বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: ছুটে আসছে ট্রাক্টর, দুধের শিশুকে চাকার সামনে ছুঁড়ে দিলেন মা
এভাবেই চাকার সামনে শিশুকে শুইয়ে দিয়েছিলেন মা। (টুইটার)

Viral Video: ছুটে আসছে ট্রাক্টর, দুধের শিশুকে চাকার সামনে ছুঁড়ে দিলেন মা

  • এক ভাই জমিতে ট্রাক্টর নামিয়েছিলেন। তখনই অপর ভাইয়ের স্ত্রী প্রথমে চাষের কাছে বাধা দিতে চান বলে অভিযোগ। এরপরেও ট্রাক্টর চালানো হচ্ছে দেখে তিনি আর ধৈর্য্য রাখতে পারেননি। ট্রাক্টরের সামনে তিনি নিজের শিশু কন্যাকে শুইয়ে দেন। 

হাড়হিম করা ঘটনা। উত্তরপ্রদেশের গোন্ডা এলাকার ঘটনা। জমি সংক্রান্ত বিবাদের পরিণতি যে এমন ভয়াবহ হতে পারে তা কল্পনাই করা যায় না। একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে এক মহিলা তাঁর দুধের শিশু কন্যাকে চলন্ত ট্রাক্টরের চাকার সামনে শুইয়ে দেন। মুহূর্তে থেমে যায় ট্রাক্টরটি। সূত্রের খবর জমিতে চাষ যাতে না করা হয় সেকারণেই এই কাণ্ড ঘটিয়েছেন বলে মনে করা হচ্ছে।

এই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্য়াল মিডিয়ায়। কোতোয়ালি থানার পুলিশ টিম পাঠিয়ে গোটা ঘটনা খতিয়ে দেখেছে। লালেমউ জেলার এই ঘটনা বলে মনে করা হচ্ছে। গোটা ঘটনায় দান বাহাদুর সিং নামে এক ব্যক্তি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন।

সূত্রের খবর, জমি সংক্রান্ত ব্যাপারে ভাইদের মধ্যে ঝামেলা। তারই পরিণতিতে এই ঘটনা। তবে চার ভাই যাতে জমির সমান ভাগ পান সেব্যাপারে পঞ্চায়েত থেকে মিটিংও হয়েছিল। এরপর ভাগাভাগিও হয়ে যায়। কিন্তু তাতেও বিরোধ মেটেনি।

এক ভাইয়ের স্ত্রী গোটা ঘটনা ঘটিয়েছে বলে মনে করা হচ্ছে। এদিন অপর এক ভাই জমিতে ট্রাক্টর নামিয়েছিলেন। তখনই অপর ভাইয়ের স্ত্রী প্রথমে চাষের কাছে বাধা দিতে চান বলে অভিযোগ। এরপরেও ট্রাক্টর চালানো হচ্ছে দেখে তিনি আর ধৈর্য্য রাখতে পারেননি। ট্রাক্টরের সামনে তিনি নিজের শিশু কন্যাকে শুইয়ে দেন। এরপরই থেমে যায় ট্রাক্টর। তবে কিছুক্ষণের মধ্যেই তিনি শিশুটিকে তুলে নেন। তবে এই ঘটনায় মায়ের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে।

বন্ধ করুন