বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Player Transfer: একসঙ্গে ১৩ জন ভারতীয় ফুটবলারকে সই করানোর কথা ঘোষণা করল ইস্টবেঙ্গল, দেখে নিন তালিকা

Player Transfer: একসঙ্গে ১৩ জন ভারতীয় ফুটবলারকে সই করানোর কথা ঘোষণা করল ইস্টবেঙ্গল, দেখে নিন তালিকা

ভারতীয় ফুটবলারদের তালিকা ঘোষণা করল ইস্টবেঙ্গল। ছবি- ইবিআরপি।

নতুন স্পনসরের সঙ্গে গাঁটছড়ার পরেই দলগঠন নিয়ে বড়সড় ঘোষণা লাল-হলুদ শিবিরের।

নতুন স্পনসরের সঙ্গে আনুষ্ঠানিক গাঁটছড়ার পরেই দলগঠন নিয়ে গুরুত্বপূর্ণ ঘোষণা ইস্টবেঙ্গলের। বুধবার ক্লাবের তরফে বিজ্ঞপ্তি জারি করে চুক্তিবদ্ধ ফুটবলারদের লম্বা তালিকা প্রকাশ করা হয়।

দু-একজন নন, একসঙ্গে ১৩ জন ভারতীয় ফুটবলারের সঙ্গে চুক্তি করার কথা ঘোষণা করে লাল-হলুদ শিবির। দেখে নেওয়া যাক আসন্ন আইএসএল মরশুমের জন্য ইস্টবেঙ্গলে সই করা ভারতীয় ফুটবলারদের সেই তালিকা-

১. পবন কুমার (গোলকিপার): ৩১ বছর বয়সী পবন গত মরশুমে জামশেদপুর এফসির হয়ে মাঠে নামেন।

২. মহম্মদ রাকিপ (রাইট ব্যাক): ২২ বছরের রাকিপ গত ২টি মরশুমে মুম্বই সিটি এফসির হয়ে প্রতিনিধিত্ব করেন।

৩. অঙ্কিত মুথোপাধ্যায় (রাইট ব্যাক): ২৬ বছর বয়সী অঙ্কিত গত মরশুমে ইস্টবেঙ্গলের হয়েই মাঠে নামেন। তাঁকে ধরে রাখে লাল-হলুদ শিবির।

৪. সার্থক গলুই (সেন্টার ব্যাক): ২৪ বছর বয়সী সার্থক শেষবার বেঙ্গালুরু এফসি-র হয়ে মাঠে নামেন।

৫. জেরি লালরিনজুয়ালা (লেফট ব্যাক): চেন্নাইয়িন এফসি-তে ৬ বছর খেলার পরে ইস্টবেঙ্গলে যোগ দেন ২৪ বছর বয়সী জেরি।

আরও পড়ুন:- চলতি মাসেই নির্বাচন, পরিচালন সমিতিতে রাখতে হবে প্রাক্তন ফুটবলারদের, AIFF-কে কড়া নির্দেশ সুপ্রিম কোর্টের

৬. প্রীতম সিং (লেফট ব্যাক): ২৬ বছর বয়সী প্রীতম হায়দরাবাদ এফসি থেকে যোগ দেন ইস্টবেঙ্গলে। 

৭. সৌভিক চক্রবর্তী (সেন্ট্রাল মিডফিল্ডার): ৩০ বছর বয়সী সৌভিক হায়দরাবাদ এফসি থেকে যোগ দেন লাল-হলুদ শিবিরে।

৮. অমরজিৎ সিং (সেন্ট্রাল মিডফিল্ডার): ২১ বছর বয়সী অমনজিৎ লোনে এফসি গোয়া থেকে ইস্টবেঙ্গলে যোগ দেন।

৯. মোবাশির রহমান (সেন্ট্রাল মিডফিল্ডার): ২৪ বছর বয়সী মোবাশির জামশেদপুর এফসি থেকে যোগ দিলেন ইস্টবেঙ্গলে।

১০. আঙ্গউসানা লুয়াং (মিডফিল্ডার): গত ২ বছর ইস্টবেঙ্গলেই ছিলেন ২৬ বছর বয়সী লুয়াং। তাঁকে ধরে রাখে ক্লাব।

আরও পড়ুন:- আরও পড়ুন:- কড়া ট্যাকলে ISL-কে পিছনে ফেলে এক নম্বর হতে পারে I-League, কারণ জেনে নিন

১১. অনিকেত যাদব (উইঙ্গার): ২১ বছর বয়সী অনিকেত হায়দরাবাদ এফসি থেকে পারমানেন্ট ট্রান্সফার হিসেবে ইস্টবেঙ্গলে যোগ দেন। ট্রান্সফার ফি প্রকাশ করা হয়নি।

১২. নাওরেম মহেশ সিং (উইঙ্গার): ২৩ বছর বয়সী নাওরেম কেরালা ব্লাস্টার্স এফসি থেকে পারমানেন্ট ট্রান্সফার হিসেবে ইস্টবেঙ্গলে যোগ দেন। ট্রান্সফার ফি প্রকাশ করা হয়নি।

১৩. ভিপি সুহের (ফরোয়ার্ড): ৩০ বছর বয়সী সুহের পারমানেন্ট ট্রান্সফার হিসেবে নর্থ-ইস্ট ইউনাইটেড এফসি থেকে ইস্টবেঙ্গলে যোগ দেন। ট্রান্সফার ফি প্রকাশ করা হয়নি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মাতৃত্ব বদলেছে জীবন, নতুন ভূমিকায় বিপাশা বসু, আরও কাছ থেকে চিনুন দেবীর মা-কে! KKR-র ম্যাচ দেখতে গিয়েছিল ছেলে, আনতে গিয়ে মৃত্যু প্রৌঢ়ের, সকালে ব্যাহত মেট্রো ‘সোহাগে আদরে’ মাখামাখি! কোয়েলে বুঁদ অরিজিৎ, চুলে গুঁজল মুখ, দেখুন সেই ভাইরাল ছবি ট্রফি জিতল KKR, পানীয়র গ্লাস হাতে নাচতে নাচতে কলকাতাকে অভিনন্দন গেইলের- ভিডিয়ো কলকাতায় ১৪০ মিমি বৃষ্টি, ৯১ কিমিতে ঝড় দমদমে- কোথায় কতটা তাণ্ডব চালাল ঘূর্ণিঝড়? আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের KKR vs SRH: ৫৭বল বাকি থাকতে ৮উইকেটে জিত- IPL Final-এ সবচেয়ে বড় জয়ের নজির KKR-এর Dream Science: স্বপ্নে বানর দেখা শুভ না অশুভ ছেলেদের কোলে নিয়ে পার্টিতে শ্রেয়া-সুনিধি-নীতি! ৩ গায়িকা মাম্মা কোথায় গিয়েছিলেন দিঘায় ফুঁসছে সমুদ্র, তাও সামনে গিয়ে বীরত্ব দেখানোর চেষ্টা, তাড়াল পুলিশ

Latest IPL News

KKR-র ম্যাচ দেখতে গিয়েছিল ছেলে, আনতে গিয়ে মৃত্যু প্রৌঢ়ের, সকালে ব্যাহত মেট্রো ট্রফি জিতল KKR, পানীয়র গ্লাস হাতে নাচতে নাচতে কলকাতাকে অভিনন্দন গেইলের- ভিডিয়ো আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের IPL Final: প্রথমে বল করার সুযোগ ভাগ্য খুলে দিয়েছে- টিম গেমের জয়গান গাইলেন শ্রেয়স IPL 2024 Final-এ SRH-এর লজ্জার হারের পর চোখের জল আটকাতে পারলেন না কাব্য- ভিডিয়ো বিতর্ককে বুড়ো আঙুল! কেকেআর জিততেই হর্ষিত রানার কায়দায় উড়ন্ত চুমু শাহরুখের KKR-এর খেতাব জয়ে ইডেন উপহার পেল IPL 2025-এর ফাইনাল, উদ্বোধনী ম্যাচও কলকাতায়! চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.