বাংলা নিউজ > বায়োস্কোপ > June Malia: বিমান ছেড়ে মায়ের প্রচার গাড়ির চালকের আসনে শিবেন্দ্র, ছেলেকে পাশে পেয়ে আত্মবিশ্বাসে ডগমগ জুন

June Malia: বিমান ছেড়ে মায়ের প্রচার গাড়ির চালকের আসনে শিবেন্দ্র, ছেলেকে পাশে পেয়ে আত্মবিশ্বাসে ডগমগ জুন

মায়ের হয়ে প্রচারে কোথায় গেলেন জুনের ছেলে!

June Malia: জোর কদমে প্রচার চালাচ্ছেন জুন। তবে এবার ছেলেকে পাশে পেয়ে আত্মবিশ্বাস যেন দ্বিগুন হল তৃণমূল কংগ্রেসের প্রার্থীর।

এবার মেদিনীপুর লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের হয়ে লড়াই করছেন জুন মালিয়া। তিনি মেদিনীপুরের বিধায়ক ছিলেন। এবার লড়ছেন এমপি হওয়ার জন্য। বর্তমানে নিজের কেন্দ্রে জমিয়ে প্রচার করছেন অভিনেত্রী। তবে এবার যেন তাঁর আত্মবিশ্বাস দ্বিগুন হয়ে গেল। হবে নাই না কেন তাঁর ছেলে যে এবার তাঁর পাশে এসে দাঁড়িয়েছেন।

জুন মালিয়ার ছেলে শিবেন্দ্র মালিয়া পেশায় একজন বিমান চালক। বছর ২৮ এর এই যুবক বর্তমানে দুই মাসের ছুটি নিয়ে মায়ের পাশে থাকতে এসেছেন। এই দুই মাস মায়ের সঙ্গে ভোটের প্রচার করবেন জমিয়ে। ফলে ছেলেকে এখন পাশে পেয়ে তিনি যে আত্মবিশ্বাসে ফুটছেন, বেশি ভরসা পেয়েছেন সেটা বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন: ইন্দ্রর মৃত্যুর কয়েক মাসেই নতুন সম্পর্কের জালে সুচরিতা! দ্বিতীয় বিয়ে করে এবার শিমুলদের ছেড়ে বিদেশ পাড়ি দেবে?

আরও পড়ুন: 'বিয়ের আংটির সঙ্গে তুলনা অবান্তর...' শাঁখা-পলা বিতর্কে সরব পিয়া-ইমন-উষসীরা, সমর্থন করলেন মমতা শঙ্করকে?

এদিন মেদিনীপুরে প্রচার চালানোর সময় জুনের গাড়ির চালকের আসনে বসেছিলেন শিবেন্দ্র। বিমান ছেড়ে মাকে নিয়ে জনসংযোগ করতে বেরিয়ে পড়েন তিনি। আর তার ফাঁকেই তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, 'ভোটের প্রচারে আমার তো আর তেমন কোনও কাজ নেই। কিন্তু যেটা পারি সেই দায়িত্ব কাঁধে তুলে নিলাম। মায়ের গাড়ি চালাব আমি।'

তবে এটা প্রথমবার নয়। ২০২১ সালের নির্বাচনের সময়ও তিনি জুনের পাশে পাশে থেকেছেন। এমনকি তৃণমূল কংগ্রেসের হয়ে প্রচারেও যোগ দিতে চেয়েছিলেন। এবার আবার সুযোগ পেতেই মায়ের পাশে এসে দাঁড়ালেন শিবেন্দ্র।

কী বলছেন জুন?

ছেলেকে পাশে পেতেই স্বাভাবিক ভাবে খুশি জুন। তিনি এদিন তাঁর আনন্দের কথা প্রকাশ করে জানান, 'ও যেভাবে হোক আমার পাশে থাকতে চেয়েছিল। ও যেটা পারে সেটা করবে বলল। আমিও আপত্তি করিনি তাতে। ও গাড়ি ভীষণ ভালো চালায়। স্টিয়ারিং ওর হাতে থাকলে আমি নিশ্চিন্তে থাকি। ও পাশে থাকলে আমার সব ক্লান্তি দূর হয়ে যায়।'

আরও পড়ুন: 'পেমেন্ট পাননি নাকি?' অনুমতি ছাড়াই শপথ ২-র ক্লিপ ফাঁস টোটার! প্রতিবাদে গর্জে উঠলেন পরিচালক রাজা চন্দ

আরও পড়ুন: ডুয়ার্সে শ্যুটিংয়ে গিয়ে ভূতের কবলে ইশা! বললেন, 'অদ্ভুত সব অভিজ্ঞতা হয়েছে...'

প্রসঙ্গত বর্তমানে বেলদায় একটি বাড়ি ভাড়া করে থাকছেন জুন মালিয়া। সেখানেই তাঁর সঙ্গে থাকছেন তাঁর ছেলে শিবেন্দ্র। মাকে নিয়ে কোনও কোনওদিন তিনি প্রায় ৪০০ কিলোমিটার পথ পাড়ি দিচ্ছেন কেবল জনসংযোগ করার জন্য।

বায়োস্কোপ খবর

Latest News

কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি কেরালাকে দিয়ে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.