বাড়ি > ছবিঘর > পুড়ছে করণ,সলমনদের কুশপুতুল,ঘরের ছেলে সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে পথে পাটনাবাসী

পুড়ছে করণ,সলমনদের কুশপুতুল,ঘরের ছেলে সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে পথে পাটনাবাসী

  • পাটনার রাস্তায় রাস্তায় পুড়ল করণ জোহর,সলমন খানদের কুশপুতুল,কোথাউ মোমবাতি হাতে মৌন মিছিল। তবে সবাই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি করছেন। 
সুশান্তের আত্মহত্যার খবর সামনে আসবার পর থেকেই কাঁদছে তাঁর হোম টাউন পাটনা। বিহারের গর্ব সুশান্ত। ঘরের ছেলের এইভাবে চলে যাওয়াতে বলিউডের উপর ক্ষুদ্ধ তাঁর অনুরাগীরা।  (ANI)
1/8সুশান্তের আত্মহত্যার খবর সামনে আসবার পর থেকেই কাঁদছে তাঁর হোম টাউন পাটনা। বিহারের গর্ব সুশান্ত। ঘরের ছেলের এইভাবে চলে যাওয়াতে বলিউডের উপর ক্ষুদ্ধ তাঁর অনুরাগীরা।  (ANI)
এদিন পাটনার রাস্তায় রাস্তায় পুড়ল করণ জোহর,সলমন খানদের কুশপুতুল।বলিউডের স্বজনপোষণ নীতিকেই সুশান্তের এই অকাল মৃত্যুর জন্য দায়ি করছেন অনেকে। কেউ কেউ আবার এই মৃত্যুকে আত্মহত্যা বলে মানতেই চাইছেন না।  (ANI)
2/8এদিন পাটনার রাস্তায় রাস্তায় পুড়ল করণ জোহর,সলমন খানদের কুশপুতুল।বলিউডের স্বজনপোষণ নীতিকেই সুশান্তের এই অকাল মৃত্যুর জন্য দায়ি করছেন অনেকে। কেউ কেউ আবার এই মৃত্যুকে আত্মহত্যা বলে মানতেই চাইছেন না।  (ANI)
সর্বত্র কুশপুতুল পুড়ল এমনটাও নয়, অনেক জায়গাতে মোমবাতি হাতেও সুশান্তের জন্য বিচার চাইল তাঁর অনুরাগীরা। তবে নেপোটিজমের বিরুদ্ধে জেহাদের ডাক দিলেন তাঁরাও। 
3/8সর্বত্র কুশপুতুল পুড়ল এমনটাও নয়, অনেক জায়গাতে মোমবাতি হাতেও সুশান্তের জন্য বিচার চাইল তাঁর অনুরাগীরা। তবে নেপোটিজমের বিরুদ্ধে জেহাদের ডাক দিলেন তাঁরাও। 
রবিবার দুপুরে বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। ময়না তদন্তের প্রাথমিক রিপোর্ট বলছে আত্মহত্যা করেছেন সুশান্ত। যদিও সেই তত্ত্বে অনেকেই বিশ্বাসী নন,পরিবারের পর এবার সুশান্তের শহরবাসী চান এই মৃত্যুর তদন্ত করুক সিবিআই।  (ANI)
4/8রবিবার দুপুরে বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। ময়না তদন্তের প্রাথমিক রিপোর্ট বলছে আত্মহত্যা করেছেন সুশান্ত। যদিও সেই তত্ত্বে অনেকেই বিশ্বাসী নন,পরিবারের পর এবার সুশান্তের শহরবাসী চান এই মৃত্যুর তদন্ত করুক সিবিআই।  (ANI)
বয়কট সলমন খান, বয়কট করণ জোহর স্লোগান উঠল এদিনে প্রতিবাদ মিছিলে।  (ANI)
5/8বয়কট সলমন খান, বয়কট করণ জোহর স্লোগান উঠল এদিনে প্রতিবাদ মিছিলে।  (ANI)
জন অধিকারী পার্টির প্রধান রাজেশ রঞ্জন মঙ্গলবার ফের একবার সাংবাদিক বৈঠক ডেকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি জানালেন।  (PTI)
6/8জন অধিকারী পার্টির প্রধান রাজেশ রঞ্জন মঙ্গলবার ফের একবার সাংবাদিক বৈঠক ডেকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি জানালেন।  (PTI)
পথে সুশান্ত ভক্তরা। (PTI)
7/8পথে সুশান্ত ভক্তরা। (PTI)
নেপোটিজম বয়কটের ডাক দিল পাটনা।  (PTI)
8/8নেপোটিজম বয়কটের ডাক দিল পাটনা।  (PTI)
অন্য গ্যালারিগুলি