বাংলা নিউজ > ময়দান > ক্রুনালের সঙ্গে ঝামেলার জের, বরোদা ক্রিকেট টিম ছেড়েই দিলেন PBKS-এর দীপক হুডা
দীপক হুডা।
দীপক হুডা।

ক্রুনালের সঙ্গে ঝামেলার জের, বরোদা ক্রিকেট টিম ছেড়েই দিলেন PBKS-এর দীপক হুডা

  • বরোদার অধিনায়ক ক্রুনাল পাণ্ডিয়ার বিরুদ্ধে হুডা খারাপ আচরণের অভিযোগ এনে প্রতিবাদ জানিয়েছিলেন বলেই তাঁকে সাসপেন্ড হতে হয় বলে অভিযোগ। যে কারণে ২০২০ সালের অক্টোবরে আইপিএলে শেষ বার প্রতিযোগীতামূলক ম্যাচ খেলেছিলেন হুডা। তার পরে আর ঘরোয়া ক্রিকেট খেলতে পারেননি।

গত বছর থেকে ক্রুনাল পাণ্ডিয়ার সঙ্গে সমস্যার জেরে বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সঙ্গেও মনোমালিন্য শুরু হয়েছিল দীপক হুডার। এমন কী এই ক্রিকেটারকে সাসপেন্ডও করেছিল বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশন। বরোদার অধিনায়ক ক্রুনাল পাণ্ডিয়ার বিরুদ্ধে হুডা খারাপ আচরণের অভিযোগ এনে প্রতিবাদ জানিয়েছিলেন বলেই তাঁকে সাসপেন্ড হতে হয় বলে অভিযোগ। সেই মনোমালিন্যের জেরে এ বার বরোদা ক্রিকেট টিম ছেড়েই দিল আইপিএলের দল পঞ্জাব কিংসের তারকা ক্রিকেটার দীপক হুডা।

২০২০ সালের অক্টোবরে আইপিএলে শেষ বার প্রতিযোগীতামূলক ম্যাচ খেলেছিলেন হুডা। তার পরে আর ঘরোয়া ক্রিকেট খেলতে পারেননি। কারণ বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশন তাঁকে সাসপেন্ড করে। বিসিএ-কে একটি ই-মেল করে ক্রুনালের বিরুদ্ধে বহু অভিযোগ এনেছিলেন দীপক হুডা। সেই মেইলে দীপক লিখেছিলেন, ‘এই মুহূর্তে আমি খুবই হতাশ এবং মারাত্মক চাপের মধ্যে রয়েছি। গত কয়েক দিন ধরে , বিশেষত শেষ দু'দিন আমার দলের অধিনায়ক মিস্টার ক্রুনাল পাণ্ডিয়া আমার সতীর্থ এবং বাইরের রাজ্যের টিম, যাঁরা ভদোদরায় খেলতে এসেছে, তাঁদের সামনেই আপত্তিজনক ভাষায় আমাকে আক্রমণ করছেন।’ এর পরই তাঁকে সাসপেন্ড হতে হয়।

২৬ বছরের এই ক্রিকেটারের ২০১৪ সালে প্রথম শ্রেণীর ক্রিকেটে অভিষেক হয়। ৪৬টি ম্যাচ  তিনি বরোদার হয়ে খেলে ফেলেছেন। ২,৯০৮ রান করে ফেলেছেন তিনি। এর মধ্যে ৯টি শতরান এবং ১৫টি অর্ধশতরান রয়েছে। এ ছাড়াও ডান হাতি অফ স্পিনার হুডা ২০টি উইকেট নিয়ে ফেলেছেন তিনি।

বন্ধ করুন