বাংলা নিউজ > ছবিঘর > ‘সুরে সুরে ওগো তোমায় ছুঁয়ে যাই’, প্রি-ওয়েডিং ফটোশ্যুটে ধরা দিলেন ইমন-নীলাঞ্জন

‘সুরে সুরে ওগো তোমায় ছুঁয়ে যাই’, প্রি-ওয়েডিং ফটোশ্যুটে ধরা দিলেন ইমন-নীলাঞ্জন

  • মঙ্গলবার সাত পাক ঘুরে, মালাবদল-সিঁদুরদানের মধ্যে দিয়ে নিজেদের সম্পর্কে চূড়ান্ত সিলমোহর দিচ্ছেন ইমন-নীলাঞ্জন। 
টলিউডে এখন বিয়ের মরশুম। আগামী ২ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মিউজিক্যাল জুটি ইমন চক্রবর্তী এবং নীলাঞ্জন ঘোষ। কাজের পাশাপাশি দুজনেরই বিয়ের প্রস্তুতি তুঙ্গে। এর মাঝেই প্রি-ওয়েডিং ফটোশ্যুট সারলেন দুজনে। 
1/6টলিউডে এখন বিয়ের মরশুম। আগামী ২ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মিউজিক্যাল জুটি ইমন চক্রবর্তী এবং নীলাঞ্জন ঘোষ। কাজের পাশাপাশি দুজনেরই বিয়ের প্রস্তুতি তুঙ্গে। এর মাঝেই প্রি-ওয়েডিং ফটোশ্যুট সারলেন দুজনে। 
ইমন-নীলাঞ্জের প্রাক-বিয়ের এই অ্যালবাম (যদিও আইনি বিয়ে সেরে ফেলেছেন)-এ উঠে এসেছে পুরোদস্তুর বাঙালিয়ানা। হালকা হলুদ শাড়িতে বঙ্গনারী ইমন, সাদা পাঞ্জাবিতে নীলাঞ্জন। (ছবি- ফেসবকু)
2/6ইমন-নীলাঞ্জের প্রাক-বিয়ের এই অ্যালবাম (যদিও আইনি বিয়ে সেরে ফেলেছেন)-এ উঠে এসেছে পুরোদস্তুর বাঙালিয়ানা। হালকা হলুদ শাড়িতে বঙ্গনারী ইমন, সাদা পাঞ্জাবিতে নীলাঞ্জন। (ছবি- ফেসবকু)
নীলাঞ্জনের সঙ্গে একাধিক রোম্যান্টিক মুহূর্তের ঝলক শেয়ার করে ক্যাপশনে ইমন লিখেছেন- ‘ওই লোকে যাকে বলে প্রি-ওয়েডিং ফটোশ্যুট’। 
3/6নীলাঞ্জনের সঙ্গে একাধিক রোম্যান্টিক মুহূর্তের ঝলক শেয়ার করে ক্যাপশনে ইমন লিখেছেন- ‘ওই লোকে যাকে বলে প্রি-ওয়েডিং ফটোশ্যুট’। 
গত বছর দুর্গাপুজোর সময় বাগদান পর্ব ও আইনি মতেও বিয়ে সেরে ফেলেছেন নীলাঞ্জন ঘোষ-ইমন চক্রবর্তী। এরপরই হবু বরের সঙ্গে বসে আইবুড়ো ভাত খেতে দেখা গেছে ইমনকে।
4/6গত বছর দুর্গাপুজোর সময় বাগদান পর্ব ও আইনি মতেও বিয়ে সেরে ফেলেছেন নীলাঞ্জন ঘোষ-ইমন চক্রবর্তী। এরপরই হবু বরের সঙ্গে বসে আইবুড়ো ভাত খেতে দেখা গেছে ইমনকে।
একই দিনে হবে দু'জনের বিয়ে এবং বৌভাতের অনুষ্ঠান। ডিজাইনার অভিষেক রায়ের পোশাকে সাবেকি সাজে দেখা যাবে নতুন জুটিকে। সাবেকি সাজে তাক লাগাতে চলেছেন নবদম্পতি। (ছবি-ফেসবুক)
5/6একই দিনে হবে দু'জনের বিয়ে এবং বৌভাতের অনুষ্ঠান। ডিজাইনার অভিষেক রায়ের পোশাকে সাবেকি সাজে দেখা যাবে নতুন জুটিকে। সাবেকি সাজে তাক লাগাতে চলেছেন নবদম্পতি। (ছবি-ফেসবুক)
গায়ে হলুদের অনুষ্ঠানে জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী সেজে উঠবেন সোনালি পাড় দেওয়া সাদা রঙের কেরল কটন শাড়িতে। মানানসই বেনারসি ব্লাউজে ধরা দেবেন তিনি। মালাবদল পর্বে টুকটুকে লাল বেনারসিতে দেখা যাবে ইমনকে। লাল-সাদা ধুতি পঞ্জাবিতে ধরা দেবেন নীলাঞ্জন। অভিষেকের ডিজাইনেই পোশাকের সঙ্গে মানানসই গয়নায় দেখা যাবে ইমনকে।
6/6গায়ে হলুদের অনুষ্ঠানে জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী সেজে উঠবেন সোনালি পাড় দেওয়া সাদা রঙের কেরল কটন শাড়িতে। মানানসই বেনারসি ব্লাউজে ধরা দেবেন তিনি। মালাবদল পর্বে টুকটুকে লাল বেনারসিতে দেখা যাবে ইমনকে। লাল-সাদা ধুতি পঞ্জাবিতে ধরা দেবেন নীলাঞ্জন। অভিষেকের ডিজাইনেই পোশাকের সঙ্গে মানানসই গয়নায় দেখা যাবে ইমনকে।
অন্য গ্যালারিগুলি