বাংলা নিউজ > ময়দান > Asia Cup 2022: লড়াই ২২ গজে, মাঠের বাইরে আফ্রিদির চোট নিয়ে উদ্বেগ প্রকাশ কোহলি-রাহুলদের- ভিডিয়ো

Asia Cup 2022: লড়াই ২২ গজে, মাঠের বাইরে আফ্রিদির চোট নিয়ে উদ্বেগ প্রকাশ কোহলি-রাহুলদের- ভিডিয়ো

পাকিস্তানের আফ্রিদির সঙ্গে দেখা করলেন কোহলি, রাহুল, পন্ত, চাহালরা।

শাহিন আফ্রিদি এশিয়া কাপ থেকে চোটের জন্য ছিটকে গেলেও, তিনি পাকিস্তান টিমের সঙ্গেই রয়েছেন। যে কারণে বুধবার মাঠে বিরাট কোহলিদের সঙ্গে দেখা হয়ে যায় তাঁর। আফ্রিদির চোট সম্পর্কে জানতে চান পন্ত-যুজি-কোহলি-রাহুলরা। উদ্বেগও প্রকাশ করেন তাঁরা।

২০২২ এশিয়া কাপে ভারত-পাকিস্তান মহারণ ঘিরে উত্তেজনা তুঙ্গে। ২৮ অগস্ট নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হবে চির প্রতিদ্বন্দ্বী দুই দল। ম্যাচটি দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এই ম্যাচের আগে অনুশীলনে নিজেদের তৈরি করে নিয়ে ব্যস্ত দুই দলের খেলোয়াড়রা। বুধবার, টিম ইন্ডিয়া যখন প্রথম অনুশীলন সেশনে আইসিসি অ্যাকাডেমীতে পৌঁছেছিল, তখন পাকিস্তানি দল অনুশীলন শেষ করে ফিরছিল। তখনই দেখা হয়ে যায় দুই দলের প্লেয়ারদের।

আরও পড়ুন: ৭+১৮ জুটি খুব স্পেশ্যাল-ধোনির ডেপুটি হয়েই কেরিয়ারের সেরা সময় কাটিয়েছেন, জানালেন কোহলি

শাহিন আফ্রিদি এশিয়া কাপ থেকে চোটের জন্য ছিটকে গেলেও, তিনি পাকিস্তান টিমের সঙ্গেই রয়েছেন। যে কারণে বুধবার বিরাট কোহলিদের সঙ্গে দেখা হয়ে যায় শাহিন আফ্রিদিরও। এর আগে অবশ্য পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের সঙ্গে কোহলির দেখা হওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এ বার পাকিস্তান ক্রিকেট বোর্ড তাদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শাহিন আফ্রিদি এবং ভারতীয় খেলোয়াড়দের সাক্ষাতের একটি ভিডিয়ো পোস্ট করেছে, যাতে কোহলি, ঋষভ পান্ত, কেএল রাহুল, যুজবেন্দ্র চাহালদের সঙ্গে আফ্রিদিকে খোশমেজাজে আলাপচারিতা করতে দেখা গিয়েছে।

আরও পড়ুন: স্পিনের বিরুদ্ধে সমস্যা মিটল? নেটে চাহালদের পেটালেন বিরাট- ভিডিয়ো

ভিডিয়োতে দেখা গিয়েছে, শাহিন মাঠের সাইডে বসে ছিলেন। পায়ে সাপোর্ট লাগানো ছিল আফ্রিদির। সেই সময়ে যুজবেন্দ্র চাহাল প্রথমে এসে তাঁর সঙ্গে দেখা করেন। এর পর শাহিন আফ্রিদির সঙ্গে দেখা করেন বিরাট কোহলি, ঋষভ পন্ত এবং কেএল রাহুলও। তাঁর চোট সম্পর্কে জানতে চান। উদ্বেগও প্রকাশ করেন কোহলি-রাহুলরা। আফ্রিদিকে জড়িয়ে ধরতে দেখা গিয়েছে পন্ত এবং চাহালকে।

শাহিন আফ্রিদি ছিটকে যাওয়ার পর পাকিস্তান ক্রিকেট দলের জন্য আর একটি দুঃসংবাদ এসেছে। নেট সেশনের সময় মহম্মদ ওয়াসিম পিঠে চোট পান। যার পরে তাঁকে এমআরআই করার জন্য হাসপাতালে পাঠানো হয়েছিল। তবে তার চোট কতটা গুরুতর তা এখনও স্পষ্ট নয়। এই চোটের কারণে যদি ওয়াসিম ভারতের বিপক্ষে খেলতে না পারেন, তা হলে পাকিস্তানের জন্য নিঃসন্দেহে এটা বড় ধাক্কা হবে। এ দিকে আফ্রিদি ছিটকে যাওয়ায় মহম্মদ হাসনাইনকে পরিবর্ত হিসেবে দলে নিয়েছে পাকিস্তান।

শাহিন আফ্রিদির টি-টোয়েন্টি কেরিয়ারের দিকে তাকালে দেখা যাবে, তিনি এখনও পর্যন্ত ৪০টি আন্তর্জাতিক ম্যাচে ৭.৭৬ ইকোনমি রেটে ৪৭টি উইকেট নিয়েছেন। আর ২১ বছরের মহম্মদ ওয়াসিম এখনও পর্যন্ত ১১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। তিনি ১৫.৮৮ গড়ে এবং ৮.১০ ইকোনমি রেটে ১৭টি উইকেট নিয়েছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বিয়েবাড়িতে চলল গুলি, উত্তরপ্রদেশে খুন দাউদ ইব্রাহিমের 'মেয়ে ভাগানো' আত্মীয় ধর্ষণের দায়ে ৪.৫ বছরের জেল বার্সার প্রাক্তন তারকার, জরিমানা দিতে ১৫০,০০০ ইউরো মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ডান্স দিওয়ানের মঞ্চে ‘মৃত্যু’! মনে আঘাত পেয়ে কেঁদে ভাসালেন মাধুরী মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল দেশের সবচেয়ে ‘অপরিষ্কার শহর' হাওড়া-সহ বাংলার ১১পুরসভা পাচ্ছে কেন্দ্রের পুরস্কার তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.