বাংলা নিউজ > ছবিঘর > শীঘ্রই রুদ্রজিতের ঘরের লক্ষ্মী হয়ে আসবেন, হবু বরের সঙ্গে ধনদেবীর আরাধনায় 'ঝিনুক'

শীঘ্রই রুদ্রজিতের ঘরের লক্ষ্মী হয়ে আসবেন, হবু বরের সঙ্গে ধনদেবীর আরাধনায় 'ঝিনুক'

  • ফেব্রুয়ারি মাসে বাগদান ও আইনি বিয়ে সারছেন টলিউডের এই চর্চিত প্রেমিক যুগল। তার আগে রুদ্রজিতে ফ্ল্যাটে মা লক্ষ্মীর আরাধনা করলেন প্রমিতা। 
ফেব্রুয়ারি মাসেই বাগদান পর্ব ও আইনি বিয়ে সেরে ফেলছেন অভিনেত্রী প্রমিতা চক্রবর্তী ও রুদ্রজিত্ মুখোপাধ্যায়। তার আগে রুদ্রজিতের ফ্ল্যাটে প্রথমবার লক্ষ্মী পুজো করলেন পর্দার ঝিনুক। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5ফেব্রুয়ারি মাসেই বাগদান পর্ব ও আইনি বিয়ে সেরে ফেলছেন অভিনেত্রী প্রমিতা চক্রবর্তী ও রুদ্রজিত্ মুখোপাধ্যায়। তার আগে রুদ্রজিতের ফ্ল্যাটে প্রথমবার লক্ষ্মী পুজো করলেন পর্দার ঝিনুক। (ছবি-ইনস্টাগ্রাম)
শুক্রবার সকাল থেকেই ছিল পুজোর তোড়জোড়। রুদ্রজিতের শ্যুটিংয়ের ব্যস্ততা থাকায় অনেকখানি একা হাতেই প্রমিতা সামলালেন পুজোর জোগাড়া। হাতজোড় করে মায়ের কাছে প্রার্থনা- ‘এসো মা লক্ষ্মী বসো ঘরে…’ (ছবি-ইনস্টাগ্রাম)
2/5শুক্রবার সকাল থেকেই ছিল পুজোর তোড়জোড়। রুদ্রজিতের শ্যুটিংয়ের ব্যস্ততা থাকায় অনেকখানি একা হাতেই প্রমিতা সামলালেন পুজোর জোগাড়া। হাতজোড় করে মায়ের কাছে প্রার্থনা- ‘এসো মা লক্ষ্মী বসো ঘরে…’ (ছবি-ইনস্টাগ্রাম)
রুদ্রজিত্-প্রমিতার ঘরের লক্ষ্মী। প্রমিতার কথায়, ছোট থেকেই দেখেছি মা আমাদের বাড়িতে লক্ষ্মী পুজো করে। তাই ভাবলাম জীবনের নতুন অধ্যায় শুরু করবার আগে, আমরাও মায়ের পুজো করি। একদম আচমকাই ঠিক হল সব'। 
3/5রুদ্রজিত্-প্রমিতার ঘরের লক্ষ্মী। প্রমিতার কথায়, ছোট থেকেই দেখেছি মা আমাদের বাড়িতে লক্ষ্মী পুজো করে। তাই ভাবলাম জীবনের নতুন অধ্যায় শুরু করবার আগে, আমরাও মায়ের পুজো করি। একদম আচমকাই ঠিক হল সব'। 
নতুন অ্যাপার্টমেন্টে শিফট করবার পর থেকে শ্যুটিংয়ের ব্যস্ততার জেরে পুজোর আয়োজন করা হয়নি রুদ্রজিতের। তাই প্রমিতার সিদ্ধান্তে বেজায় খুশি হয়েছিলেন তিনিও। যদিও হবু বউয়ের ফরমান মেনে পুজোর কেনাকাটা করাটা সহজ নয়, তা মেনে নিয়েছেন অভিনেতা। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5নতুন অ্যাপার্টমেন্টে শিফট করবার পর থেকে শ্যুটিংয়ের ব্যস্ততার জেরে পুজোর আয়োজন করা হয়নি রুদ্রজিতের। তাই প্রমিতার সিদ্ধান্তে বেজায় খুশি হয়েছিলেন তিনিও। যদিও হবু বউয়ের ফরমান মেনে পুজোর কেনাকাটা করাটা সহজ নয়, তা মেনে নিয়েছেন অভিনেতা। (ছবি-ইনস্টাগ্রাম)
পুজোর দিন লাল শাড়িতে পাওয়া গেল প্রমিতাকে। সত্যি যেন সাক্ষাত্ মা লক্ষ্মী। নায়িকার নথ তাঁর সৌন্দর্যকে আরও কয়েকগুণ বাড়িয়ে দিল। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5পুজোর দিন লাল শাড়িতে পাওয়া গেল প্রমিতাকে। সত্যি যেন সাক্ষাত্ মা লক্ষ্মী। নায়িকার নথ তাঁর সৌন্দর্যকে আরও কয়েকগুণ বাড়িয়ে দিল। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি