বাংলা নিউজ > ছবিঘর > প্রথম ভারতীয় বংশোদ্ভূত শ্রী সাইনির মাথায় উঠল মিস ওয়ার্ল্ড আমেরিকার তাজ

প্রথম ভারতীয় বংশোদ্ভূত শ্রী সাইনির মাথায় উঠল মিস ওয়ার্ল্ড আমেরিকার তাজ

  • মিস ওয়ার্ল্ড আমেরিকা হওয়ার যাত্রাটা শ্রী সাইনির পক্ষে কিন্তু মোটেই সহজ ছিল না। একসময় এক দুর্ঘটনায় তার পুরো মুখ পুড়ে গিয়েছিল।
২০২১ সালে মিস ওয়ার্ল্ড আমেরিকা হলেন মডেল শ্রী সাইনি। ভারতীয় বংশোদ্ভূত শ্রী সাইনির মাথায় উঠল মিস ওয়ার্ল্ড আমেরিকার মুকুট। ভারতীয় বংশোদ্ভূত আমেরিকান নাগরিক হিসেবে এই প্রথম কেউ এই খেতাব জিতল। (ছবি ইনস্টাগ্রাম)
1/4২০২১ সালে মিস ওয়ার্ল্ড আমেরিকা হলেন মডেল শ্রী সাইনি। ভারতীয় বংশোদ্ভূত শ্রী সাইনির মাথায় উঠল মিস ওয়ার্ল্ড আমেরিকার মুকুট। ভারতীয় বংশোদ্ভূত আমেরিকান নাগরিক হিসেবে এই প্রথম কেউ এই খেতাব জিতল। (ছবি ইনস্টাগ্রাম)
যদিও তাঁর এই সফলতার পিছনে রয়েছে কঠিন একটা পথ। শৈশবে এক পথ দুর্ঘটনার কবলে পড়েছিলেন তিনি। বুকে পাকাপাকি ভাবে পেসমেকার বসাতে হয়েছিল তাঁকে। 
2/4যদিও তাঁর এই সফলতার পিছনে রয়েছে কঠিন একটা পথ। শৈশবে এক পথ দুর্ঘটনার কবলে পড়েছিলেন তিনি। বুকে পাকাপাকি ভাবে পেসমেকার বসাতে হয়েছিল তাঁকে। 
দুর্ঘটনার ফলে গোটা মুখে পুড়ে গিয়েছিল শ্রী-এর। সেখান থেকে একটু একটু করে ঘুরে দাঁড়ানোর লড়াই তাঁর। শ্রীর কাছে এই যশ-খ্যাতি সবটাই যেন স্বপ্ন সত্যি হওয়ার মতো।
3/4দুর্ঘটনার ফলে গোটা মুখে পুড়ে গিয়েছিল শ্রী-এর। সেখান থেকে একটু একটু করে ঘুরে দাঁড়ানোর লড়াই তাঁর। শ্রীর কাছে এই যশ-খ্যাতি সবটাই যেন স্বপ্ন সত্যি হওয়ার মতো।
মিস ওয়ার্ল্ড আমেরিকার মুকুট মাথায় ওঠার পর তিনি জানিয়েছেন, ‘আমি খুশি। একটু ভয়ও করছে। এই সব কিছুই আমার মা-বাবার জন্য সম্ভব হয়েছে। বিশেষ করে আমার মায়ের জন্য, যিনি সব সময় আমার সঙ্গে ছিলেন। এই খেতাব পেয়ে আমি সম্মানিত।’
4/4মিস ওয়ার্ল্ড আমেরিকার মুকুট মাথায় ওঠার পর তিনি জানিয়েছেন, ‘আমি খুশি। একটু ভয়ও করছে। এই সব কিছুই আমার মা-বাবার জন্য সম্ভব হয়েছে। বিশেষ করে আমার মায়ের জন্য, যিনি সব সময় আমার সঙ্গে ছিলেন। এই খেতাব পেয়ে আমি সম্মানিত।’
অন্য গ্যালারিগুলি