বাংলা নিউজ > ঘরে বাইরে > YouTuber Arrest: 'গোটা দিন বিমানবন্দরে ঘুরলাম, ধরতেই পারল না,' ভিডিয়ো দেখেই গ্রেফতার ইউটিউবার, কারণটা কী?

YouTuber Arrest: 'গোটা দিন বিমানবন্দরে ঘুরলাম, ধরতেই পারল না,' ভিডিয়ো দেখেই গ্রেফতার ইউটিউবার, কারণটা কী?

ইউটিউবার বিকাশ গৌড়া। ছবি ইনস্টাগ্রাম বিকাশ গৌড়া

গৌড়া একটি ভিডিয়ো আপলোড করেছিলেন। পরে তিনি সেটা মুছেও দেন। গত ১২ এপ্রিল তিনি ইউটিউবে আপলোড করেছিলেন। এরপর বিমানবন্দরের নিরাপত্তারক্ষীরা সেই ভিডিয়ো দেখেই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন।

বয়স ৩০ বছর। পেশায় তিনি ইউটিউবার।  কেম্পেগওড়া ইন্টারন্যাশানাল এয়ারপোর্টে অবৈধভাবে ঢুকে পড়া ও গণ্ডগোল পাকানোর অভিযোগে গ্রেফতার করা হয় তাকে। ওই যুবকের নাম বিকাশ গৌড়া। বিমানবন্দরের নিরাপত্তারক্ষীদের করা অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। ওই যুবক দাবি করেছিলেন ২৪ ঘণ্টার বেশি সময় তিনি ওই এয়ারপোর্টের ভেতরে ছিলেন। সেখানে তিনি নিরাপত্তার বেষ্টনীকে ফাঁকি দেন বলেও দাবি করেছিলেন। এরপরই তাকে গ্রেফতার করা হয়। তিনি মিথ্যে দাবি করেছিলেন বলে অভিযোগ। 

তদন্তে নেমে পুলিশ তার গতিবিধির বিষয়টি বুঝতে পারে। ডিসিপি( নর্থইস্ট) লক্ষ্মী প্রসাদ প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছিলেন, চেন্নাই যাওয়ার বিমানের একটি টিকিট নিয়ে ওই যুবক বিমানবন্দরের মধ্য়ে গিয়েছিলেন। ৭ এপ্রিল ১২টা ১০ মিনিট নাগাদ তিনি যান। টার্মিনাল ২তে তার সিকিউরিটি চেকআপও হয়। এরপর তিনি আর বিমানে চাপনেনি। এরপর তিনি অন্য় জায়গায় গিয়ে সেলফি তোলেন। এরপর তিনি দাবি করেন সারা দিন তিনি এয়ারপোর্টেই ছিলেন। কিন্তু এটা পুরো মিথ্য়ে কথা। 

গৌড়া একটি ভিডিয়ো আপলোড করেছিলেন। পরে তিনি সেটা মুছেও দেন। গত ১২ এপ্রিল তিনি ইউটিউবে আপলোড করেছিলেন। এরপর বিমানবন্দরের নিরাপত্তারক্ষীরা সেই ভিডিয়ো দেখেই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। 

এদিকে ওই যুবক দাবি করেছিলেন তিনি নাকি রানওয়ের কাছেও ভিডিয়ো করেছিলেন। এক সিআইএসএফ আধিকারিকের দাবি, এই ধরনের মিথ্য়ে কথা বলে তিনি বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করেছেন। 

একাধিক ধারায় তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। এয়ারপোর্ট পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করে। পরে তাকে জামিনে মুক্তি দেওয়া হয়েছে।

পুলিশের দাবি, পুরো মিথ্যে কথা বলছেন ওই যুবক। তিনি মোটামুটি ঘণ্টা ছয়েক ওই বিমানবন্দরে ছিলেন। তার কাছে এয়ার টিকিট ছিল। সেকারণে কেউ তাকে সন্দেহ করেননি। তিনি ভিডিয়োতে যেসব বিষয় দাবি করেছেন সেটা পুরোপুরি অতিরঞ্জিত। মানুষকে বিভ্রান্ত করার জন্য় এটা তিনি করছেন। সব মিলিয়ে তিনি ভিডিয়োতে যে দাবি করেছিলেন সেটা পুরোপুরি মিথ্য়ে বলে দাবি করেছে পুলিশ।

এদিকে বিভিন্ন সময় ইউ টিউবাররা নানা ধরনের ভিডিয়ো করেন। মূলত অনলাইনে অতিরিক্ত টাকা আয় করার জন্য় এমন বিষয়কে অতিরঞ্জিতভাবে উপস্থাপন করা হয় যা সাধারণ মানুষকে বিভ্রান্ত করে। 

ওই যুবকের ভিডিয়ো প্রসঙ্গে পুলিশের দাবি, পুরো মিথ্যে কথা বলছেন ওই যুবক। তিনি মোটামুটি ঘণ্টা ছয়েক ওই বিমানবন্দরে ছিলেন। তার কাছে এয়ার টিকিট ছিল। সেকারণে কেউ তাকে সন্দেহ করেননি। তিনি ভিডিয়োতে যেসব বিষয় দাবি করেছেন সেটা পুরোপুরি অতিরঞ্জিত।

 

 

ঘরে বাইরে খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল 'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.