বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video of President Droupadi Murmu: মাঝ বক্তৃতায় গেল আলো, তবে থামলেন না রাষ্ট্রপতি, ভাইরাল ভিডিয়ো

Viral Video of President Droupadi Murmu: মাঝ বক্তৃতায় গেল আলো, তবে থামলেন না রাষ্ট্রপতি, ভাইরাল ভিডিয়ো

রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু

মহারাজা শ্রী রামচন্দ্র ভানজাদেও বিশ্ববিদ্যালয়ে। শনিবার সেই বিশ্ববিদ্যালয়ের ১২তম সমাবর্তন উপলক্ষে বক্তৃতা রাখছিলেন রাষ্ট্রপতি। সেই সময় অডিটোরিয়ামে আলো চলে যায়। তবে পোডিয়ামের লাইট তখনও জ্বলছিল। মাইকও কাজ করছিল। তাই রাষ্ট্রপতি নিজের বক্তৃতা জারি রাখেন।

রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু অডিটোরিয়ামে বক্তৃতা দিচ্ছিলেন, এরই মধ্যে চলে গেল বিদ্যুৎ সংযোগ। তারই মধ্যে নিজের বক্তৃতা জারি রাখলেন রাষ্ট্রপতি। এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সম্প্রতি। ঘটনাটি ঘটেছে মহারাজা শ্রী রামচন্দ্র ভানজাদেও বিশ্ববিদ্যালয়ে। শনিবার সেই বিশ্ববিদ্যালয়ের ১২তম সমাবর্তন উপলক্ষে বক্তৃতা রাখছিলেন রাষ্ট্রপতি। উল্লেখ্য, অডিটোরিয়ামের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হলেও রাষ্ট্রপতির পোডিয়ামের রিডিং লাইটটি জ্বলছিল। মাইকও কাজ করছিল। এই আবহে নিজের বক্তৃতা জারি রাখেন রাষ্ট্রপতি। আর তাঁর এই ভিডিয়ো এখনও ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

আলো চলে গেলে রাষ্ট্রপতিকে বলতে শোনা যায়, 'বিদ্যুৎ লুকোচুরি খেলছে।' এদিকে অডিটোরিয়ামে আলো চলে গেলেও সেখানে বিশৃঙ্খলা দেখা যায়নি। সবাই নিজেদের আসনে বসে ধৈর্য ধরে রাষ্ট্রপতির বক্তৃতা শুনছিলেন। উল্লেখ্য, দ্রৌপদী মুর্মু ওড়িশার ময়ূরভঞ্জ জেলার রাইরংপুরের ভূমিপুত্রী। গোটা ওড়িশাই তাঁকে নিয়ে গর্বিত। সেই তিনি নিজের রাজ্যের বিশ্ববিদ্যালয়ে গিয়েছিলেন সমাবর্তন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে। এদিকে রাষ্ট্রপতির বক্তৃতা চলাকালীন অডিটোরিয়ামের আলো চলে যাওয়ায় পরবর্তীতে দুঃখ প্রকাশ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সন্তোষ কুমার ত্রিপাঠী।

এদিকে জানা গিয়েছে, মহারাজা শ্রী রামচন্দ্র ভানজাদেও বিশ্ববিদ্যালয়ে বিদ্যুৎ সরবরাহের দায়িত্ব রয়েছে টাটা পাওয়ারের ওপর। উত্তর ওড়িশায় টাটা পাওয়ারের সিইও ভাস্কর সরকার জানান, রাষ্ট্রপতির বক্তৃতার সময়ে অডিটোরিয়ামে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়নি। কোনও যান্ত্রিক গোলযোগের কারণে হয়ত আলো চলে গিয়েছিল সাময়িক ভাবে। এদিকে এই অনুষ্ঠানের সময় অডিটোরিয়ামের জন্য জেনারেটর সরবরাহ করেছিল রাজ্য সরকারের মালিকানাধীন 'ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড'। এই আবহে আইডিসিএল-এর থেকে এর জবাবদিহি চাওয়া হবে বলে জানান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য। অনুষ্ঠান শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে উপাচার্য বলেন, 'আমি অত্যন্ত দুঃখিত। এই দুর্ভাগ্যজনক ঘটনার জন্য নিজেকে দায়ী করছি। বিদ্যুৎ বিভ্রাটের জন্য আমরা লজ্জিত। আমরা অবশ্যই ঘটনার তদন্ত করব এবং ঘটনার জন্য দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।'

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.