বাংলা নিউজ > ময়দান > ফুটবল > তাস খেলছেন প্রায় সুস্থ পেলে, জানালেন ব্রাজিল কিংবদন্তীর মেয়ে
হাসপাতালে তাস গেমে মত্ত পেলে। ছবি- ইন্সটাগ্রাম।
হাসপাতালে তাস গেমে মত্ত পেলে। ছবি- ইন্সটাগ্রাম।

তাস খেলছেন প্রায় সুস্থ পেলে, জানালেন ব্রাজিল কিংবদন্তীর মেয়ে

  • সার্জারি করে তিন সপ্তাহ আগে পেলের শরীর থেকে টিউমার বাদ দেওয়া হয়।

ব্রাজিলিয়ান কিংবদন্তী পেলের স্বাস্থ্য সম্পর্কে উদ্বেগে গোটা বিশ্ব। কোলোন টিউমারের জন্য বেশ কয়েকদিন যাবৎ হাসপাতালে ভর্তি রয়েছেন পেলে। খানিকটা সুস্থ হওয়ার পর তাঁকে ফের হাসপাতালের আইসিইউতে ভর্তি করতে হওয়ায় গোটা ফুটবলবিশ্ব বেশ চিন্তিত ছিল। তবে সকলকে আশ্বস্ত করলেন কিংবদন্তীর মেয়ে।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) নাসিমেন্তো নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি পোস্টে সকলকে জানান ব্রাজিল কিংবদন্তী দ্রুত সম্পূর্ণ সুস্থতার পথে এগিয়ে চলেছেন। শুধু তাই নই, তার সঙ্গে হাসপাতালের বেডে পেলের একটি ছবিও পোস্ট করেন তিনি। পেলেকে সেখানে তাঁর মেয়ের সঙ্গে তাস খেলায় মশগুল থাকতে দেখা গেছে। নিজের সোশ্যাল মিডিয়া পোস্টের ক্যাপশনে পেলেকন্যা লেখেন, ‘আমাকে ট্রাঙ্কা (এক ধরনের তাসের খেলা) খেলা শেখাচ্ছে। আমি বাজেভাবে প্রতিবার হারছি। উনি খেলার সময় আমার কনফিউজড মুখের ছবিও তুলতে আগ্রহী। শেষ কয়েকদিনে আমরা অনেকটাই এগিয়েছি (সুস্থতার পথে)।’

বুধবার পেলেকে তাঁর প্রিয় দল স্যান্টোসের অ্যান্থাম গাওয়ার একটি ভিডিয়োও পোস্ট করেন নাসিমেন্তো। সাধারণ চেকআপের সময়ই পেলের কোলোন টিউমার ধরা পড়ে। তারপর তিন সপ্তাহ আগে সার্জারি করে সেই টিউমার বাদ দেওয়াও হয়। যদিও বায়োপ্সির রিপোর্ট সর্বসমক্ষে জানানো হয়নি। পেলের এহেন কর্মকান্ডে আর যাই হোক, তিনি যে ধীরে ধীরে সুস্থতার দিকে ফিরছেন, তা স্পষ্টতই আন্দাজ করা যায়।

বন্ধ করুন