বাংলা নিউজ > ঘরে বাইরে > তাড়া করে ৪ বছরের শিশুর মাথা, মুখে কামড় কুকুর দলের, ভাইরাল ভিডিয়ো
৪ বছরের শিশুকে তাড়া একদল কুকুরের। কামড়ে দিল মাথা, মুখে। মধ্যপ্রদেশের ভোপালের এমনই একটি ঘটনা সিসিটিভিতে ধরা পড়েছে। (ভিডিয়ো সৌজন্যে টুইটার)

তাড়া করে ৪ বছরের শিশুর মাথা, মুখে কামড় কুকুর দলের, ভাইরাল ভিডিয়ো

  • স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, শিশুটিকে এমনভাবে কামড়াচ্ছিল কুকুরগুলি, ওই ব্যক্তি না এলে শিশুটির মৃত্যুও হতে পারত।

পাড়ার ফাঁকা গলি দিয়ে ছুটে আসছে চার বছরের মেয়ে। তাকে ধাওয়া করছে কয়েকটি কুকুর। শিশুটিকে ঘিরে ধরে। কিছুক্ষণ পরেই পড়ে যায় শিশুটি। তার মুখে এবং মাথায় কামড়াতে শুরু করে কুকুরগুলি। পরে এক পথচলতি ব্যক্তি এসে পাথর ছুড়তে কুকুরগুলি পালিয়ে যায়।

মধ্যপ্রদেশের ভোপালের এমনই একটি ঘটনা সিসিটিভিতে ধরা পড়েছে। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। আপাতত চার বছরের ওই শিশুকে হাসপাতালে ভরতি করা হয়েছে। গুরুতর জখম হয়েছে শিশুটি। স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, শিশুটিকে এমনভাবে কামড়াচ্ছিল কুকুরগুলি, ওই ব্যক্তি না এলে শিশুটির মৃত্যুও হতে পারত।

একাধিক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শনিবার বিকেল ৪ টে ১৫ মিনিট নাগাদ ভোপালের অঞ্জলি বিহার কলোনিতে সেই ঘটনাটি ঘটেছে। এলাকার একটি বাড়িতে লাগানো সিসিটিভিতে দেখা গিয়েছে, ফাঁকা রাস্তায় একটি চার বছরের শিশুকে তাড়া করছে পাঁচটি কুকুর। শিশুটি কোনওরকমে পালানোর চেষ্টা করছে। কিন্তু পাঁচ কুকুর তাকে ঘিরে ধরে। তারইমধ্যে শিশুটি রাস্তায় পড়ে যায়। তার জামা টেনে ধরে কুকুরগুলি। দুটি কুকুরকে তার মাথা এবং চোখে কামড়ে দিতে দেখা যায়। শিশুটির হাত, পাও কামড়ে দেওয়া হয়েছে বলে দাবি একাংশের। ভাগ্যক্রমে সেখানে এক ব্যক্তি সেখানে চলে আসেন। তিনি পাথর ছুড়ে কুকুরগুলিকে তাড়িয়ে দেন। তড়িঘড়ি শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

স্থানীয় থানার এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, তিনি ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় দেখেছেন। তবে এখনও কেউ অভিযোগ দায়ের করেননি। স্থানীয় বাসিন্দাদের দাবি, বর্তমানে ভোপালে রাস্তার কুকুরদের দাপট ব্যাপক বেড়েছে।

বন্ধ করুন