বাংলা নিউজ > ময়দান > শাকিবের নিরাপত্তার খাতিরে সশস্ত্র নিরাপত্তারক্ষী নিয়োগ বিসিবির
কালীপুজোয় শাকিব
কালীপুজোয় শাকিব

শাকিবের নিরাপত্তার খাতিরে সশস্ত্র নিরাপত্তারক্ষী নিয়োগ বিসিবির

  • শাকিব আল হাসানকে হত্যার হুমকি দিয়েছিল এক যুবক। মহসিন তালুকদার নামক ওই যুবক ফেসবুক লাইভে এসে শাকিবকে হত্যার হুমকি দেয়

বাংলাদেশ তথা বিশ্বের শ্রেষ্ঠ অলরাউন্ডার শাকিব আল হাসান। সম্প্রতি ভারতে এসেছিলেন কলকাতার একটি কালীপুজোয়। তারপর থেকেই নেটিজেনদের প্রবল ক্রোধের মুখে পড়েন তিনি। তাঁকে ডেথ থ্রেটও দেয় এক যুবক। ক্ষমা চেয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন শাকিব। তবে এই ঘটনার প্রেক্ষিতে কোন ঝুঁকি নিতে চায়নি আর বিসিবি।

শাকিবের নিরাপত্তারক্ষায় একজন সশস্ত্র নিরাপত্তারক্ষীর নিয়োগ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সশস্ত্র নিরাপত্তারক্ষী তাঁর বাড়ি থেকে মিরপুর স্টেডিয়ামে আসা যাওয়ার সময় তার সঙ্গে থাকবেন। এমনটাই জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামুদ্দিন চৌধুরী সুজন।

তিনি জানান শাকিবের নিরাপত্তার বিষয়ে সজাগ বিসিবিও। সাম্প্রতিক ঘটনার প্রেক্ষিতে শাকিবের নিরাপত্তার বিষয়টি নিয়ে কথা বলা হয়েছে বাংলাদেশের আইন শৃঙ্খলা রক্ষী বাহিনীর সঙ্গেও। বিসিবির তরফ থেকে শাকিবকে সর্বক্ষণের একজন সশস্ত্র নিরাপত্তারক্ষীর প্রদান করা হয়েছে। শাকিবের থেকে মিরপুর মাঠে আসা যাওয়ার সময় ওই নিরাপত্তারক্ষী শাকিবের সঙ্গে থাকবেন।

প্রসঙ্গত সামাজিক যোগাযোগ মাধ্যমে শাকিব আল হাসানকে হত্যার হুমকি দিয়েছিল এক যুবক। মহসিন তালুকদার নামক ওই যুবক ফেসবুক লাইভে এসে শাকিবকে হত্যার হুমকি দেয়।অকথ্য ভাষায় শাকিবকে গালাগালও করে মহসিন। যদিও পরবর্তীতে মহসিনকে গ্রেফতার করেছে বাংলাদেশ পুলিশ।

বন্ধ করুন