বাংলা নিউজ > ময়দান > পাকিস্তান ম্যাচের আগে ছেলের সঙ্গে সময় কাটালেন হার্দিক, দিলেন বিশেষ বার্তা
ছেলে অগস্ত্যের সঙ্গে সময় কাটালেন হার্দিক (ছবি:ইনস্টাগ্রাম)

পাকিস্তান ম্যাচের আগে ছেলের সঙ্গে সময় কাটালেন হার্দিক, দিলেন বিশেষ বার্তা

  • এশিয়া কাপের প্রথম ম্যাচে দুরন্ত খেলার পরে হং কং ম্যাচে তাঁকে বিশ্রাম দিয়েছিল টিম ইন্ডিয়া। আপাতত হার্দিক পান্ডিয়াকে বেশ খোশমেজাজে দেখা যাচ্ছে। ছেলে অগস্ত্যর সঙ্গে স্যুইমিং পুলে সময় কাটালেন ভারতের তারকা অল রাউন্ডার। ছবির সঙ্গে একটি আবেগপূর্ণ বার্তাও লিখেছেন হার্দিক।

বর্তমানে দুরন্ত ফর্মে রয়েছেন ভারতের তারকা অল রাউন্ডার হার্দিক পান্ডিয়া। চলতি এশিয়া কাপে ভারতের প্রথম ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে অসাধারণ পারফর্ম করেছিলেন তিনি। প্রথমে বল হাতে তিন উইকেট নিয়েছিলেন, এরপরে ব্যাট হাতে অপরাজিত ৩৩ রান করেছিলেন তিনি। হার্দিকের প্রশংসায় এগিয়ে এসেছেন বহু বিশেষজ্ঞ। যারা একটা সময়ে বলতে হার্দিক শেষ তারা এখন হার্দিকের জন্য গলা ফাটাচ্ছেন।

আসলে চোটের জন্য প্রায় ছয় মাস মাঠের বাইরে ছিলেন হার্দিক পান্ডিয়া। তার আগেও খুব একটা ভালো ছন্দে দেখা যায়নি তাঁকে। সেই কারণে হার্দিককে নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছিলেন। তবে বর্তমানে চোট সারিয়ে মাঠে প্রত্যাবর্তন ঘটানোর পর থেকেই দারুণ ছন্দে রয়েছেন হার্দিক পান্ডিয়া।ব্যাটিং-বোলিং সমস্ত বিভাগেইভারতীয় তারকা অলরাউন্ডার ফুল ফোটাচ্ছেন। এই দুরন্ত ফর্মের সুফল হাতে নাতে পেয়েছেন তিনি। আইসিসির সদ্য প্রকাশিত ব়্যাঙ্কিংয়ে কেরিয়ার সেরা হয়েছেন হার্দিক পান্ডিয়া।

আরও পড়ুন… The Hundred: শেষ ওভারে ন্যাট স্কিভারের ছক্কার হ্যাটট্রিক সত্ত্বেও তীরে এসে তরী ডুবল রকেটসের

দারুণ পারফর্ম করার সুবাদে আট ধাপ এগিয়ে এসে টি-টোয়েন্টি অলরাউন্ডারদের ব়্যাঙ্কিংয়ে পাঁচ নম্বর স্থান দখল করেছেন হার্দিক। এটিই ভারতীয় অলরাউন্ডেরর কেরিয়ার সেরা ব়্যাঙ্কিং। হার্দিকের সাম্প্রতিক পারফরম্যান্স আবারও প্রমাণ করে দিয়েছে যে তিনি ভারতীয় দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

এশিয়া কাপের প্রথম ম্যাচে দুরন্ত খেলার পরে হং কং ম্যাচে তাঁকে বিশ্রাম দিয়েছিল টিম ইন্ডিয়া। আপাতত হার্দিক পান্ডিয়াকে বেশ খোশমেজাজে দেখা যাচ্ছে। ছেলে অগস্ত্যর সঙ্গে স্যুইমিং পুলে সময় কাটালেন ভারতের তারকা অল রাউন্ডার। সেই ছবি তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ছবির সঙ্গে একটি আবেগপূর্ণ বার্তাও লিখেছেন হার্দিক।

আরও পড়ুন… AUS vs ZIM: সাকলিন মুস্তাককে টপকে ODI ক্রিকেটে ইতিহাস গড়লেন মিচেল স্টার্ক

তিনি লিখেছেন,‘আমি যা করি,সবই তো তোর জন্য।’ হার্দিকের এই ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। হার্দিক ব্যাট ও বল হাতে মাঠের মধ্যে যে ভাবে নিজের দায়িত্ব পালন করছেন, ঠিক সেই ভাবেই মাঠের বাইরেও নিজের সন্তান ও পরিবারের প্রতি নিজের দায়িত্ব পালন করছেন। এই ছবিই বোঝায় হার্দিক পান্ডিয়া কতটা বদলে গিয়েছেন।

বন্ধ করুন