বাংলা নিউজ > ঘরে বাইরে > Ruckus in BCA: 'ভালো খেলেও সুযোগ মেলে না,' ক্রিকেট অ্যাসোসিয়েশনের অফিসে তুলকালাম, অফিসারের মুখে কালি লেপে দিলেন যুবকরা

Ruckus in BCA: 'ভালো খেলেও সুযোগ মেলে না,' ক্রিকেট অ্যাসোসিয়েশনের অফিসে তুলকালাম, অফিসারের মুখে কালি লেপে দিলেন যুবকরা

এভাবেই কালি লেপে দেওয়া হয়। লাইভ হিন্দুস্তান

৫-৬জন যুবক বিসিএ অফিসে চলে আসেন। এরপর শুরু হয় তাণ্ডব। বিহার ক্রিকেট অ্যাসোসিয়েশন মুর্দাবাদ স্লোগান তোলে তারা।

বিহার ক্রিকেট অ্যাসোসিয়েশনের অফিসে তুমুল হইহট্টগোল। আচমকা কিছু বুঝে ওঠার আগেই অফিসের মধ্যে কয়েকজন যুবক গিয়ে রীতিমতো ঝামেলা শুরু করে দেন বলে খবর। প্রশাসনের বিরুদ্ধে তারা স্লোগান তুলতে শুরু করেন। খবর লাইভ হিন্দুস্তান সূত্রে। এখানেই শেষ নয়। অ্যাসোসিয়েশনের আধিকারিক সুনীল কুমারের জামায় কালি ছিটিয়ে দেওয়া হয়েছে বলেও অভিযোগ। তাদের অভিযোগ বিহারের ভালো ভালো খেলোয়াড় যারা ভালো খেলছে কিন্তু তাদের সুযোগ দেওয়া হচ্ছে না। 

সূত্রের খবর, ৫-৬জন যুবক বিসিএ অফিসে চলে আসেন। এরপর শুরু হয় তাণ্ডব। বিহার ক্রিকেট অ্যাসোসিয়েশন মুর্দাবাদ স্লোগান তোলে তারা। সিঁড়ি দিয়ে তারা উপরে উঠেই তুমুল ঝগড়াঝাটি শুরু করে দেন। তার জামায় কালি ছুঁড়ে দেন তারা। এমনকী তার মুখে কালিও দেওয়া হয়। গোটা ঘটনার ভিডিও সামনে এসেছে। 

এদিকে আকষ্মিক হামলায় জিএম সুনীল কুমার অবাক হয়ে যান।গোটা ঘটনা সিসি ক্যামেরায় ধরা পড়েছে। 

তবে বিহার ক্রিকেট অ্যাসোসিয়েশন এনিয়ে কোনও বিবৃতি জারি করেনি বলে খবর। তবে ওই যুবকরা নিজেদের ক্রিকেটার বলে দাবি করেছে। তবে গোটা ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। 

এবার প্রশ্ন যারা এদিন এভাবে বিসিএর অফিসে ঢুকে পড়ল তাদের আসল পরিচয় কী? মনে করা হচ্ছে বঞ্চনার প্রতিবাদে তারা বিসিএ অফিসে ঢুকে পড়েন। কিন্তু কেন তারা এভাবে হামলা চালাল? এর পেছনে কারা রয়েছে সেটা খতিয়ে দেখা হচ্ছে। তবে শেষ পর্যন্ত তারা এই কীর্তি করে বেরিয়ে যায়। তবে গোটা ঘটনা বিহার ক্রিকেটের ময়দানে কার্যত ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে।

 

ঘরে বাইরে খবর

Latest News

বাংলায় তৈরি হবে আরও এক বিমানবন্দর, চলছে ব্রিটিশ জমানার এয়ারস্ট্রিপের সমীক্ষা ভিডিয়ো: ছন্দে নেই বাবর আজম! ১৮ বছরের তরুণের সামনে পাক তারকার ল্যাজে গোবরে অবস্থা হিমন্ত-গড়ে টাটারা গড়ছে ২৭ হাজার কোটির সেমিকন্ডাক্টার ইউনিট!কত বছরের লিজ-চুক্তি ঋত্বিক থেকে মালাইকা, বলিউড তারকারা নিজেদের ফিট রাখেন এইভাবে TRP: জগদ্ধাত্রীকে হারাল কোন গোপনে মন ভেসেছে! নিম ফুলের মধু নয়, টপার এই সিরিয়াল দেবতারা ঘুমোবেন, কিন্তু জাগবে ভাগ্য! ৪ মাসে বদলাবে ৫ রাশির জীবন, আসবে অঢেল টাকা দু'দিনে ১৪৫০ টাকা বেড়ে গেল সোনার দাম! আজ হলুদ ধাতুর রেট কোন উচ্চতায় পৌঁছল? Sourav Ganguly: সৌরভকে নেতৃত্বের বড় শিক্ষা দিয়েছিলেন সেহওয়াগ! কী হয়েছিল সে দিন? দিনে একবার হাসতেই হয়, নাহলেই কড়া ব্যবস্থা নিতে পারে এই দেশের সরকার ডিজাইনার সানগ্লাস থেকে ব্যাঙ্গেল, আম্বানিরা অতিথিদের রিটার্ন গিফটে কী কী দিচ্ছিল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.