বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ISL 2021-22: দুই বছরে প্রথমবার, ১০০ শতাংশ দর্শকের উপস্থিতিতে খেলা হবে ফাইনাল
আইএসএল ট্রফি।

ISL 2021-22: দুই বছরে প্রথমবার, ১০০ শতাংশ দর্শকের উপস্থিতিতে খেলা হবে ফাইনাল

  • শুক্রবার সকাল থেকেই শুরু হবে ফাইনালের টিকিট বিক্রি।

আইএসএলএ মরশুমের আইএসএলের একেবারে শেষবেলায় উপনীত হয়েছে। গ্রুপ পর্ব, সেমিফাইনাল পেরিয়ে বাকি শুধু ফাইনাল। রবিবার (২০ মার্চ) গোয়ার ফতোরদায় জওহরলাল নেহেরু স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এ বারের ফাইনাল। তার আগেই বড় সুখবর। পুরো ১০০ শতাংশ দর্শকদের উপস্থিতিতেই অনুষ্ঠিত হবে ফাইনাল।

গত দুই মরশুম ধরে করোনার জেরে গোয়ার বিভিন্ন স্টেডিয়ামে দর্শকশূন্য মাঠেই অনুষ্ঠিত হয়েছে গোটা আইএসএল। তবে করোনার প্রকোপ কমেছে, গোয়ায় সেই প্রভাব আরও কম। এর জেরে আগেই জানানো হয়েছিল যে দর্শকরা ফাইনালে উপস্থিত থাকতে পারবেন। তবে কত পরিমাণ দর্শক গ্যালারিতে বসে খেলা দেখতে পারবেন, সেই নিয়ে কিছু জানানো হয়নি। বৃহস্পতিবার (১৭ মার্চ) পানাজিতে এক বৈঠকের পর করোনার কারণে গঠিত গোয়া সরকারের অ্যাপেক্স কমিটি ১০০ শতাংশ দর্শক নিয়ে ফাইনাল আয়োজনের অনুমতি দেয়।

ডাক্তারদের নিয়ে গঠিত এই কমিটি, গোয়ার বিভিন্ন হাসপাতাল ও মেডিক্যাল কলেজে গিয়ে বর্তমান পরিস্থিতি খতিয়ে দেখেন। তারপরেই এই সিদ্ধান্তে উপনীত হন তাঁরা। এই বিষয়ে কমিটির তরফে এক বিবৃতিতে জানানো হয়, ‘রাজ্যের বর্তমান করোনা পরিস্থিতি খতিয়ে দেখে কমিটির তরফে ১০০ শতাংশ দর্শক নিয়ে ফাইনাল ম্যাচ করার অনুমতি দেওয়া হয়েছে।’ কেরালা ব্লাস্টার্স বনাম হায়দরাবাদ এফসির এই ম্যাচে একমাত্র সেই সকল দর্শকই মাঠে প্রবেশ করতে পারবেন যারা ভ্যাকসিনের দু'টি ডোজই নিয়েছেন বা যাদের কাছে করোনা নেগেটিভ রিপোর্টের কপি থাকবে।

বন্ধ করুন