বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > উইলিয়ামসের পর ফের ATK MB শিবিরে হানা, এবার রয় কৃষ্ণকে দলে নিতে চাইছে মুম্বই সিটি

উইলিয়ামসের পর ফের ATK MB শিবিরে হানা, এবার রয় কৃষ্ণকে দলে নিতে চাইছে মুম্বই সিটি

রয় কৃষ্ণ। ছবি- টুইটার (@atkmohunbaganfc)।

মুম্বই সিটির পাশাপাশি ইস্টবেঙ্গলও কৃষ্ণকে দলে নেওয়ার বিষয়ে আগ্রহী।

সদ্যই আসন্ন মরশুমের জন্য এটিকে মোহনবাগান থেকে ডেভিড উইলিয়ামসকে সই করিয়েছে ২০২০-২১ মরশুমের আইএসএল চ্যাম্পিয়ন মুম্বই সিটি এফসি। এবার ফের একবার নতুন তারকার খোঁজে সবুজ-মেরুনের দিকে হাত বাড়াচ্ছে তারা। তাদের নতুন টার্গেট মোহনবাগানের তারকা ফরোয়ার্ড রয় কৃষ্ণ।

কৃষ্ণর ভবিষ্যত নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছে। গত মরশুমে একেবারেই নিজের সেরা ফর্মে দেখায়নি ফিজির স্ট্রাইকারকে। তাই মোহনবাগান কর্তৃপক্ষ কৃষ্ণর সঙ্গে চুক্তি বাড়াতে খুব বেশি আগ্রহ নয় বলেই শোনা যাচ্ছে। এরই মাঝে মুম্বই তাঁকে দলে নিতে আগ্রহী। মুম্বইয়ের এবারে দল গড়ার বিষয়ে পরিকল্পনা খুব সহজ। নতুন বিদেশি নয়, বরং ভারতে খেলে সফল হওয়া বিদেশিদের নিয়েই দল তৈরি করা হবে। 

এই উদ্দেশ্যে ইতিমধ্যেই তাঁরা গত বারের আইএসএলের সেরা খেলোয়াড় গ্রেগ স্টুয়ার্টকে সই করাচ্ছে তারা। উইলিয়ামসও সেই কারনে দলে যোগ দিচ্ছেন। কৃষ্ণও দীর্ঘদিন ধরে আইএসএলে দাপটের সঙ্গে খেলছেন। উইলিয়ামসের সঙ্গে বোঝাপড়াও দারুণ। আইএসএলের দলগুলি ভাল এশিয়ান কোটায় ফুটবলার সই করাতে গিয়েই চাপে পড়ে। সেখানে কৃষ্ণ নিঃসন্দেহে একটি ভাল বিকল্প।

তবে মুম্বইয়ের এই মনকামনায় জল ঢেলে দিতে পারে ইস্টবেঙ্গল। বহুদিন ধরেই লাল হলুদ কর্তাদের নজর কৃষ্ণর উপর। ৩৪ বছর বয়সি স্ট্রাইকারের সঙ্গে তারা বেশ কয়েক দফা কথাও বলেছেন। কৃষ্ণও ইস্টবেঙ্গলে যোগ দিতে আগ্রহী বলেই শোনা যাচ্ছে। তবে তার আগে তিনি দলের নতুন বিনিয়োগকারী কারা হচ্ছেন, মূলত সেই দিকটা জেনেশুনেই সই করতে আগ্রহী। 

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে বিনিয়োগের বিষয়ে লাল হলুদ কথাবার্তা চালালেও এখনও পাকা কিছু হয়নি। তবে শোনা যাচ্ছে শ্রীঘ্রই নাকি পরবর্তী বিনিয়োগকারীর নাম ঘোষণা করবে ইস্টবেঙ্গল। তারপরেই সেইসব না না দিক বিচার বিবেচনা করে কৃষ্ণ নিজের সিদ্ধান্ত নেবেন। 

বন্ধ করুন