বাংলা নিউজ > ছবিঘর > Tokyo Olympics 2020: প্রথম ভারতীয় মহিলা হিসেবে অলিম্পিক্সে জোড়া পদক, শুভেচ্ছায় ভাসলেন সিন্ধু

Tokyo Olympics 2020: প্রথম ভারতীয় মহিলা হিসেবে অলিম্পিক্সে জোড়া পদক, শুভেচ্ছায় ভাসলেন সিন্ধু

ইতিহাস তৈরি করছেন পি ভি সিন্ধু। প্রথম ভারতীয় মহিলা... more

রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ : প্রথম ভারতীয় মহিলা হিসেবে দুটি অলিম্পিক্সে পদক জিতলেন পি ভি সিন্ধু। ধারাবাহিকতা, আত্মোৎসর্গ এবং শ্রেষ্ঠত্বের ক্ষেত্রে নয়া মাইকফলক তৈরি করেছেন। ভারতকে গৌরবান্বিত করার জন্য তোমায় আন্তরিক অভিনন্দন। (ছবি সৌজন্য পিটিআই)
1/6রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ : প্রথম ভারতীয় মহিলা হিসেবে দুটি অলিম্পিক্সে পদক জিতলেন পি ভি সিন্ধু। ধারাবাহিকতা, আত্মোৎসর্গ এবং শ্রেষ্ঠত্বের ক্ষেত্রে নয়া মাইকফলক তৈরি করেছেন। ভারতকে গৌরবান্বিত করার জন্য তোমায় আন্তরিক অভিনন্দন। (ছবি সৌজন্য পিটিআই)
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী : পি ভি সিন্ধুর দুর্দান্ত পারফরম্যান্সে আমরা সবাই উচ্ছ্বসিত। টোকিও অলিম্পিক্সে ব্রোঞ্জ জেতায় তাঁকে অভিনন্দন। পি ভি সিন্ধু ভারতের গর্ব এবং আমাদের অন্যতম সেরা অলিম্পিয়ান। (ফাইল ছবি, সৌজন্য টুইটার)
2/6প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী : পি ভি সিন্ধুর দুর্দান্ত পারফরম্যান্সে আমরা সবাই উচ্ছ্বসিত। টোকিও অলিম্পিক্সে ব্রোঞ্জ জেতায় তাঁকে অভিনন্দন। পি ভি সিন্ধু ভারতের গর্ব এবং আমাদের অন্যতম সেরা অলিম্পিয়ান। (ফাইল ছবি, সৌজন্য টুইটার)
অনুরাগ ঠাকুর : তুমি ম্যাচে আধিপত্য বজায় রেখেছ এবং টোকিও অলিম্পিক্সে ইতিহাস তৈরি করেছে। তোমার জন্য গর্বিত ভারত। তোমার দেশে ফেরার প্রতীক্ষা করছেন সবাই। তুমি করে দেখিয়েছ। (ছবি সৌজন্য রয়টার্স)
3/6অনুরাগ ঠাকুর : তুমি ম্যাচে আধিপত্য বজায় রেখেছ এবং টোকিও অলিম্পিক্সে ইতিহাস তৈরি করেছে। তোমার জন্য গর্বিত ভারত। তোমার দেশে ফেরার প্রতীক্ষা করছেন সবাই। তুমি করে দেখিয়েছ। (ছবি সৌজন্য রয়টার্স)
সিন্ধুর প্রাক্তন কোচ পুল্লেল গোপীচাঁদ : দুর্ধর্ষ পি ভি সিন্ধুকে অভিনন্দন। এটা ওর, ওর কোচ ও সাপোর্ট স্টাফদের পরিশ্রমের ফল। (ফাইল ছবি, সৌজন্য অলিম্পিক্স)
4/6সিন্ধুর প্রাক্তন কোচ পুল্লেল গোপীচাঁদ : দুর্ধর্ষ পি ভি সিন্ধুকে অভিনন্দন। এটা ওর, ওর কোচ ও সাপোর্ট স্টাফদের পরিশ্রমের ফল। (ফাইল ছবি, সৌজন্য অলিম্পিক্স)
মমতা বন্দ্যোপাধ্যায় : টোকিও অলিম্পিক্সে ব্রোঞ্জ জেতায় পি ভি সিন্ধুর জন্য অত্যন্ত গর্বিত। তোমার ভালোবাসা, কঠোর পরিশ্রম সকলের কাছে অনুপ্রেরণার। তোমায় আন্তরিক অভিনন্দন। (ছবি সৌজন্য পিটিআই)
5/6মমতা বন্দ্যোপাধ্যায় : টোকিও অলিম্পিক্সে ব্রোঞ্জ জেতায় পি ভি সিন্ধুর জন্য অত্যন্ত গর্বিত। তোমার ভালোবাসা, কঠোর পরিশ্রম সকলের কাছে অনুপ্রেরণার। তোমায় আন্তরিক অভিনন্দন। (ছবি সৌজন্য পিটিআই)
সচিন তেন্ডুলকর : ২০১৬ সালে রুপো এবং ২০২০ সালে ব্রোঞ্জ। ভারতের হয়ে দুটি অলিম্পিক্স পদক জয়ের অসামান্য কৃতিত্ব অর্জন করেছ পি ভি সিন্ধু। তুমি পুরো দেশকে গৌরবান্বিত করেছ। (ছবি সৌজন্য পিটিআই)
6/6সচিন তেন্ডুলকর : ২০১৬ সালে রুপো এবং ২০২০ সালে ব্রোঞ্জ। ভারতের হয়ে দুটি অলিম্পিক্স পদক জয়ের অসামান্য কৃতিত্ব অর্জন করেছ পি ভি সিন্ধু। তুমি পুরো দেশকে গৌরবান্বিত করেছ। (ছবি সৌজন্য পিটিআই)
অন্য গ্যালারিগুলি