বাংলা নিউজ > ঘরে বাইরে > ফুসফুসে ছড়িয়েছে সংক্রমণ, এইমসে ভর্তি করোনা আক্রান্ত উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী
উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী
উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী

ফুসফুসে ছড়িয়েছে সংক্রমণ, এইমসে ভর্তি করোনা আক্রান্ত উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী

  • মুখ্যমন্ত্রীর অফিস সূত্রে বলা হয়েছে যে সোমবার সকাল ১০.৪৫ নাগাদ রাওয়াত তাঁর ব্যক্তিগত চিকিৎসকের সঙ্গে চপারে করে এইমসে পোঁছন

কিছুটা ঘোরালো হয়েছে শারীরিক পরিস্থিতি। তাই ঝুঁকি না নিয়ে দিল্লির এইমসে ভর্তি করা হল উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াতকে। রবিবার তিনি দেরাদুনের দুন হাসপাতালে ভর্তি ছিলেন। কিন্তু ফুসফুসে সংক্রমণ ছড়িয়ে যাওয়ায় তাঁকে দি্ল্লিতে উড়িয়ে আনা হল। 

মুখ্যমন্ত্রীর অফিস সূত্রে বলা হয়েছে যে সোমবার সকাল ১০.৪৫ নাগাদ রাওয়াত তাঁর ব্যক্তিগত চিকিৎসকের সঙ্গে চপারে করে এইমসে পোঁছন। তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানানো হয়েছে। এইমসের চিকিৎসকদের পরামর্শেই বিস্তারিত চেক- আপ ও ট্রিটমেন্টের জন্য বিজেপি নেতাকে এইমসে নিয়ে আসা হয়েছে। আগের চেয়ে তাঁর জ্বর কিছুটা কমেছে বলে জানা গিয়েছে।

১৮ ডিসেম্বর করোনায় আক্রান্ত হন পাহাড়ি রাজ্যের মুখ্যমন্ত্রী। সেদিন থেকে হোম আইসোলেশনে ছিলেন তিনি। তারপর তাঁর শরীর খারাপ লাগায় হাসপাতালে ভর্তি হন তিনি। তবে করোনাকালে এর আগেও তিনবার নিভৃতবাসে ছিলেন তিনি কারণ তাঁর ঘনিষ্ঠরা কোভিড আক্রান্ত হয়েছিলেন।

উত্তরাখণ্ডে এখনও পর্যন্ত করোনা আক্রান্ত ৮৯ হাজার মানুষ। ১৪৮৩ জনের মৃত্যু হয়েছে করোনায়। কেস পজিটিভি রেট ৫ শতাংশের একটু বেশি। 

বন্ধ করুন