কয়েক দিনের মধ্যেই মা হচ্ছেন কোয়েল,অন্তঃসত্ত্বা নায়িকার নতুন ছবি প্রকাশ্যে

  • যে কোনও মুহূর্তেই কোয়েলের সংসারে চলে আসবে নতুন অতিথি। মে মাসের প্রথম সপ্তাহেই মা হওয়ার কথা এই টলি নায়িকার। 
যে কোনও মুহূর্তেই কোয়েলের সংসারে চলে আসবে নতুন অতিথি। মে মাসের প্রথম সপ্তাহেই মা হওয়ার কথা এই টলি নায়িকার। এর মাঝেই রবিবার নতুন ছবি প্রকাশ্যে আনলেন অন্তঃসত্ত্বা কোয়েল। (ছবি-ইনস্টাগ্রাম)
1/8যে কোনও মুহূর্তেই কোয়েলের সংসারে চলে আসবে নতুন অতিথি। মে মাসের প্রথম সপ্তাহেই মা হওয়ার কথা এই টলি নায়িকার। এর মাঝেই রবিবার নতুন ছবি প্রকাশ্যে আনলেন অন্তঃসত্ত্বা কোয়েল। (ছবি-ইনস্টাগ্রাম)
ছবিতে ঘন নীল লং ড্রেসে ধরা দিয়েছেন কোয়েল, সঙ্গে সাদা পলকা ডট।কোয়েলের হাতে রয়েছে সূর্যমুখী ফুল। তবে কোয়েল হাসি না সূর্যমুখীর দ্যুতি কোনটা বেশি ঝলমলে তা বলা মুশকিল। (ছবি-ইনস্টাগ্রাম)
2/8ছবিতে ঘন নীল লং ড্রেসে ধরা দিয়েছেন কোয়েল, সঙ্গে সাদা পলকা ডট।কোয়েলের হাতে রয়েছে সূর্যমুখী ফুল। তবে কোয়েল হাসি না সূর্যমুখীর দ্যুতি কোনটা বেশি ঝলমলে তা বলা মুশকিল। (ছবি-ইনস্টাগ্রাম)
গত সপ্তাহেই ছিল নায়িকার জন্মদিন। এবছরের জন্মদিনটা মা হওয়ার প্রতীক্ষাতেই কাটিয়েছেন কোয়েল। নায়িকার এই লেটেস্ট ছবিতে তাঁর প্রেগন্যান্সি গ্লো এক্কেবারে স্পষ্ট। (ছবি-ইনস্টাগ্রাম)
3/8গত সপ্তাহেই ছিল নায়িকার জন্মদিন। এবছরের জন্মদিনটা মা হওয়ার প্রতীক্ষাতেই কাটিয়েছেন কোয়েল। নায়িকার এই লেটেস্ট ছবিতে তাঁর প্রেগন্যান্সি গ্লো এক্কেবারে স্পষ্ট। (ছবি-ইনস্টাগ্রাম)
চলতি বছর ১লা ফেব্রুয়ারি,বিবাহ বার্ষিকীর দিনই মা হওয়ার খবর জানিয়েছিলেন কোয়েল মল্লিক। টুইট বার্তায় নায়িকা স্বামী নিসপাল সিং রানের সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন, ‘দিন এগোচ্ছে..লাথি,ঘুসি,ডিগবাজির মধ্যে দিয়ে শরীরের ভিতরে নতুন প্রাণের স্পন্দন অনুভব করছি। জীবনের বুননে ঝকঝকে রুপোলি সুতোর মতো এই গ্রীষ্মেই আসছে আমাদের সন্তান’। (ছবি-ইনস্টাগ্রাম)
4/8চলতি বছর ১লা ফেব্রুয়ারি,বিবাহ বার্ষিকীর দিনই মা হওয়ার খবর জানিয়েছিলেন কোয়েল মল্লিক। টুইট বার্তায় নায়িকা স্বামী নিসপাল সিং রানের সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন, ‘দিন এগোচ্ছে..লাথি,ঘুসি,ডিগবাজির মধ্যে দিয়ে শরীরের ভিতরে নতুন প্রাণের স্পন্দন অনুভব করছি। জীবনের বুননে ঝকঝকে রুপোলি সুতোর মতো এই গ্রীষ্মেই আসছে আমাদের সন্তান’। (ছবি-ইনস্টাগ্রাম)
মা হওয়ার খবর জানানোর পর এটাই ছিল কোয়েল প্রথম ছবি। মেরুন কাফতান আর নেকপিসে বেবিবাম্প নিয়ে ধরা দিয়েছিলেন মোহময়ী কোয়েল। (ছবি-ইনস্টাগ্রাম)
5/8মা হওয়ার খবর জানানোর পর এটাই ছিল কোয়েল প্রথম ছবি। মেরুন কাফতান আর নেকপিসে বেবিবাম্প নিয়ে ধরা দিয়েছিলেন মোহময়ী কোয়েল। (ছবি-ইনস্টাগ্রাম)
মা হতে চলার আগের মুহূর্তেও নিজেকে কাজে ব্যস্ত রেখেছিলেন নায়িকা। এপ্রিলেই মুক্তি পাওয়ার কথা ছিল কোয়েলের রক্ত রহস্য ছবির। যাঁর প্রমোশ্যানাল ইভেন্টে যোগ দিয়েছিলেন এই প্রেগন্যান্ট নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
6/8মা হতে চলার আগের মুহূর্তেও নিজেকে কাজে ব্যস্ত রেখেছিলেন নায়িকা। এপ্রিলেই মুক্তি পাওয়ার কথা ছিল কোয়েলের রক্ত রহস্য ছবির। যাঁর প্রমোশ্যানাল ইভেন্টে যোগ দিয়েছিলেন এই প্রেগন্যান্ট নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
যদিও করোনা সংকটের জন্য অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেছে রক্তরহস্যের মুক্তি।বক্স অফিসে কোয়েলের শেষ ছবি ছিল সাগরদ্বীপে যকের ধন। (ছবি-ইনস্টাগ্রাম)
7/8যদিও করোনা সংকটের জন্য অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেছে রক্তরহস্যের মুক্তি।বক্স অফিসে কোয়েলের শেষ ছবি ছিল সাগরদ্বীপে যকের ধন। (ছবি-ইনস্টাগ্রাম)
২০১৩ সালে প্রযোজক নিসপাল সিং রানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন কোয়েল।ফেব্রুয়ারি মাসেই তাঁদের বিয়ের সাত বছর পূর্ণ হয়েছে। আর এবার দুই থেকে তিন হতে চলেছেন কোয়েল-রানে।(ছবি-ইনস্টাগ্রাম)
8/8২০১৩ সালে প্রযোজক নিসপাল সিং রানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন কোয়েল।ফেব্রুয়ারি মাসেই তাঁদের বিয়ের সাত বছর পূর্ণ হয়েছে। আর এবার দুই থেকে তিন হতে চলেছেন কোয়েল-রানে।(ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি