বাংলা নিউজ > ছবিঘর > Raj-Subhashree: মলদ্বীপের সমুদ্রে রাজের সঙ্গে জলকেলি, ভেজা শরীরে সুপারহট ইউভানের 'মাম্মা'

Raj-Subhashree: মলদ্বীপের সমুদ্রে রাজের সঙ্গে জলকেলি, ভেজা শরীরে সুপারহট ইউভানের 'মাম্মা'

  • কালো বিকিনিতে রাজের সঙ্গে জলকেলি, মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন ‘মৎস্যকন্যা’ শুভশ্রী। 
সমালোচনাকে একদম পাত্তা দেন না শুভশ্রী। কালো বিকিনিতে ছবি পোস্ট করে সমালোচনার মুখে পড়েছিলেন নায়িকা, তবে মঙ্গলবার দুপুরে সেই অবতারেই ফের ধরা দিলেন ইউভানের মাম্মা। 
1/6সমালোচনাকে একদম পাত্তা দেন না শুভশ্রী। কালো বিকিনিতে ছবি পোস্ট করে সমালোচনার মুখে পড়েছিলেন নায়িকা, তবে মঙ্গলবার দুপুরে সেই অবতারেই ফের ধরা দিলেন ইউভানের মাম্মা। 
মলদ্বীপে পুরোদস্তুর ছুটির মেজাজে রাজ ঘরনি। সোশ্যাল মিডিয়ায় প্রতি মুহূর্তের আপটেড তুলে ধরছেন নায়িকা। রিসর্টের সমুদ্র লাগোয়া সুইমিং পুলে কালো ব্রালেটে নিজের সেক্সি অবতার ফ্লন্ট করেন শুভশ্রী। 
2/6মলদ্বীপে পুরোদস্তুর ছুটির মেজাজে রাজ ঘরনি। সোশ্যাল মিডিয়ায় প্রতি মুহূর্তের আপটেড তুলে ধরছেন নায়িকা। রিসর্টের সমুদ্র লাগোয়া সুইমিং পুলে কালো ব্রালেটে নিজের সেক্সি অবতার ফ্লন্ট করেন শুভশ্রী। 
জলের মধ্যেই রাজকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন শুভশ্রী। সঙ্গে স্বামীর জন্য রয়েছে দারুণ কম্প্লিমেন্ট, ক্যাপশনে শুভশ্রীর ঘোষণা- ‘এই পৃথিবীর সেরা বিষয়টাই হলে তুমি…রাজ’। 
3/6জলের মধ্যেই রাজকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন শুভশ্রী। সঙ্গে স্বামীর জন্য রয়েছে দারুণ কম্প্লিমেন্ট, ক্যাপশনে শুভশ্রীর ঘোষণা- ‘এই পৃথিবীর সেরা বিষয়টাই হলে তুমি…রাজ’। 
সমুদ্রের দিকে অপলক দৃষ্টিতে চেয়ে রয়েছেন রাজশ্রী। দ্বীপ রাষ্ট্রে গিয়ে পুরোদস্তুর ‘বিচ কন্যা’ ইউভানের মাম্মা। নায়িকার ফ্যাশন আর স্টাইল স্টেটমেন্ট চমকে দিচ্ছে।
4/6সমুদ্রের দিকে অপলক দৃষ্টিতে চেয়ে রয়েছেন রাজশ্রী। দ্বীপ রাষ্ট্রে গিয়ে পুরোদস্তুর ‘বিচ কন্যা’ ইউভানের মাম্মা। নায়িকার ফ্যাশন আর স্টাইল স্টেটমেন্ট চমকে দিচ্ছে।
বলিউডের পাশাপাশি এখন টলি তারকাদেরও পছন্দের হলিডে ডেস্টিনেশন মলদ্বীপ। করোনা, প্রেগন্যান্সি এবং ইউভানের দেখভাল- সব মিলিয়ে গত দু-বছর দেশের বাইরে পা রাখেননি শুভশ্রী। দীর্ঘ সময় পর বিদেশ সফরে গিয়ে দারুণ এনজয় করছেন নায়িকা। (ছবি- ইনস্টাগ্রাম) 
5/6বলিউডের পাশাপাশি এখন টলি তারকাদেরও পছন্দের হলিডে ডেস্টিনেশন মলদ্বীপ। করোনা, প্রেগন্যান্সি এবং ইউভানের দেখভাল- সব মিলিয়ে গত দু-বছর দেশের বাইরে পা রাখেননি শুভশ্রী। দীর্ঘ সময় পর বিদেশ সফরে গিয়ে দারুণ এনজয় করছেন নায়িকা। (ছবি- ইনস্টাগ্রাম) 
কালো রঙা ব্রালেটে ‘সেক্সি’ অবতারে লেন্সবন্দি ইউভানের মাম্মা। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6কালো রঙা ব্রালেটে ‘সেক্সি’ অবতারে লেন্সবন্দি ইউভানের মাম্মা। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি