বাংলা নিউজ > ছবিঘর > চুপিসাড়ে বিয়ে সারলেন ‘করুণাময়ী রাণী রাসমণি’র প্রসন্ন, সোমাশ্রীর পাত্র কে?

চুপিসাড়ে বিয়ে সারলেন ‘করুণাময়ী রাণী রাসমণি’র প্রসন্ন, সোমাশ্রীর পাত্র কে?

  • দেবীপক্ষের সূচনার প্রাক্কালে আইনি বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী সোমাশ্রী ভট্টাচার্য। 
নতুন জীবন শুরু করলেন ‘রাণী রাসমণি’ ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী। গোপনে বিয়ের পর্ব সেরে ফেললেন সোমাশ্রী ভট্টাচার্য। এই খবরে অনেকেই হতবাক! 
1/8নতুন জীবন শুরু করলেন ‘রাণী রাসমণি’ ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী। গোপনে বিয়ের পর্ব সেরে ফেললেন সোমাশ্রী ভট্টাচার্য। এই খবরে অনেকেই হতবাক! 
মহালয়ার ঠিক আগের দিন, মঙ্গলবার দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে চার হাত এক হল সোমাশ্রীর। নিজের প্রেম সম্পর্ক নিয়ে বরাবরই খোলামেলা সোমাশ্রী। শুভময় মিত্রর সঙ্গে সোমাশ্রী চুটিয়ে প্রেম করছেন বেশ কয়েক বছর ধরেই। আর সেই প্রেম এবার পূর্ণতা পেল। 
2/8মহালয়ার ঠিক আগের দিন, মঙ্গলবার দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে চার হাত এক হল সোমাশ্রীর। নিজের প্রেম সম্পর্ক নিয়ে বরাবরই খোলামেলা সোমাশ্রী। শুভময় মিত্রর সঙ্গে সোমাশ্রী চুটিয়ে প্রেম করছেন বেশ কয়েক বছর ধরেই। আর সেই প্রেম এবার পূর্ণতা পেল। 
এদিন ঘরোয়া আয়োজনে সই-সাবুদ করে বিয়ের পর্ব সারলেন সোমাশ্রী ও তাঁর বেটার হাফ শুভময় মিত্র। 
3/8এদিন ঘরোয়া আয়োজনে সই-সাবুদ করে বিয়ের পর্ব সারলেন সোমাশ্রী ও তাঁর বেটার হাফ শুভময় মিত্র। 
টুকটুকে লাল শাড়ি আর ছিমছাম সোনার গয়নায় সেজেছিলেন প্রসন্ন। বরের সঙ্গে আদুরে ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে বিয়ের সুখবর ভাগ করে নেন তিনি। সেই ছবির ক্যাপশনে বরের উদ্দেশে তাঁর প্রশ্ন, ‘এবার কেমন লাগছে?’ হ্যাশট্যাগে লেখেন- ‘বিয়েটা সেরে ফেললাম’। 
4/8টুকটুকে লাল শাড়ি আর ছিমছাম সোনার গয়নায় সেজেছিলেন প্রসন্ন। বরের সঙ্গে আদুরে ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে বিয়ের সুখবর ভাগ করে নেন তিনি। সেই ছবির ক্যাপশনে বরের উদ্দেশে তাঁর প্রশ্ন, ‘এবার কেমন লাগছে?’ হ্যাশট্যাগে লেখেন- ‘বিয়েটা সেরে ফেললাম’। 
এদিন সোমাশ্রী ও শুভময়কে শুভেচ্ছা জানাতে পৌঁছেছিলেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য, মানে ‘রাণী রাসমণি’ ধারাবাহিকের জগদম্বা। 
5/8এদিন সোমাশ্রী ও শুভময়কে শুভেচ্ছা জানাতে পৌঁছেছিলেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য, মানে ‘রাণী রাসমণি’ ধারাবাহিকের জগদম্বা। 
প্রিয় বান্ধবীকে জড়িয়ে ধরে ছবি তুলে তা ইনস্টায় পোস্ট করেছেন রোশনি। হাসি মুখে গ্রুফফিও তুলেছেন দেদার। 
6/8প্রিয় বান্ধবীকে জড়িয়ে ধরে ছবি তুলে তা ইনস্টায় পোস্ট করেছেন রোশনি। হাসি মুখে গ্রুফফিও তুলেছেন দেদার। 
‘করুণাময়ী রাণী রাসমণি’-র পাশাপাশি ওই চ্যানেলেরই 'কি করে বলব তোমায়’ সিরিয়ালে ‘তৃষা’র চরিত্রে অভিনয় করেন সোমাশ্রী,বর্তমানে আকাশ ৮-এর ইকির মিকির ধারাবাহিকের মুখ সোমাশ্রী। 
7/8‘করুণাময়ী রাণী রাসমণি’-র পাশাপাশি ওই চ্যানেলেরই 'কি করে বলব তোমায়’ সিরিয়ালে ‘তৃষা’র চরিত্রে অভিনয় করেন সোমাশ্রী,বর্তমানে আকাশ ৮-এর ইকির মিকির ধারাবাহিকের মুখ সোমাশ্রী। 
নব দম্পতির জন্য সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বন্যা। 
8/8নব দম্পতির জন্য সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বন্যা। 
অন্য গ্যালারিগুলি