বাংলা নিউজ > ঘরে বাইরে > মুসলিম যুবক আর হিন্দু যুবতী কেন হোটেলের একই রুমে? আপত্তি গেরুয়া কট্টরপন্থীদের
ব্যক্তিগত সম্পর্কে হস্তক্ষেপ করা যাবে না. জানিয়েছে পুলিশ (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

মুসলিম যুবক আর হিন্দু যুবতী কেন হোটেলের একই রুমে? আপত্তি গেরুয়া কট্টরপন্থীদের

  • অন্তত ১০টি হোটেল থেকে তাঁদের ফিরিয়ে দেওয়া হয়। এরপর একটি হোটেলে তাদের রুম দেওয়া হয়েছিল।

ভিন্ন ধর্মের দুই প্রাপ্ত বয়স্ক পুরুষ ও মহিলা কেন হোটেলে একসঙ্গে রয়েছেন? তানিয়েও আপত্তি তুলেছে হিন্দু ধর্ম জাগরণ মঞ্চের সদস্যরা। তাদের অভিযোগ লাভ জিহাদে প্রশয় দিচ্ছেন হোটেল মালিক। ২৩ বছর বয়সী ওই যুবকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশকে চাপ দিতে থাকে তারা। কিন্তু পুলিশ সাফ জানিয়েছে, ওরা প্রাপ্ত বয়স্ক। এখানে কোনওভাবেই হস্তক্ষেপ করা সম্ভব নয়। মধ্যপ্রদেশের খান্ডওয়ার ঘটনা।

এদিকে জাগরণ মঞ্চের সদস্যদের দাবি, ওই তরুণীর বাড়ির লোককে খবর দিতে হবে। সংগঠনের সভাপতি অনীশ আরঝারে জানিয়েছেন, ২৩ বছর বয়সী ওই হিন্দু তরুণী ভূপালের বাসিন্দা। তিনি এক মুসলিম তরুণের সঙ্গে খান্ডওয়াতে এসেছিলেন। একটি হোটেল বুক করার চেষ্টা করেছিলেন তারা। অন্তত ১০টি হোটেল থেকে তাঁদের ফিরিয়ে দেওয়া হয়। এরপর একটি হোটেলে তাদের রুম দেওয়া হয়েছিল। সেকথা জেনেই হাজির হন জাগরণ মঞ্চের সদস্যরা। তাঁদের দাবি, একই রুমে দুজনকে দেখা গিয়েছিল। মনে হচ্ছে ছেলেটাই মেয়েটাকে বিপথে চালিত করছে। পুলিশকেও ব্যবস্থা নেওয়ার ব্যাপারে বলা হয়। কিন্তু পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। 

এদিকে পুলিশের দাবি ওই তরুণী ভূপালে এমবিএ করছেন। তিনি নিজের ইচ্ছাতেই এসেছেন। হিন্দু জাগরণ মঞ্চকে বলা হয়েছে এটা ওদের ব্যক্তিগত ব্যাপার। এখানে বিরক্ত করবেন না। এদিকে উজ্জয়িনীতেও ট্রেনে এক মুসলিম ও এক হিন্দু মহিলা একসঙ্গে কেন রয়েছেন তানিয়ে আপত্তি তুলেছিল  গেরুয়া সংগঠন। ওই মুসলিম যুবককে ধাক্কাধাক্কিও তারা করে বলে অভিযোগ। 

 

বন্ধ করুন