বাংলা নিউজ > ছবিঘর > মাত্র ৫০০ টাকায় ওড়া যাবে ৪৫ মিনিট, হট এয়ার বেলুন ফেস্ট চালু হল এই শহরে

মাত্র ৫০০ টাকায় ওড়া যাবে ৪৫ মিনিট, হট এয়ার বেলুন ফেস্ট চালু হল এই শহরে

মাত্র ৩ ঘণ্টায় সমস্ত টিকিট বিক্রি হয়ে যায়। বুধবার ... more

বুধবার থেকে বারাণসীতে শুরু হয়েছে ৩ দিনের হট এয়ার বেলুন ফেস্ট। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
1/5বুধবার থেকে বারাণসীতে শুরু হয়েছে ৩ দিনের হট এয়ার বেলুন ফেস্ট। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
উত্তরপ্রদেশে পর্যটনে জোয়ার আনতে এই আয়োজন করেছে রাজ্যের পর্যটন দফতর। ফাইল ছবি : এএনআই (Rajesh Kumar/ANI)
2/5উত্তরপ্রদেশে পর্যটনে জোয়ার আনতে এই আয়োজন করেছে রাজ্যের পর্যটন দফতর। ফাইল ছবি : এএনআই (Rajesh Kumar/ANI)
বারাণসীর ডোমরি রাজ ঘাটে গত ১৭ নভেম্বর থেকে এই হট এয়ার বেলুন উত্সব শুরু হয়েছে। চলবে আগামী ১৯ নভেম্বর পর্যন্ত। এয়ার ট্রাফিক কনট্রোলের নিয়ম মেনেই পুরো প্রক্রিয়া হ্যান্ডেল করা হচ্ছে। এটিসির নির্দেশ মেনেই ওঠানামা করছে তারা। ফাইল ছবি : এএনআই (Rajesh Kumar/ANI)
3/5বারাণসীর ডোমরি রাজ ঘাটে গত ১৭ নভেম্বর থেকে এই হট এয়ার বেলুন উত্সব শুরু হয়েছে। চলবে আগামী ১৯ নভেম্বর পর্যন্ত। এয়ার ট্রাফিক কনট্রোলের নিয়ম মেনেই পুরো প্রক্রিয়া হ্যান্ডেল করা হচ্ছে। এটিসির নির্দেশ মেনেই ওঠানামা করছে তারা। ফাইল ছবি : এএনআই (Rajesh Kumar/ANI)
মোট ১১টি হট এয়ার বেলুন উড়বে বারাণসীর আকাশে। প্রায় ১,০০০ ফুট উচ্চতা থেকে গোটা শহর ও গঙ্গা দেখতে পাবেন পর্যটকরা। ফাইল ছবি : এএনআই (Rajesh Kumar/ANI)
4/5মোট ১১টি হট এয়ার বেলুন উড়বে বারাণসীর আকাশে। প্রায় ১,০০০ ফুট উচ্চতা থেকে গোটা শহর ও গঙ্গা দেখতে পাবেন পর্যটকরা। ফাইল ছবি : এএনআই (Rajesh Kumar/ANI)
রাইড প্রতি ৫০০ টাকা চার্জ করা হচ্ছে। এত কমে টানা ৪৫ মিনিট ওড়ার অভিজ্ঞতা সত্যিই অভাবনীয়। আর এমন সুযোগ হাতছাড়া করতে চাননি কেউ। মাত্র ৩ ঘণ্টায় সমস্ত টিকিট বিক্রি হয়ে যায়। বুধবার প্রায় ৫০ জন হট এয়ার বেলুন রাইডে চড়েন। ফাইল ছবি : এএনআই (Rajesh Kumar/ANI)
5/5রাইড প্রতি ৫০০ টাকা চার্জ করা হচ্ছে। এত কমে টানা ৪৫ মিনিট ওড়ার অভিজ্ঞতা সত্যিই অভাবনীয়। আর এমন সুযোগ হাতছাড়া করতে চাননি কেউ। মাত্র ৩ ঘণ্টায় সমস্ত টিকিট বিক্রি হয়ে যায়। বুধবার প্রায় ৫০ জন হট এয়ার বেলুন রাইডে চড়েন। ফাইল ছবি : এএনআই (Rajesh Kumar/ANI)
অন্য গ্যালারিগুলি