বাংলা নিউজ > ছবিঘর > যশের সঙ্গে প্রেম সম্পর্কের জল্পনা তুঙ্গে, জন্মদিনে কী বার্তা দিলেন নুসরত জাহান?

যশের সঙ্গে প্রেম সম্পর্কের জল্পনা তুঙ্গে, জন্মদিনে কী বার্তা দিলেন নুসরত জাহান?

  • আজ নুসরত জাহানের জন্মদিন। ৩১-এ পা দিলেন নায়িকা। তবে এই তারকা সাংসদের ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্কের ঝড় সোশ্যাল মিডিয়ায়। 
নতুন বছরকে রাজস্থানে স্বাগত জানিয়েছেন যশ-নুসরত। এরপর থেকেই অন-স্ক্রিন এই জুটির প্রেম সম্পর্কের জল্পনা তুঙ্গে। নুসরত-নিখিলের দাম্পত্য সম্পর্কে কি তবে ঢুকে পড়েছেন যশ? ক্রমেই রহস্য ঘনাচ্ছে? এই নিয়ে অবশ্য স্পিকটি নট যশ-নুসরত। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/9নতুন বছরকে রাজস্থানে স্বাগত জানিয়েছেন যশ-নুসরত। এরপর থেকেই অন-স্ক্রিন এই জুটির প্রেম সম্পর্কের জল্পনা তুঙ্গে। নুসরত-নিখিলের দাম্পত্য সম্পর্কে কি তবে ঢুকে পড়েছেন যশ? ক্রমেই রহস্য ঘনাচ্ছে? এই নিয়ে অবশ্য স্পিকটি নট যশ-নুসরত। (ছবি-ইনস্টাগ্রাম) 
৮ জানুয়ারি নুসরতের জন্মদিন। আজ,৩১ এ পা দিলেন নুসরত। ১৯৯০ সালের আজকের দিনেই জন্ম নায়িকার। বার্থ ডে-র ঠিক আগে সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ বার্তা বসিরহাটের তৃণমূল সাংসদের। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/9৮ জানুয়ারি নুসরতের জন্মদিন। আজ,৩১ এ পা দিলেন নুসরত। ১৯৯০ সালের আজকের দিনেই জন্ম নায়িকার। বার্থ ডে-র ঠিক আগে সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ বার্তা বসিরহাটের তৃণমূল সাংসদের। (ছবি-ইনস্টাগ্রাম) 
নতুন ফটোশ্যুটের একগুচ্ছ ছবি শেয়ার করে নুসরত ইনস্টাগ্রামের দেওয়ালে লিখলেন- ‘আজকের জন্য বাঁচুন,আগামিকালের কথা পরে ভাববেন’। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/9নতুন ফটোশ্যুটের একগুচ্ছ ছবি শেয়ার করে নুসরত ইনস্টাগ্রামের দেওয়ালে লিখলেন- ‘আজকের জন্য বাঁচুন,আগামিকালের কথা পরে ভাববেন’। (ছবি-ইনস্টাগ্রাম) 
টলিউডের পছন্দের অনস্ক্রিন জুটি নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। অফ-স্ক্রিনেও দুজনের বন্ধুত্ব জমজমাট। ‘যশরত’ জুটির সম্পর্কের জল্পনার সত্যতা জানতে চায় অনুরাগীরাও। নুসরতের পোস্টের কমেন্ট বক্স জুড়েও রয়েছে এই প্রশ্ন। 
4/9টলিউডের পছন্দের অনস্ক্রিন জুটি নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। অফ-স্ক্রিনেও দুজনের বন্ধুত্ব জমজমাট। ‘যশরত’ জুটির সম্পর্কের জল্পনার সত্যতা জানতে চায় অনুরাগীরাও। নুসরতের পোস্টের কমেন্ট বক্স জুড়েও রয়েছে এই প্রশ্ন। 
গত ২৯ ডিসেম্বর একসঙ্গে আজমের শরিফ দরগায় দেখা মিলেছে যশ-নুসরতের। এই জুটির ফ্যানপেজ থেকে তাঁদের আজমের দর্শনের একাধিক ছবি ও ভিডিয়ো ভাইরাল হয়েছে। হযরত খাজা মইনুদ্দিন চিশতির দরগায় চাদর দিতে পৌঁছেছিলেন নুসরত।
5/9গত ২৯ ডিসেম্বর একসঙ্গে আজমের শরিফ দরগায় দেখা মিলেছে যশ-নুসরতের। এই জুটির ফ্যানপেজ থেকে তাঁদের আজমের দর্শনের একাধিক ছবি ও ভিডিয়ো ভাইরাল হয়েছে। হযরত খাজা মইনুদ্দিন চিশতির দরগায় চাদর দিতে পৌঁছেছিলেন নুসরত।
২০১৭ সালে ওয়ান ছবিতে যশের নায়িকা ছিলেন নুসরত। গত বছরের পুজো রিলিজ ‘SOS কলকাতা’তেও একসঙ্গে কাজ করেছেন যশ-নুসরত। সূত্রের খবর এই ছবির শ্যুটিং চলাকালীনই নাকি  বন্ধুত্ব গভীর হয় যশরত-জুটির। 
6/9২০১৭ সালে ওয়ান ছবিতে যশের নায়িকা ছিলেন নুসরত। গত বছরের পুজো রিলিজ ‘SOS কলকাতা’তেও একসঙ্গে কাজ করেছেন যশ-নুসরত। সূত্রের খবর এই ছবির শ্যুটিং চলাকালীনই নাকি  বন্ধুত্ব গভীর হয় যশরত-জুটির। 
আশ্চর্যজনকভাবে নুসরতের সোশ্যাল মিডিয়া প্রায় সাত মাস ধরে নিখিল-হীন। অন্যদিকে নভেম্বরে দিওয়ালি উদযাপনের পর নিখিলের পোস্ট থেকেও গায়েব নুসরত। (ছবি-ইনস্টাগ্রাম)
7/9আশ্চর্যজনকভাবে নুসরতের সোশ্যাল মিডিয়া প্রায় সাত মাস ধরে নিখিল-হীন। অন্যদিকে নভেম্বরে দিওয়ালি উদযাপনের পর নিখিলের পোস্ট থেকেও গায়েব নুসরত। (ছবি-ইনস্টাগ্রাম)
যশ-নুসরতের একসঙ্গে রাজস্থান সফর এবং সোশ্যাল মিডিয়া পিডিএ, সঙ্গে নুসতরের সোশ্যাল মিডিয়া থেকে নিখিলের অনুপস্থিতি-অনেকেই দুয়ে-দুয়ে চার করতে চাইছেন। যশের কথায় তিনি ও নুসরত- ‘ম্যাচ মেইড ইন হেল’।
8/9যশ-নুসরতের একসঙ্গে রাজস্থান সফর এবং সোশ্যাল মিডিয়া পিডিএ, সঙ্গে নুসতরের সোশ্যাল মিডিয়া থেকে নিখিলের অনুপস্থিতি-অনেকেই দুয়ে-দুয়ে চার করতে চাইছেন। যশের কথায় তিনি ও নুসরত- ‘ম্যাচ মেইড ইন হেল’।
২০১৮ সালের জুন মাসে তুরস্কের বোদরুমে রূপকথার বিয়ে সারেন নিখিল-নুসরত। সত্যি কি সম্পর্ক তলানিতে এই দম্পতির? প্রশ্নের উত্তর এখনও অধরা। (ছবি-ইনস্টাগ্রাম)
9/9২০১৮ সালের জুন মাসে তুরস্কের বোদরুমে রূপকথার বিয়ে সারেন নিখিল-নুসরত। সত্যি কি সম্পর্ক তলানিতে এই দম্পতির? প্রশ্নের উত্তর এখনও অধরা। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি