বাংলা নিউজ > ছবিঘর > দীপাবলিতে মায়ের আর্শীবাদ নিতে বিরাটির পুজোমণ্ডপে হাজির কৌশানি

দীপাবলিতে মায়ের আর্শীবাদ নিতে বিরাটির পুজোমণ্ডপে হাজির কৌশানি

  • শুক্রবার রাতে বিরাটির বিখ্যাত নিমতা জোনাকী সমাজসেবী সংঘের পুজোর উদ্বোধনে হাজির হয়েছিলেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়। 
করোনা আবহে এই বছর দুর্গাপুজোর মতো কালীপুজোতেই একাধিক বিধিনিষেধ আরোপ করা হয়েছে সরকারের পক্ষ থেকে। নিয়ম মেনেই মা কালীর আরাধনায় ব্যস্ত বাঙালি। শুক্রবার মায়ের দর্শন করলেন টলি নায়িকা কৌশানি। 
1/5করোনা আবহে এই বছর দুর্গাপুজোর মতো কালীপুজোতেই একাধিক বিধিনিষেধ আরোপ করা হয়েছে সরকারের পক্ষ থেকে। নিয়ম মেনেই মা কালীর আরাধনায় ব্যস্ত বাঙালি। শুক্রবার মায়ের দর্শন করলেন টলি নায়িকা কৌশানি। 
এদিন নিমতা জোনাকী সমাজসেবী সংঘের কালীপুজোর উদ্বোধনে হাজির হয়েছিলেন নায়িকা। এই পুজো বিধান বিশ্বাসের কালীপুজো বলেও খ্যাত। 
2/5এদিন নিমতা জোনাকী সমাজসেবী সংঘের কালীপুজোর উদ্বোধনে হাজির হয়েছিলেন নায়িকা। এই পুজো বিধান বিশ্বাসের কালীপুজো বলেও খ্যাত। 
বিরাটির এই বিখ্যাত পুজোমন্ডপে তারকার উপস্থিতি ঘিরে ছিল আলোর রোশনাই। সি গ্রিন রঙা ইন্দো-ওয়েস্টার্ন পোশাকে মুগ্ধতা ছড়ালেন কৌশানি।
3/5বিরাটির এই বিখ্যাত পুজোমন্ডপে তারকার উপস্থিতি ঘিরে ছিল আলোর রোশনাই। সি গ্রিন রঙা ইন্দো-ওয়েস্টার্ন পোশাকে মুগ্ধতা ছড়ালেন কৌশানি।
দীর্ঘ সময় পর ভক্তদের সঙ্গে দেখা করতে পেরে খুশি নায়িকা। এদিন বাজি মুক্ত দীপাবলির বার্তা দিলেন কৌশানি। আবেদন জানালেন সমস্ত সরকারি নিয়ম-বিধি মেনে চলার। সকলের জীবনে অন্ধকার ঘুচে যাক, ভরে উঠুক আলোর রোশনাই, প্রার্থনা জানালেন কৌশানি।  
4/5দীর্ঘ সময় পর ভক্তদের সঙ্গে দেখা করতে পেরে খুশি নায়িকা। এদিন বাজি মুক্ত দীপাবলির বার্তা দিলেন কৌশানি। আবেদন জানালেন সমস্ত সরকারি নিয়ম-বিধি মেনে চলার। সকলের জীবনে অন্ধকার ঘুচে যাক, ভরে উঠুক আলোর রোশনাই, প্রার্থনা জানালেন কৌশানি।  
নিমতা জোনাকী সমাজসেবী সংঘের পুজোর মায়ের প্রতিমা। 
5/5নিমতা জোনাকী সমাজসেবী সংঘের পুজোর মায়ের প্রতিমা। 
অন্য গ্যালারিগুলি