বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > East Bengal transfer news: ইস্টবেঙ্গলে ‘আসছি’, ঘোষণা করে দিলেন লাল-হলুদের প্রাক্তন তারকা বিদেশি, কবে আসবেন?

East Bengal transfer news: ইস্টবেঙ্গলে ‘আসছি’, ঘোষণা করে দিলেন লাল-হলুদের প্রাক্তন তারকা বিদেশি, কবে আসবেন?

ব্রাইট এনবাখোরে। (ফাইল ছবি, সৌজন্যে ফেসবুক East Bengal FC)

'স্যার, দয়া করে ইস্টবেঙ্গলে ফিরে আসুন', ইস্টবেঙ্গলের এক প্রাক্তন বিদেশিকে আর্জি জানান এক নেটিজেন। আর সেটার জবাবে ইস্টবেঙ্গলের প্রাক্তন বিদেশি বলেন, 'হ্যাঁ, আসছি।' তারপরই তুঙ্গে উঠেছে জল্পনা। তাহলে কি ফিরে আসছেন তিনি?

ব্রাইট এনবাখোরে কি ইস্টবেঙ্গলে ফিরছেন? নিজেই সেই জল্পনা উসকে দিলেন ইস্টবেঙ্গলের প্রাক্তন খেলোয়াড়। নিজের ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট সেকশনে একাধিক নেটিজেনের মন্তব্যের প্রেক্ষিতে তিনি যে প্রতিক্রিয়া দিয়েছেন, তাতেই জল্পনা বেড়েছে। এক নেটিজেন বলেন, ‘আপনি আমার প্রিয় খেলোয়াড়। দয়া করে ভারতে ফিরে আসুন।' সেটার জবাবে ব্রাইট বলেন, 'হ্যাঁ, আমি আসছি।' একইসুরে অপর একজন বলেন, 'দয়া করে ভারতে ফিরে আসুন'। তাতে ইস্টবেঙ্গলের প্রাক্তন ফুটবলার বলেন, 'পরবর্তী মরশুমেই (আসছি)।' অপর এক নেটিজেন বলেন, 'স্যার, দয়া করে ইস্টবেঙ্গলে ফিরে আসুন।' সেটার জবাবে ব্রাইট বলেন, 'হ্যাঁ, আসছি।' অপর এক লাল-হলুদ সমর্থক বলেন, ‘ইস্টবেঙ্গলে ফিরে আসুন স্যার। আপনাকে ভালোবাসি ব্রাইট।' সেটার জবাবেও ব্রাইট বলেন, ‘হ্যাঁ, আসছি আমি।’

যদিও ইস্টবেঙ্গলের তরফে সরকারিভাবে কিছু জানানো হয়নি যে ফের লাল-হলুদের জার্সি পরে ব্রাইট মাঠে নামবেন কিনা। যিনি ২০২১ সালের ১ জানুয়ারি ইস্টবেঙ্গলে (তৎকালীন এসসি ইস্টবেঙ্গল) যোগ দিয়েছিলেন। ২০২০-২১ মরশুমের ইন্ডিয়ান সুপার লিগে (আইএসএল) ১২টি ম্যাচে মোট তিনটি গোল করেছিলেন। অ্যাসিস্ট ছিল একটি। ইস্টবেঙ্গলের হতাশাজনক মরশুমে একমাত্র আলো ছড়িয়েছিলেন ব্রাইট। গোয়ার বিরদ্ধে চারজনকে কাটিয়ে দুর্দান্ত গোল করেছিলেন। তবে সাত মাসের বেশি লাল-হলুদে থাকেননি। ইংল্যান্ডের ক্লাব কোভেন্ট্রিতে যোগ দিয়েছিলেন। সেখান থেকে ইউক্রেন, কাতারের দলে গিয়েছেন। কয়েক মাসের জন্য ক্লাবহীনও ছিলেন। 

সেই সময়ের মধ্যে ব্রাইট ভারতে ফিরে আসতে পারেন বলে জল্পনা তৈরি হয়েছিল। তখন কানাঘুষো শুরু হয়েছিল যে চেন্নাইয়িন এফসিতে আসতে পারেন অথবা যোগ দিতে পারেন ইস্টবেঙ্গলে। পরবর্তীতে ব্রাইটকে সই করানোর দৌড়ে মোহনবাগান সুপার জায়ান্টের (তৎকালীন এটিকে মোহনবাগান) নামও উঠে আসতে থাকে। কিন্তু শেষপর্যন্ত ভারতে ফেরা হয়নি উলভসের প্রাক্তন খেলোয়াড়ের। তাঁর একাধিক মন্তব্যে এবার নতুন করে জল্পনা তৈরি হয়েছে।

আরও পড়ুন: ISL: তিন পয়েন্ট আসাতেই সান্ত্বনা খুঁজছেন কুয়াদ্রাত, জামশেদপুর ম্যাচে ধারাবাহিকতা ধরে রাখা নিয়ে বেশি ভাবিত ইস্টবেঙ্গল কোচ

এমনিতে এবার কলিঙ্গ সুপার কাপ চ্যাম্পিয়ন হওয়ায় আগামী মরশুমে এএফসি চ্যাম্পিয়ন্স লিগ ২ প্রিলিমিনারি পর্যায়ে খেলবে ইস্টবেঙ্গল। সেদিকে তাকিয়ে দলে একাধিক শক্তিশালী বিদেশিকে রাখতে চাইছে লাল-হলুদ ব্রিগেড। যা এশিয়ার মঞ্চে ভারতের প্রতিনিধি হিসেবে ইস্টবেঙ্গলকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। তবে বিষয়টি নিয়ে ইস্টবেঙ্গল ম্যানেজমেন্টের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

আরও পড়ুন: HFC vs EBFC, ISL 2023-24: কেল্টনের গোলে পাঁচ ম্যাচ পর জয়ে ফিরলেও, মন ভরাতে পারল না ইস্টবেঙ্গল, দুরন্ত লড়াই হায়দরাবাদের

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট আদৃত-কৌশাম্বির বিয়ের আগে মোদক পরিবারের রিইউনিয়ন! বাদ শুধু ‘মিঠাই’ সৌমিতৃষা ‘অন্নপ্রাশনও তো হয়নি,এত্ত উপহার', একরত্তি বোনের আদর দেখে ঈর্ষায় ভুগছে পপি-পুত্র? সাবধান! ভুলেও এই ১০টি খাবার রাখবেন না ফ্রিজে Points Table: RCB কে হারিয়ে দুয়ে ফিরল KKR, পঞ্জাবকে হারিয়ে অক্সিজেন পেল গুজরাট বাংলায় সিএএ লাগু করা কেউ আটকাতে পারবে না, মালদায় জানালেন রাজনাথ বহুতলের ২৫ তলা থেকে পড়ে তরুণীর মৃত্যু! কসবার ঘটনায় উঠছে নানান প্রশ্ন বিয়ে নিয়ে কী পরিকল্পনা দীপ্সিতার? 'দাদা' শোভনের আগে অরিজিতের নাম বামনেত্রীর মুখে মুসলিম তোষণ ইস্যুতে কংগ্রেসকে তোপ মোদীর! ভাষণ নিয়ে ক্ষোভ উগরে দিল TMC ‘শাহরুখ খানকে বাড়ি পাঠিয়ে দে’, দাদাগিরির মঞ্চে কিং খান ভক্তকে দেখে রাগ সৌরভের!

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.