বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > লাল-হলুদের নিরাশ করার দিনে এরিয়ানকে ৩-০ উড়িয়ে কলকাতা লিগে যাত্রা শুরু মহমেডানের

লাল-হলুদের নিরাশ করার দিনে এরিয়ানকে ৩-০ উড়িয়ে কলকাতা লিগে যাত্রা শুরু মহমেডানের

৩-০ জিতল মহমেডান স্পোর্টিং।

মার্কাস জোসেফের গোলে প্রথমার্ধেই এগিয়ে গিয়েছিল মহমেডান। বক্সের বাইরে থেকে তাঁর দুর্দান্ত শট জালে জড়িয়ে যায়। দ্বিতীয়ার্ধে গোল করেন ওসমানে এনদিয়ে। শেখ ফৈয়াজের শর্ট কর্নার থেকে মার্কাসের পাস পেয়ে গোল করেন এনদিয়ে। মহমেডানের তৃতীয় গোল ফসলু রহমানের।

কলকাতা লিগে একই দিনে নেমেছিল ময়দানের দুই প্রধান। ইস্টবেঙ্গল এবং মহমেডান স্পোর্টিং। তবে লাল-হলুদ খিদিরপুরের সঙ্গে গোলশূন্য ড্র করে হতাশ করলেও, সহজ জয় পেল মহমেডান। এরিয়ানকে ৩-০ গোলে হারাল সাদা-কালো ব্রিগেড।

মার্কাস জোসেফের গোলে প্রথমার্ধেই এগিয়ে গিয়েছিল মহমেডান। বক্সের বাইরে থেকে তাঁর দুর্দান্ত শট জালে জড়িয়ে যায়। দ্বিতীয়ার্ধে গোল করেন ওসমানে এনদিয়ে। শেখ ফৈয়াজের শর্ট কর্নার থেকে মার্কাসের পাস পেয়ে গোল করেন এনদিয়ে। মহমেডানের তৃতীয় গোল ফসলু রহমানের।

ডুরান্ডে ট্রফি হাতছাড়া হয়েছে। সেমিফাইনাল থেকে ছিটকে গিয়েছিল মহমেডান স্পোর্টিং। তবে এ বার কলকাতা লিগ তারা হাতছাড়া করতে রাজি নয়। যে কারণে শুরুটাও করেছে দাপটের সঙ্গেই। সেই দাপটেই কার্যত উড়ে গেল এরিয়ান।

আরও পড়ুন: কলকাতা লিগেও গোল না করার রোগটা থেকেই গেল ইস্টবেঙ্গলের, ড্র করে দিতে হল খেসারত

ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা এ দিন শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে ছিল। যার ফল তারা হাতেনাতে পায়। বিরতির আগেই ১-০ এগিয়ে যায় সাদা-কালো ব্রিগড। আর দ্বিতীয়ার্ধে করে বাকি দুই গোল। প্রথমার্ধের শেষের দিকে ৪২ মিনিটে বক্সের বাইরে থেকে দুরন্ত শটে গোল করে মহমেডানকে এগিয়ে দেন দলের অধিনায়ক মার্কাস জোসেফ। আর দ্বি ওসমানে এনদিয়ে এবং ফসলু এরিয়ানের কফিনে শেষ পেরেক পোঁতেন। এ দিন এরিয়ান সে ভাবে কিছুই করে উঠতে পারেনি। শুরু থেকে শেষ পর্যন্ত দাপিয়ে বেড়ান মহমেডান ফুটবলাররা। প্রথম ম্যাচ জিতে স্বস্তি ফিরেছে সাদা-কালোর।

আরও পড়ুন: কলঙ্কিত ভারতীয় ফুটবল-রক্তে মরফিনের নমুনা মেলায় ২বছর নির্বাসিত ATK MB-র প্রাক্তনী

এ দিকে এ দিন ইস্টবেঙ্গল রিজার্ভ টিমকে খেলিয়েছিল। আসলে কলকাতা লিগের জন্য মূলত রিজার্ভ বেঞ্চের প্লেয়ারদেরই খেলানোর ভাবনা বরাবরই ছিল লাল-হলুদের। সেই মতো তারা কলকাতা লিগের জন্য আলাদা টিমও তৈরি করেছে। স্টিফেন কনস্ট্যানটাইনের বদলে কোচের চেয়ার থাকছেন বিনো জর্জ। পুরো আলাদা সেট আপ নিয়ে কলকাতা লিগ খেলতে নেমেছিল লাল-হলুদ। তবে রিজার্ভ দলেরও গোল না করার রোগটাই থেকে গিয়েছে।

ম্যাচের শুরু থেকেই অবশ্য রিজার্ভ বেঞ্চের প্লেয়াররাই আক্রমণাত্মক মেজাজে ছিলেন। তাঁদের মুহুর্মুহু আক্রমণে কার্যত দিশেহারা হয়ে পড়েছিল খিদিরপুরের ডিফেন্স। কিন্তু গোলের মুখ তারা কিছুতেই খুলতে পারেনি। যে কারণে গোলশূন্য ড্র করেই সন্তুষ্ট থাকতে হয়েছে লাল-হলুদকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভাইপোকে নিয়ে ইউটার্ন BSPর মায়াবতীর! আকাশকেই ফের রাজনৈতিক উত্তরাধিকারী করলেন পিসি দশমিকের ডানদিকে 'এত্ত বড় সংখ্যা', আচমকাই ডিএ বাড়ল এই রাজ্য সরকারি কর্মীদের জলাশয় বাঁচাতে জিও ট্যাগ করছে বিধাননগর পুরনিগম, অ্যাপ তৈরি করা হচ্ছে ভরাট ঠেকাতে ভিডিয়ো: বাউন্ডারি আটকাতে গিয়ে সংঘর্ষ! অল্পের জন্য রক্ষা পেলেন জানসেন-রাবাদা স্বর্ণমন্দিরে যোগ ব্যায়াম করে ‘মর্যাদা লঙ্ঘন’ মহিলার, তুমুল বিতর্ক, থানায় SGPC দেরি করা চলবে না, বিয়ের দিন বা আগেই দিতে হবে রূপশ্রীর টাকা, নির্দেশ রাজ্যের BJP করায় টুম্পার স্বামীকে রাস্তায় ফেলে মার, বুকে পা তুলে দিল TMC-র দুষ্কৃতীরা স্কুলের পানীয় জলে মদের গন্ধ, ট্যাঙ্ক খুলতে মিলল বোতল, আরামবাগে তোলপাড় কাণ্ড টাকা কাটলেও... জনপ্রিয় শেয়ার ব্রোকারেজ অ্যাপ 'Groww'-এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযাগ অস্ট্রেলিয়াকে হারিয়ে আফগানিস্তানের ইতিহাস গড়ার ম্যাচে গুলবদিনের একাধিক নজির

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.