বাড়ি > ময়দান > CPL 2020: ম্যাচ জিতল নাইট রাইডার্স, মন জিতলেন রাসেল
আন্দ্রে রাসেল। ছবি- টুইটার।
আন্দ্রে রাসেল। ছবি- টুইটার।

CPL 2020: ম্যাচ জিতল নাইট রাইডার্স, মন জিতলেন রাসেল

  • চলতি ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে টানা সাত নম্বর জয় টিকেআরের।

চলতি ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে অপ্রতিরোধ্য দেখাচ্ছে ত্রিনবাগো নাইট রাইডার্সকে। টুর্নামেন্টের প্রতিটা দলকেই একের পর এক বিধ্বস্ত করে চলেছে কায়রন পোলার্ডের নেতৃত্বাধীন নাইট রাইডার্স।

জামাইকা থালাওয়াজের বিরুদ্ধে মঙ্গলবার টুর্নামেন্টে নিজেদের সাত নম্বর ম্যাচে মাঠে নামে টিকেআর। রোভম্যান পাওয়েলদের ১৯ রানে পরাজিত করে সিপিএলে টানা সপ্তম জয় তুলে নেয় তারা।

আইপিএল দল কলকাতা নাইট রাইডার্স অবশ্য ম্যাচটি দু'ভাবে উপভোগ করে। এক তো টিম মালিক শাহরুখের ফ্র্যাঞ্চাইজি জয়ের ধারা বজায় রাখে সিপিএলে। তার উপর দু'দল মিলিয়ে একাধিক নাইট তারকা এদিন নজরকাড়া পারফর্ম্যান্স উপহার দেন।

টিকেআরের হয়ে সুনীল নারিন যথারীতি ব্যাটে-বলে ধারাবাহিকতা বজায় রাখেন। অন্যদিকে, জামাইকা হারলেও তাদের হয়ে ব্যাট হাতে ঝড় তোলেন কেকেআরের আন্দ্রে রাসেল।

প্রথমে ব্যাট করে নাইট রাইডার্স ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৮৪ রান তোলে। নারিন ১১ বলে ২৯ রান করেন। তিনি ৫টি চার ও ১টি ছক্কা মারেন। যদিও দলের হয়ে সর্বোচ্চ ৬৫ রান করেন কলিন মুনরো। পোলার্ড এই ম্যাচেও দুরন্ত ব্যাট করেন। তিনি ১টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ১৬ বলে ৩৩ রান করে অপরাজিত থাকেন।

পালটা ব্যাট করতে নেমে জামাইকা ২০ ওভারে ৬ উইকেটে ১৬৫ রানে আটকে যায়। ৫টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ২৩ বলে ৫০ রান করে অপরাজিত থাকেন রাসেল। নারিন ৪ ওভারে মাত্র ২৩ রানের বিনিময়ে ১টি উইকেট নেন। ম্যাচের সেরা হয়েছেন মুনরো।

সংক্ষিপ্ত স্কোর:- নাইট রাইডার্স: ১৮৪/৪ (২০ ওভার), জামাইকা: ১৬৫/৬ (২০ ওভার), (নাইট রাইডার্স ১৯ রানে জয়ী)।

বন্ধ করুন