বাড়ি > ছবিঘর > সুস্থ হয়ে বাড়ি ফিরলেন সঞ্জয় দত্ত, হাত নেড়ে ধন্যবাদ জানালেন ভক্তদের

সুস্থ হয়ে বাড়ি ফিরলেন সঞ্জয় দত্ত, হাত নেড়ে ধন্যবাদ জানালেন ভক্তদের

  • হাসপাতাল থেকে ছাড়া পেলেন সঞ্জয় দত্ত। বাড়ি ফিরলেন অভিনেতা। 
  • শ্বাসকষ্ট এবং বুকে যন্ত্রণা নিয়ে শনিবার সন্ধ্যায় মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। 
শ্বাসকষ্ট এবং বুকে যন্ত্রণা নিয়ে শনিবার সন্ধ্যায় মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা সঞ্জয় দত্ত। অবশেষে ছুটি পেলেন সঞ্জুবাবা।
1/5শ্বাসকষ্ট এবং বুকে যন্ত্রণা নিয়ে শনিবার সন্ধ্যায় মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা সঞ্জয় দত্ত। অবশেষে ছুটি পেলেন সঞ্জুবাবা।
সঞ্জয় দত্তের শারীরিক অসুস্থতার খবর শোনামাত্রই উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন অনুরাগীরা। তবে সেদিন রাতেই টুইট বার্তায় ভক্তদের আশ্বস্ত করেছিলেন ৬১ বছর বয়সী অভিনেতা। জানিয়েছিলেন তিনি ভালো আছেন। 
2/5সঞ্জয় দত্তের শারীরিক অসুস্থতার খবর শোনামাত্রই উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন অনুরাগীরা। তবে সেদিন রাতেই টুইট বার্তায় ভক্তদের আশ্বস্ত করেছিলেন ৬১ বছর বয়সী অভিনেতা। জানিয়েছিলেন তিনি ভালো আছেন। 
সোমবার বিকালে বাড়ি ফিরে গেলেন পর্দার মুন্না ভাই। এদিন মুখে মাস্ক পরে ভক্তদের দিকে হাত নেড়ে কৃতজ্ঞতা জানালেন সঞ্জয় দত্ত। 
3/5সোমবার বিকালে বাড়ি ফিরে গেলেন পর্দার মুন্না ভাই। এদিন মুখে মাস্ক পরে ভক্তদের দিকে হাত নেড়ে কৃতজ্ঞতা জানালেন সঞ্জয় দত্ত। 
সঞ্জয় দত্তের ঘরে ফেরার ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। শনিবার রাতে টুইট বার্তায় সঞ্জুবাবা লিখেছিলেন,'..চিকিত্সক, নার্স এবং লীলাবতী হাসপাতারের অন্য সকল সদস্যদের যত্নে আমি আশা করছি দু-তিনদিনের মধ্যেই বাড়ি ফিরে যেতে পারব। আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ আমার মঙ্গল কামনার জন্য'।
4/5সঞ্জয় দত্তের ঘরে ফেরার ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। শনিবার রাতে টুইট বার্তায় সঞ্জুবাবা লিখেছিলেন,'..চিকিত্সক, নার্স এবং লীলাবতী হাসপাতারের অন্য সকল সদস্যদের যত্নে আমি আশা করছি দু-তিনদিনের মধ্যেই বাড়ি ফিরে যেতে পারব। আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ আমার মঙ্গল কামনার জন্য'।
অন্যদিকে এইদিন সামনে এসেছে তাঁর আসন্ন ছবি সড়ক -২, এর পোস্টার। বক্স অফিসে ভালো ফল করেনি সঞ্জু বাবার শেষ তিনটি ছবি- কলঙ্ক,পানিপথ এবং প্রস্থানম। তবে মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর বহুচর্চিত প্রোজেক্ট সড়ক টু ছাড়াও ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া এবং তোরবাজ। এছাড়াও কেএফজি চ্যাপ্টার টু এবং রণবীর কাপুরের শামসিরাতেও দেখা যাবে সঞ্জয় দত্তকে।
5/5অন্যদিকে এইদিন সামনে এসেছে তাঁর আসন্ন ছবি সড়ক -২, এর পোস্টার। বক্স অফিসে ভালো ফল করেনি সঞ্জু বাবার শেষ তিনটি ছবি- কলঙ্ক,পানিপথ এবং প্রস্থানম। তবে মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর বহুচর্চিত প্রোজেক্ট সড়ক টু ছাড়াও ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া এবং তোরবাজ। এছাড়াও কেএফজি চ্যাপ্টার টু এবং রণবীর কাপুরের শামসিরাতেও দেখা যাবে সঞ্জয় দত্তকে।
অন্য গ্যালারিগুলি