বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > কলকাতা লিগ ২০২১: ভবানীপুরের কাছে হার মহমেডান স্পোর্টিং ক্লাবের

কলকাতা লিগ ২০২১: ভবানীপুরের কাছে হার মহমেডান স্পোর্টিং ক্লাবের

ভবানীপুর বনাম মহমেডান স্পোর্টিং (ছবি:আইএফএ)

মহমেডান একাধিক আক্রমণ করেও ভবানীপুরের ডিফেন্সকে ভাঙতে পারেনি। ফলে এদিন ২-০ গোলেই ম্যাচ জেতে ভবানীপুর।

শুভব্রত মুখার্জি: সদ্য ডুরান্ড কাপের শেষ ম্যাচে মহমেডানকে হারের মুখ দেখতে হয় বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে। সেই ম্যাচে ০-২ গোলে হারের পরে এবার কলকাতা ফুটবল লিগের ম্যাচে শঙ্করলাল চক্রবর্তীর প্রশিক্ষনাধীন ভবানীপুরের কাছে হারতে হল আন্দ্রে চেরিশনভের প্রশিক্ষণপ্রাপ্ত মহমেডানকে। এদিন ম্যাচের শুরুতে ৬ মিনিটের মাথাতেই ভবানীপুর লিড নেয়। তাদের ১-০ গোলে এগিয়ে দেন সুজয় দত্ত। এর মাত্র ৫ মিনিটের মাথায় ফের মহমেডান ডিফেন্সকে বোকা বানিয়ে গোল করে ভবানীপুরকে ২-০ গোলে এগিয়ে দেন হেনরি কিসেকা। এরপর আর ম্যাচে গোল হয়নি। মহমেডান একাধিক আক্রমণ করেও ভবানীপুরের ডিফেন্সকে ভাঙতে পারেনি। ফলে এদিন ২-০ গোলেই ম্যাচ জেতে ভবানীপুর।

উল্লেখ্য ডুরান্ড কাপ এবং কলকাতা লিগের ম্যাচ মিলিয়ে ৬ দিনে ৩ টি ম্যাচ খেলা মহমেডান ফুটবলারদের স্বাভাবিকভাবেই মাঠে বেশ ক্লান্ত দেখাচ্ছিল। ম্যাচ শেষে চেরিশনভ তার ফুটবলারদের পাশে দাঁড়িয়ে সেই কথাকেই সামনে তুলে ধরেন। উল্লেখ্য আজকের কলকাতা লিগের এই ম্যাচের আগে দুই দল অপরাজিত ছিল। ভবানীপুর লিগ শীর্ষে থাকা দলের থেকে মাত্র দুই পয়েন্টে পিছিয়ে ছিল। কারণ তারা একটি ম্যাচ কম জিতেছিল। তবে এদিনের ম্যাচে প্রথম ১৫ মিনিটের মধ্যেই ভবানীপুর ২-০ গোলে এগিয়ে যায়।

এরপরে অবশ্য ব্ল্যাক প্যান্থাররা একাধিক আক্রমণ তুলে আনে বিপক্ষ ভবানীপুর ডিফেন্সে। তবে গোলের মুখ খুলতে পারেননি জোসেফরা। এই জয়ের ফলে ভবানীপুর ৪ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে লিগ টেবিলের শীর্ষে পৌঁছে গেল। মহমেডান এই মুহূর্তে দাঁড়িয়ে ৭ পয়েন্টে। এক পয়েন্টে রয়েছে ইউনাইটেড স্পোর্টিং ক্লাব এবং বিএসএস স্পোর্টিং ক্লাব । মহমেডান স্পোর্টিং তাদের পরবর্তী ম্যাচ খেলবে ২১ শে সেপ্টেম্বর। সেই ম্যাচে বিএসএসের বিরুদ্ধে খেলবে সাদা কালো ব্রিগেড।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

IPL 2024-এ সরফরাজ খানকে দলে নিতে গম্ভীরের KKR ও ধোনির CSK-এর দড়ি টানাটানি স্যার আমায় বাঁচান! জোর করে বিয়ে দিয়ে দিচ্ছে, হেডমাস্টারকে ফোন বাংলার কন্যাশ্রীর উচ্চমাধ্যমিকে ফিজিক্স পরীক্ষার প্রশ্ন কেমন হল? ঘোরানো হয়েছে? জানালেন শিক্ষক মাছের কাঁটা গলায় বিঁধে যন্ত্রণা? ঝটপট বের করতে রইল এই ৭ ঘরোয়া উপায় ‘আমি লোভী, আমার থেকেও..’, দাদাসাহেব পুরস্কার পেয়ে আর কী বললেন আপ্লুত শাহরুখ আধার নিষ্ক্রিয়তার 'কোপ' মতুয়াদের ওপর, ঠাকুরবাড়িতে খুলল সহায়তা ক্যাম্প বাস্তবে স্কুলের গণ্ডি পার করেননি, প্রথম সিরিয়াল করতে এসেই 'অন্তঃসত্ত্বা' রাণী রাজের জন্মদিনে দেখালেন মেয়ে ইয়ালিনিকে, ভিডিয়ো বানিয়ে বরকে শুভচ্ছা শুভশ্রীর পূর্ণিমা কখন পড়ছে ফেব্রুয়ারিতে? কতক্ষণ তিথি থাকবে! রইল তারিখ, সময় কোন রাস্তায় কত স্পিডে গাড়ি চলবে? বেঁধে দেওয়া হোক গতিসীমা, নির্দেশ মমতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.