছেন, ওই মহিলা বৃহস্পতিবার রাতে জবলপুর থেকে ১৫ কিলোমিটার দূরে একটি গ্রামে তাঁর আত্মীয়দের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন। সেই কারণে তিনি শাহদল রেলওয়ে স্টেশনে পৌঁছেছিলেন। কিন্তু রাত হয়ে যাওয়ায় ওই স্টেশনে থাকার পর শুক্রবার সকালে একটি অটোরিকশা চালক তাঁকে ওই আত্মীয়র গ্রামের কাছে নিয়ে যান। গ্রামটি সেখান থেকে আরও কিছুটা দূরে ছিল। সেই কারণে তিনি বাসের জন্য অপেক্ষা করছিলেন। এরপরেই ঘটে বিপত্তি। এক বাইক চালক ওই বৃদ্ধাকে আত্মীয়ের বাড়িতে পৌঁছে দেওয়ার ইচ্ছে প্রকাশ করে। ওই বৃদ্ধাও সরল মনে ওই অজ্ঞাত পরিচয় বাইক চালকের প্রস্তাবে রাজি হয়ে যান। এরপর ওই বাইক চালক একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে ওই বৃদ্ধাকে ধর্ষণ করে বলে অভিযোগ। ঘটনায় স্থানীয়রা ওই বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

পরে ওই বৃদ্ধা নিজের আত্মীয়দের কাছে সমস্ত কিছু খুলে বলেন। এরপরেই পুলিশ ওই অজ্ঞাত ওই বাইক চালকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ধর্ষণ এবং অন্যান্য অপরাধের জন্য একটি মামলা দায়ের করে। পুলিশ জানিয়েছে, ওই বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

৪ দিন পর লক্ষ্মীবারে কমল সোনার দাম, আজ শহরে ২২ ক্যারাট হলমার্ক ধাতুর রেট কত? ভালো ছবি ওঠে এমন ক্যামেরা ফোন খুঁজছেন? ফটোগ্রাফির জন্য সেরা ফোনগুলি দেখে নিন বিধাননগর মেলায় স্টল বসানো নিয়ে পুর কর্তৃপক্ষের আপত্তি, ক্ষুব্ধ মেয়র পারিষদ বিন্দুমাত্র ফাঁক নেই আয়োজনে! প্রকাশ্যে কাঞ্চন-শ্রীময়ীর রাজকীয় বিয়ের কার্ড IND vs ENG 5th Test: ধরমশালায় টেস্ট অভিষেকের অপেক্ষায় পাডিক্কাল, বাদ পড়বেন কে? সরকারি বিজ্ঞাপনে দলের প্রতীক ব্যবহার, ওড়িশা সরকার, BJD-র কাছে ব্যাখ্যা তলব EC-র বিনামূল্যে কোর্সের সুযোগ, চাকরিওদেবে কেন্দ্রের নতুন পোর্টাল! এ যেন সিনেমার দৃশ্য! কনভয়ে ঢুকল অন্য গাড়ি, এই ফাঁকে শাহজানকে নিয়ে কলকাতায় পুলিশ শুভেন্দুর সন্দেশখালি যাওয়া রুখতে ডিভিশন বেঞ্চে রাজ্য, শুনলেনই না প্রধান বিচারপতি TRP: মাস শেষের চমক! টপার জগদ্ধাত্রী হলেও, টক্কর নিম ফুলের মধু-ফুলকিতে, দুইয়ে কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.