বাড়ি > ছবিঘর > আম্বানি কন্যার ডাকা পোশাক নিলামের আসরে সামিল বলি তারকারা

আম্বানি কন্যার ডাকা পোশাক নিলামের আসরে সামিল বলি তারকারা

  • জয়সলমীরে মেয়েদের স্কুল খোলার জন্য পোশাক নিলামের আসর ডেকেছিলেন মুকেশ আম্বানি কন্যা ইশা আম্বানি।
  • শনিবার ইশার ডাকা এই পোশাক নিলামের আসরে সামিল হয়েছিলেন একঝাঁক বলি তারকা। হাজির ছিলেন সোনম কাপুর, কিয়ারা আডাবানি, ভূমি পেদনেকর থেকে গৌরী খান।
সমাজ সেবা মূলক কাজে সবসময়ই নিজেকে যুক্ত রাখেন মুকেশ আম্বানি কন্যা ইশা আম্বানি। এবার এক পোশাক নিলামের আসর ডাকলেন ইশা। সেই নিলামে সামিল বি-টাউনের এক ঝাঁক তারকা। জয়সলমীরে মেয়েদের স্কুল খোলার উদ্দেশ্যেই এই নিলাম , খবর সূত্রের । (ছবি-বারিন্দর চাওয়ালা)
1/8সমাজ সেবা মূলক কাজে সবসময়ই নিজেকে যুক্ত রাখেন মুকেশ আম্বানি কন্যা ইশা আম্বানি। এবার এক পোশাক নিলামের আসর ডাকলেন ইশা। সেই নিলামে সামিল বি-টাউনের এক ঝাঁক তারকা। জয়সলমীরে মেয়েদের স্কুল খোলার উদ্দেশ্যেই এই নিলাম , খবর সূত্রের । (ছবি-বারিন্দর চাওয়ালা)
ইশা আম্বানির সঙ্গে বলি তারকা সোনমের বন্ধুত্বের কথা কারুরই অজানা নয়। বন্ধুর ডাকা নিলামে সপরিবারের সামিল সোনম। এদিন স্বামী আনন্দ আহুজার সঙ্গে গ্র্যান্ড এন্ট্রি নিলেন বলিপাড়ার এই ফ্যাশানিস্তা। সোনমকে পাওয়া গেল কালো ফ্রকে। ছেলে হর্ষবর্ধন এবং স্ত্রী সুনীতাকে নিয়ে নিলামে সামিল ঝাক্কাস অনিল কাপুর। (ছবি-বারিন্দর চাওয়ালা)
2/8ইশা আম্বানির সঙ্গে বলি তারকা সোনমের বন্ধুত্বের কথা কারুরই অজানা নয়। বন্ধুর ডাকা নিলামে সপরিবারের সামিল সোনম। এদিন স্বামী আনন্দ আহুজার সঙ্গে গ্র্যান্ড এন্ট্রি নিলেন বলিপাড়ার এই ফ্যাশানিস্তা। সোনমকে পাওয়া গেল কালো ফ্রকে। ছেলে হর্ষবর্ধন এবং স্ত্রী সুনীতাকে নিয়ে নিলামে সামিল ঝাক্কাস অনিল কাপুর। (ছবি-বারিন্দর চাওয়ালা)
এদিনের অনুষ্ঠানে ইশাকে পাওয়া গেল মেটালিক গ্রে-ব্রাউন গাউনে। ইশার ডাকা পোশাক নিলামের আসরে  আম্বানি পরিবার হাজির কালো পোশাকে। নীতা আম্বানিকে পাওয়া গেল ব্ল্যাক গাউনে মুকেশ আম্বানি পরনে ছিল কালো স্যুট। স্ত্রী শ্লোকা মেহতাকে নিয়ে হাজির হয়েছিলেন আকাশ আম্বানি। (সৌজন্যে- বারিন্দর চাওয়ালা)
3/8এদিনের অনুষ্ঠানে ইশাকে পাওয়া গেল মেটালিক গ্রে-ব্রাউন গাউনে। ইশার ডাকা পোশাক নিলামের আসরে আম্বানি পরিবার হাজির কালো পোশাকে। নীতা আম্বানিকে পাওয়া গেল ব্ল্যাক গাউনে মুকেশ আম্বানি পরনে ছিল কালো স্যুট। স্ত্রী শ্লোকা মেহতাকে নিয়ে হাজির হয়েছিলেন আকাশ আম্বানি। (সৌজন্যে- বারিন্দর চাওয়ালা)
এদিনে অনুষ্ঠানে হাজির ছিলেন কিয়ারা আডবানি, নেহা ধুপিয়া এবং ভূমি পেদনেকর (ছবি-বারিন্দর চাওয়ালা)
4/8এদিনে অনুষ্ঠানে হাজির ছিলেন কিয়ারা আডবানি, নেহা ধুপিয়া এবং ভূমি পেদনেকর (ছবি-বারিন্দর চাওয়ালা)
এদিন সকলের থেকে হটকে অবতারে পাওয়া গেল বচ্চন কন্যা শ্বেতা নন্দাকে। লাল বাঁধনি শাড়িতে হাজির ছিলেন শ্বেতা। অন্যদিকে গৌরী খানকে পাওয়া গেল আকাশি পোলকা ডটস শার্ট এবং কালো প্ল্যান্টে। (ছবি-বারিন্দর চাওয়ালা)
5/8এদিন সকলের থেকে হটকে অবতারে পাওয়া গেল বচ্চন কন্যা শ্বেতা নন্দাকে। লাল বাঁধনি শাড়িতে হাজির ছিলেন শ্বেতা। অন্যদিকে গৌরী খানকে পাওয়া গেল আকাশি পোলকা ডটস শার্ট এবং কালো প্ল্যান্টে। (ছবি-বারিন্দর চাওয়ালা)
এদিন সোনমের পাশাপাশি দ্যুতি ছড়ালেন অনিল কাপুরের অপর কন্যা রীহা কাপুরও। প্রিন্টেট গাউনে হাজির ছিলেন রীহা। লাল লং গাউনে ইশার ডাকা পোশাক নিলামে সামিল হলে স্বরা ভাস্কর। (ছবি-বারিন্দর চাওয়ালা)
6/8এদিন সোনমের পাশাপাশি দ্যুতি ছড়ালেন অনিল কাপুরের অপর কন্যা রীহা কাপুরও। প্রিন্টেট গাউনে হাজির ছিলেন রীহা। লাল লং গাউনে ইশার ডাকা পোশাক নিলামে সামিল হলে স্বরা ভাস্কর। (ছবি-বারিন্দর চাওয়ালা)
অনুষ্ঠানে হাজির হয়েছিলেন দেশমুখ দম্পতি-রীতেশ,জেনেলিয়াও। করিনার দেখা না মিললেও পৌঁছেছিলেন দিদি করিশ্মা কাপুর। (ছবি-বারিন্দর চাওয়ালা)
7/8অনুষ্ঠানে হাজির হয়েছিলেন দেশমুখ দম্পতি-রীতেশ,জেনেলিয়াও। করিনার দেখা না মিললেও পৌঁছেছিলেন দিদি করিশ্মা কাপুর। (ছবি-বারিন্দর চাওয়ালা)
পোশক নিলামের আসরে পৌঁছেছিলেন নামী ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা, ফিল্ম সমালোচক অনুপম চোপড়া এবং টেনিস তারকা সানিয়া মির্জা মালিকও। (ছবি-বারিন্দর চাওয়ালা)
8/8পোশক নিলামের আসরে পৌঁছেছিলেন নামী ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা, ফিল্ম সমালোচক অনুপম চোপড়া এবং টেনিস তারকা সানিয়া মির্জা মালিকও। (ছবি-বারিন্দর চাওয়ালা)
অন্য গ্যালারিগুলি