বাংলা নিউজ > ময়দান > বিগ ব্যাশে দুরন্ত রান-আউট করলেন বাংলার রিচা, ক্যাচ ছাড়লেও অদ্ভুত ফিল্ডিং হরমনপ্রীতের, দেখুন ভিডিও
রান-আউট করছেন রিচা। ছবি- স্ক্রিনগ্র্যাব।
রান-আউট করছেন রিচা। ছবি- স্ক্রিনগ্র্যাব।

বিগ ব্যাশে দুরন্ত রান-আউট করলেন বাংলার রিচা, ক্যাচ ছাড়লেও অদ্ভুত ফিল্ডিং হরমনপ্রীতের, দেখুন ভিডিও

  • ব্যাট হাতে নজর কাড়েন রিচা।
  • মেলবোর্নের হয়ে সর্বোচ্চ রান জেমিমার
  • ব্যাটে-বলে সফল হরমনপ্রীত।
  • হরমনপ্রীতের অদ্ভুত ফিল্ডিংয়ে রান-আউট নাওমি।

মহিলা বিগ ব্যাশ লিগে নিজের অভিষেক ম্যাচেই দুরন্ত রান-আউট করে নজর কাড়েন শেফালি বর্মা। এবার সেই দলে নাম লেখালেন বাংলার রিচা ঘোষ। বিগ ব্যাশে নিজের প্রথম ম্যাচে মাঠে নেমে প্রথমে ব্যাট হাতে নজর কাড়েন। পরে দুরন্ত ফিল্ডিংয়ে মুগ্ধ করেন সকলকে।

চলতি মহিলা বিগ ব্যাশের দ্বিতীয় ম্যাচে হবার্ট হ্যারিকেনস মাঠে নামে মেলবোর্ন রেনেগেডসের বিরুদ্ধে। প্রথমে ব্যাট করতে নেমে হবার্ট ২০ ওভারে ১২১ রানে অল-আউট হয়ে যায়। নাওমি দলের হয়ে সর্বোচ্চ ২৮ রান করেন। রিচা ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৪ বলে ২১ রানের আগ্রাসী ইনিংস উপহার দেন।

জর্জিয়া ওয়ারহ্যাম ৩টি উইকেট নেন। ২টি উইকেট দখল করেন সোফি মলিনাক্স। হরমনপ্রীত কউর ৩ ওভার বল করে ২০ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন।

জবাবে ব্যাট করতে নেমে মেলবোর্ন শুরুটা মন্দ করেনি। তবে রিচার দুরন্ত ফিল্ডিংয়ের জন্যই মলিনাক্সকে সাজঘরে ফিরতে হয়। ৪.৪ ওভারে বেলিন্দার বল তুলে মারার চেষ্টা করেন সোফি। রিচা সচরাচর উইকেটকিপিং করলেও এদিন আউটফিল্ডের দায়িত্বে ছিলেন। বলের পিছনে দৌড়ে রিচা সামনের দিকে নিজের শরীর ছুঁড়ে দেন ক্যাচ ধরার জন্য। অসাধারণ প্রচেষ্টা সত্ত্বেও তিনি বল তালুবন্দি করতে পারেননি। তবে দ্রুত তিনি বল কুড়িয়ে স্টাম্পে ছুঁড়ে দেন। সরাসরি থ্রোয়ে তিনি রান-আউট করেন মলিনাক্সকে।

জেমিমা ও হরমনপ্রীতের যুগলবন্দিতে শেষমেশ মেলবোর্ন ম্যাচ জিতে নেয়। জেমিমা ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৩৪ বলে ৩৩ রান করেন। হরমনপ্রীত নট-আউট থাকেন ১৯ বলে ২৪ রান করে। মোলবোর্ন ১৯.২ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১২৫ রান তুলে ম্যাচ জিতে যায়। হরমনপ্রীতও এই ম্যাচে একটি অদ্ভুত রান-আউট করেন। যদিও একটি ক্যাচও মিস করেছেন তিনি।

বন্ধ করুন