বাংলা নিউজ > ময়দান > ফুটবল > আইডেন্টি ক্রাইসিস করি না! ATK MB-কে ঠুকে ইমামি বলল, ইস্টবেঙ্গল নামেই খেলবে দল
ইস্টবেঙ্গলের নামেই আইএসএল খেলবে লাল-হলুদ, বড় ঘোষণা ইমামি কর্তার।

আইডেন্টি ক্রাইসিস করি না! ATK MB-কে ঠুকে ইমামি বলল, ইস্টবেঙ্গল নামেই খেলবে দল

  • সোমবার ছিল ইস্টবেঙ্গল দিবস। সেই অনুষ্ঠান উপলক্ষ্যে ক্লাব তাঁবুতে হাজির হয়েছিলেন লাল-হলুদের বিনিয়োগকারী ইমামির দুই কর্তা আদিত্য আগরওয়াল এবং মণীশ গোয়েঙ্কা। আগামী কাল অর্থাৎ ২ অগস্ট ইমামি ও ইস্টবেঙ্গল নতুন চুক্তিতে সই করবে। তার আগেই বিনিয়োগকারীদের ঘোষণায় লাল-হলুদ সমর্থকদের খুশি দ্বিগুণ হয়ে গেল।

ডার্বি কবে হবে, তার ঠিক নেই। কিন্তু মাঠে নামার আগেই শুরু হয়ে গেল আকচাআকচি। এটিকে মোহনবাগানকে ঠুকে লাল-হলুদের বিনিয়োগকারী ইমামি স্পষ্ট ভাষায় জানিয়ে দিল, আইএসএলে ইস্টবেঙ্গল নিজের নামেই খেলবে। ইস্টবেঙ্গলের প্রতিষ্ঠা দিবসে নিঃসন্দেহে লাল-হলুদ সমর্থকদের জন্য এটি ভালো খবর।

সোমবার ছিল ইস্টবেঙ্গল দিবস। সেই অনুষ্ঠান উপলক্ষ্যে ক্লাব তাঁবুতে হাজির হয়েছিলেন লাল-হলুদের বিনিয়োগকারী ইমামির দুই কর্তা আদিত্য আগরওয়াল এবং মণীশ গোয়েঙ্কা। আগামী কাল অর্থাৎ ২ অগস্ট ইমামি ও ইস্টবেঙ্গল নতুন চুক্তিতে সই করবে। তার আগেই বিনিয়োগকারীদের ঘোষণায় লাল-হলুদ সমর্থকদের খুশি দ্বিগুণ হয়ে গেল।

আরও পড়ুন: ফের ইস্টবেঙ্গলে ফিরতে চলেছেন সুহের, অমরিন্দর কি এ বার লাল-হলুদে নাম লেখাচ্ছেন?

অনুষ্ঠান শেষ হয়ে গেলে ইমামির অন্যতম কর্ণধার আদিত্যর কাছে প্রশ্ন করা হয়েছিল যে, ইস্টবেঙ্গল আসন্ন আইএসএল-এ কোন নামে খেলবে? তিনি উত্তরে পরিষ্কার বলে দেন, ‘ইস্টবেঙ্গল খেলবে ইস্টবেঙ্গল নামেই। আইএসএলের নিয়ম মেনে আগে কোনও নাম বসবে না।’

প্রসঙ্গত, আইএসএলের নিয়মই হল, বিনিয়োগকারীর নাম ক্লাবের আগে বা পরে জোড়া যাবে না। তাই আইএসএলে ইস্টবেঙ্গলের নামের সঙ্গে ইমামির নাম যুক্ত না হওয়াটা নতুন কোনও বিষয় নয়। কলকাতা লিগ এবং ডুরান্ডে ইমামি-ইস্টবেঙ্গল নামে খেলবে ক্লাবের ফুটবল টিম। তবে আইএসএলে ইস্টবেঙ্গল নামেই খেলবে তারা।

আরও পড়ুন: ইস্টবেঙ্গলকে ভরসা করতে পারলেন না, ATK MB-তেই থেকে গেলেন প্রীতম

তবে গত দুই মরসুমে লাল-হলুদ কিন্তু এসসি ইস্টবেঙ্গল নামে আইএসএল খেলেছে। শ্রী সিমেন্টের নাম আগে বসেছিল কিনা, তা নিয়ে জল্পনা রয়েছে। অনেকের দাবি আবার, স্পোর্টিং ক্লাব ইস্টবেঙ্গল নামে আইএসএল খেলেছে লাল-হলুদ।

এ দিকে লাল-হলুদের অনুষ্ঠানে যোগ দিয়ে উচ্ছ্বসিত ইমামির কর্তারা। দু’ঘণ্টারও বেশি সময় ক্লাব তাঁবুতে কাটান তাঁরা। আদিত্য সমর্থকদের আশ্বস্ত করে বলেন, ‘নিঃসন্দেহে আমরা একটা ভালো টিম বানাব। সমর্থকদের আশ্বস্ত করছি, চ্যাম্পিয়ন হওয়ার জন্যই ইস্টবেঙ্গল মাঠে নামবে। ইস্টবেঙ্গল দিবসে এসে খুব ভালো লাগল। এমন সুন্দর একটা অনুষ্ঠানে হাজির থাকতে পেরে ভালো লাগছে।’

বন্ধ করুন