বাংলা নিউজ > ছবিঘর > প্রেমিকের আঁকা ঘরভর্তি ছবির মাঝে বসে শ্রুতি হাসান, সঙ্গে পোষ্য ক্লারা!

প্রেমিকের আঁকা ঘরভর্তি ছবির মাঝে বসে শ্রুতি হাসান, সঙ্গে পোষ্য ক্লারা!

  • লকডাউনে একসঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন শ্রুতি হাসান এবং তাঁর প্রেমিক শান্তুনু হাজারিকা। শান্তুনু একজন উঁচুদরের শিল্পী। তাঁর আঁকা একগুচ্ছ ছবি এবার পোস্ট করলেন শ্রুতি।
প্রেমিকের আঁকা ঘরভর্তি ছবির মাঝে বসে শ্রুতি। একঢাল খোলা চুল, স্ট্র্যাপি মভ রঙের ড্রেসে তাঁকে লাগছেও মোহময়ী। বলাই বাহুল্য তাঁর ছবিগুলো তুলে দিয়েছেন প্রেমিক শান্তুনু।  (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
1/6প্রেমিকের আঁকা ঘরভর্তি ছবির মাঝে বসে শ্রুতি। একঢাল খোলা চুল, স্ট্র্যাপি মভ রঙের ড্রেসে তাঁকে লাগছেও মোহময়ী। বলাই বাহুল্য তাঁর ছবিগুলো তুলে দিয়েছেন প্রেমিক শান্তুনু।  (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
'বারে বারে দেখেও বুঝি মেটে না আশ!' এটাই কী নিরুচ্চারে বলতে চাইছেন শ্রুতি ? প্রেমিকের আঁকার দিকে যেভাবে এক মনে দেখে চলেছেন তাতে একথাই মনে আস্তে বাধ্য।
2/6'বারে বারে দেখেও বুঝি মেটে না আশ!' এটাই কী নিরুচ্চারে বলতে চাইছেন শ্রুতি ? প্রেমিকের আঁকার দিকে যেভাবে এক মনে দেখে চলেছেন তাতে একথাই মনে আস্তে বাধ্য।
'টুকি!' শ্রুতি আর তাঁর প্রেমিক শান্তুনুর পোষ্য বিড়াল ক্লারাও রয়েছে তাঁদের সঙ্গে। অনেকসময় ক্লারার সঙ্গে খুনসুটি করেও সময় কাটে তাঁদের। সেই 'জ্বালাতন' সহ্য করতে না পেরে হয়তো ছবির পিছনে গিয়ে লুকিয়েছে ক্লারা। সেখান থেকেই সে নজর রাখছে শ্রুতিদের ওপর।
3/6'টুকি!' শ্রুতি আর তাঁর প্রেমিক শান্তুনুর পোষ্য বিড়াল ক্লারাও রয়েছে তাঁদের সঙ্গে। অনেকসময় ক্লারার সঙ্গে খুনসুটি করেও সময় কাটে তাঁদের। সেই 'জ্বালাতন' সহ্য করতে না পেরে হয়তো ছবির পিছনে গিয়ে লুকিয়েছে ক্লারা। সেখান থেকেই সে নজর রাখছে শ্রুতিদের ওপর।
ক্যানভাসে রং বোলানোর ফাঁকে আপন খেয়ালে মগ্ন শান্তুনু। প্রেমিককে সেই ফাঁকে ক্যামেরাবন্দি করে ফেলেছেন শ্রুতি।
4/6ক্যানভাসে রং বোলানোর ফাঁকে আপন খেয়ালে মগ্ন শান্তুনু। প্রেমিককে সেই ফাঁকে ক্যামেরাবন্দি করে ফেলেছেন শ্রুতি।
'এইবারে পেয়েছি তোকে!', এরকমই কথা সম্ভবত ফুটে বেরোচ্ছে শান্তুনুর ভাবভঙ্গি থেকে। অনেকক্ষণ পর হাতে এসেছে প্রিয় পোষ্য। চটপট 'ক্লারা'-কে পাকড়াও করে এবার চলবে খুনসুটি।
5/6'এইবারে পেয়েছি তোকে!', এরকমই কথা সম্ভবত ফুটে বেরোচ্ছে শান্তুনুর ভাবভঙ্গি থেকে। অনেকক্ষণ পর হাতে এসেছে প্রিয় পোষ্য। চটপট 'ক্লারা'-কে পাকড়াও করে এবার চলবে খুনসুটি।
'মোহময়ী!' ক্যানভাসের রঙিন জৌলুসও বুঝি কম পড়ছে শ্রুতির স্নিগ্ধ সৌন্দর্য্যের কাছে। তাই লেন্সের দিকে তাকিয়ে পোজ দিতেই আর দেরি করেননি ছবির ওপারে দাঁড়িয়ে থাকা শান্তুনু।
6/6'মোহময়ী!' ক্যানভাসের রঙিন জৌলুসও বুঝি কম পড়ছে শ্রুতির স্নিগ্ধ সৌন্দর্য্যের কাছে। তাই লেন্সের দিকে তাকিয়ে পোজ দিতেই আর দেরি করেননি ছবির ওপারে দাঁড়িয়ে থাকা শান্তুনু।
অন্য গ্যালারিগুলি