বাংলা নিউজ > ছবিঘর > এসটিএফ অফিসার অঙ্কুশের সঙ্গে জুটিতে দর্শনা, আসছে ‘মৃগয়া: প্রথম অধ্যায়’

এসটিএফ অফিসার অঙ্কুশের সঙ্গে জুটিতে দর্শনা, আসছে ‘মৃগয়া: প্রথম অধ্যায়’

  • ছবি পরিচালনার দায়িত্বে সৌভিক ভট্টাচার্য। চলতি মাসেই শুরু হচ্ছে শ্যুটিং। 
টলিগঞ্জের ভিলেন এবার এসটিএফ অফিসারের ভূমিকায়। বুধবার নতুন ছবির ঘোষণা সেরে ফেললেন অভিনেতা অঙ্কুশ। পরিচালনার দায়িত্বে রয়েছে শৌভিক ভট্টাচার্য। ছবির নাম ‘মৃগয়া: প্রথম অধ্যায়’।
1/6টলিগঞ্জের ভিলেন এবার এসটিএফ অফিসারের ভূমিকায়। বুধবার নতুন ছবির ঘোষণা সেরে ফেললেন অভিনেতা অঙ্কুশ। পরিচালনার দায়িত্বে রয়েছে শৌভিক ভট্টাচার্য। ছবির নাম ‘মৃগয়া: প্রথম অধ্যায়’।
বেড়াতে গিয়ে গোকুলপুরের রহস্য সৈকতে আচমকা নিঁখোজ যায় পাঁচ বন্ধু, স্যাম, জো, রিকি, আইভি ও ঝোড়া। এই পাঁচজনকে উদ্ধারের দায়িত্ব ভার পড়বে এসটিএফ অফিসার অঞ্জন সেনগুপ্তের উপর। যে ভূমিকায় রয়েছেন অঙ্কুশ। 
2/6বেড়াতে গিয়ে গোকুলপুরের রহস্য সৈকতে আচমকা নিঁখোজ যায় পাঁচ বন্ধু, স্যাম, জো, রিকি, আইভি ও ঝোড়া। এই পাঁচজনকে উদ্ধারের দায়িত্ব ভার পড়বে এসটিএফ অফিসার অঞ্জন সেনগুপ্তের উপর। যে ভূমিকায় রয়েছেন অঙ্কুশ। 
এই ছবিতে দর্শনা বনিকের সঙ্গে জুটি বেঁধেছেন অঙ্কুশ হাজরা। ছবিতে পুলিশ অফিসার ইন্সপেক্টর মাইতির ভূমিকায় রয়েছেন সুব্রত দত্ত। পাঁচ বন্ধুর নিরুদ্দেশ হওয়ার নেপথ্যে কোন রহস্য রয়েছে তা খুঁজে বার করতে কোন কোন সমস্যার মুখে পড়বেন অঙ্কুশ? সেই নিয়েই এগোবে ছবির গল্প। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6এই ছবিতে দর্শনা বনিকের সঙ্গে জুটি বেঁধেছেন অঙ্কুশ হাজরা। ছবিতে পুলিশ অফিসার ইন্সপেক্টর মাইতির ভূমিকায় রয়েছেন সুব্রত দত্ত। পাঁচ বন্ধুর নিরুদ্দেশ হওয়ার নেপথ্যে কোন রহস্য রয়েছে তা খুঁজে বার করতে কোন কোন সমস্যার মুখে পড়বেন অঙ্কুশ? সেই নিয়েই এগোবে ছবির গল্প। (ছবি-ইনস্টাগ্রাম)
মৃগয়া শব্দের ইংরাজি অর্থ হল দ্য চেজ। রহস্যের পিছু ধাওয়া করবার গল্পই নিজের প্রথম ছবিতে তুলে ধরেন সৌভিক ভট্টাচার্য।পরিচালক মৃণাল সেনের বিখ্যাত ছবি মৃগয়ার সঙ্গে তাঁর ছবির কোনও সম্পর্ক নেই, জানান পরিচালক। নির্জন দ্বীপে কয়েকটি ছায়ামূর্তি জটলা করে রয়েছে। সমুদ্রের জলে নিরুদ্দেশ হওয়ার খবর ভেসে উঠছে, ছবির ফার্স্ট লুক নজর কাড়ল। 
4/6মৃগয়া শব্দের ইংরাজি অর্থ হল দ্য চেজ। রহস্যের পিছু ধাওয়া করবার গল্পই নিজের প্রথম ছবিতে তুলে ধরেন সৌভিক ভট্টাচার্য।পরিচালক মৃণাল সেনের বিখ্যাত ছবি মৃগয়ার সঙ্গে তাঁর ছবির কোনও সম্পর্ক নেই, জানান পরিচালক। নির্জন দ্বীপে কয়েকটি ছায়ামূর্তি জটলা করে রয়েছে। সমুদ্রের জলে নিরুদ্দেশ হওয়ার খবর ভেসে উঠছে, ছবির ফার্স্ট লুক নজর কাড়ল। 
আগামী ১৯ নভেম্বর থেকে শ্যুটিং শুরু হবে এই ছবির। কলকাতা ও ওড়িশায় চলবে শ্যুটিং পর্ব। শ্যুটিং শুরুর আগেই ছবির সিক্যুয়েলের পরিকল্পনা করে ফেলেছেন পরিচালক। 
5/6আগামী ১৯ নভেম্বর থেকে শ্যুটিং শুরু হবে এই ছবির। কলকাতা ও ওড়িশায় চলবে শ্যুটিং পর্ব। শ্যুটিং শুরুর আগেই ছবির সিক্যুয়েলের পরিকল্পনা করে ফেলেছেন পরিচালক। 
এই ছবির জন্য নিজেকে পুরোদস্তুর ভাঙছেন অঙ্কুশ। টলিউডে মূলত রোম্যান্টিক বা কমেডি হিরো হিসাবেই পরিচিত তিনি। তবে এবার নিজের অন্যভাবে মেলে ধরতে প্রস্তুত তারকা। 
6/6এই ছবির জন্য নিজেকে পুরোদস্তুর ভাঙছেন অঙ্কুশ। টলিউডে মূলত রোম্যান্টিক বা কমেডি হিরো হিসাবেই পরিচিত তিনি। তবে এবার নিজের অন্যভাবে মেলে ধরতে প্রস্তুত তারকা। 
অন্য গ্যালারিগুলি