বাড়ি > ছবিঘর > কিউয়ি বধের পর ভারতকে কড়া হুঁশিয়ারি অজি অধিনায়কের

কিউয়ি বধের পর ভারতকে কড়া হুঁশিয়ারি অজি অধিনায়কের

পাকিস্তান ও নিউ জিল্যান্ডকে হেলায় হারিয়ে আবার আগের... more

গত বারো মাসে দল অনেক ধারাবাহিক ভাবে পারফর্ম করছে বলে জানালেন পেইন। তাঁর মতে এখন দলের খেলোয়াড়রা ব্যাট ও বলে আগের থেকে ভালো করছে আগের থেকে। পাঁচটি টেস্টই জিতবেন বলে আগে থেকেই তাঁর বিশ্বাস ছিল বলে জানিয়েছেন অজি অধিনায়ক। (AP)
1/5গত বারো মাসে দল অনেক ধারাবাহিক ভাবে পারফর্ম করছে বলে জানালেন পেইন। তাঁর মতে এখন দলের খেলোয়াড়রা ব্যাট ও বলে আগের থেকে ভালো করছে আগের থেকে। পাঁচটি টেস্টই জিতবেন বলে আগে থেকেই তাঁর বিশ্বাস ছিল বলে জানিয়েছেন অজি অধিনায়ক। (AP)
এরপর বাংলাদেশের সঙ্গে জুনে টেস্ট খেলবে অস্ট্রেলিয়া। কিন্তু এখন থেকেই তাদের নজর ঘরের মাঠে ভারতের সঙ্গে খেলার ওপর। পেইন বলছেন যে জিভে জল এনে দেওয়া সিরিজ হবে ওটি।  (AP)
2/5এরপর বাংলাদেশের সঙ্গে জুনে টেস্ট খেলবে অস্ট্রেলিয়া। কিন্তু এখন থেকেই তাদের নজর ঘরের মাঠে ভারতের সঙ্গে খেলার ওপর। পেইন বলছেন যে জিভে জল এনে দেওয়া সিরিজ হবে ওটি। (AP)
বর্তমানে অস্ট্রেলিয়া আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে দুই নম্বর স্থানে। ধীরে ধীরে এক নম্বর থাকা ভারতের সঙ্গে ব্যবধান কমাচ্ছে তারা। দশ ম্যাচ খেলে তাদের ২৯৬ পয়েন্ট। সাত ম্যাচ খেলে ভারতের ৩৬০ পয়েন্ট।  (AFP)
3/5বর্তমানে অস্ট্রেলিয়া আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে দুই নম্বর স্থানে। ধীরে ধীরে এক নম্বর থাকা ভারতের সঙ্গে ব্যবধান কমাচ্ছে তারা। দশ ম্যাচ খেলে তাদের ২৯৬ পয়েন্ট। সাত ম্যাচ খেলে ভারতের ৩৬০ পয়েন্ট। (AFP)
পেইন বলেছেন যে প্রত্যেকটি দলই প্রথম দুইয়ের মধ্যে থাকতে চাইবে যাতে তারা টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলতে পারে। তাই এক ও দুই নম্বরের মধ্যে লড়াইটা দেখার মতো হবে বলে আশা অজি অধিনায়কের।  (AFP)
4/5পেইন বলেছেন যে প্রত্যেকটি দলই প্রথম দুইয়ের মধ্যে থাকতে চাইবে যাতে তারা টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলতে পারে। তাই এক ও দুই নম্বরের মধ্যে লড়াইটা দেখার মতো হবে বলে আশা অজি অধিনায়কের। (AFP)
গত বার ইতিহাস গড়ে প্রথমবারের জন্য অস্ট্রেলিয়ায় সিরিজ জিতেছিল ভারত। পেইনের অনুমান পরের বার সিরিজ অনেকটা বেশি হাড্ডাহাড্ডি হবে। ভারতের সঙ্গে সিরিজে যে ভুলগুলি হয়েছিল, সেগুলি নিউ জিল্যান্ড সিরিজে তাঁরা শুধরে নিয়েছেন বলে জানিয়েছেন অজি অধিনায়ক।  (AFP)
5/5গত বার ইতিহাস গড়ে প্রথমবারের জন্য অস্ট্রেলিয়ায় সিরিজ জিতেছিল ভারত। পেইনের অনুমান পরের বার সিরিজ অনেকটা বেশি হাড্ডাহাড্ডি হবে। ভারতের সঙ্গে সিরিজে যে ভুলগুলি হয়েছিল, সেগুলি নিউ জিল্যান্ড সিরিজে তাঁরা শুধরে নিয়েছেন বলে জানিয়েছেন অজি অধিনায়ক। (AFP)
অন্য গ্যালারিগুলি