বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > SAFF Championship: ভিসা সমস্যা মিটলেও, ভারতে এসে ম্যাচ খেলতে নামার আগে ১২ ঘণ্টাও সময় পাবে না পাকিস্তান

SAFF Championship: ভিসা সমস্যা মিটলেও, ভারতে এসে ম্যাচ খেলতে নামার আগে ১২ ঘণ্টাও সময় পাবে না পাকিস্তান

ম্যাচের দিন সকালে বেঙ্গালুরুতে পৌঁছবে পাকিস্তান।

পাকিস্তানের টিম ম্যানেজার হাসনাইন হায়দার জানিয়েছেন, দলটি বুধবার ভারতে যাবে। মঙ্গলবার সন্ধ্যের ফ্লাইটে এলে, রাত ১টা নাগাদ মুম্বই পৌঁছবে পাকিস্তান। এর পর মুম্বই থেকে যেহেতু বেঙ্গালুরুর কোনও ফ্লাইট নেই, তাই ভোর ৫টা পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে। মূলত ২১ জুন সকাল ৮টার দিকে বেঙ্গালুরুতে পৌঁছবে পাক টিম।

পাকিস্তান ফুটবল দলকে শেষ পর্যন্ত ভারত ভ্রমণ এবং বেঙ্গালুরুতে সাফ চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণের জন্য ভিসা দেওয়া হয়েছে। ২১ জুন ভারতের বিপক্ষে তাদের উদ্বোধনী ম্যাচের মাত্র কয়েক ঘণ্টা আগে পাকিস্তান বেঙ্গালুরুতে নামতে পারে।

পাকিস্তান দল বর্তমানে মরিশাসে একটি চার দেশের টুর্নামেন্ট খেলার পরে ১৮ জুন ভারতের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা ছিল। কিন্তু প্রশাসনিক প্রক্রিয়ায় বিলম্বের কারণে আসতে পারেনি পাকিস্তান। এর কারণ প্রথমে পাকিস্তান স্পোর্টস বোর্ড থেকে ছাড়পত্র দেরীতে পাওয়া এবং তার পরে ভারত সরকারের ভিসা পেতে দেরী হওয়ায় পাকিস্তান রবিবার তাদের ফ্লাইট মিস করেছে।

তাদের টিম ম্যানেজার হাসনাইন হায়দার জানিয়েছেন, দলটি বুধবার ভারতে যাবে। পুরো বিষয়টাই জটিল বলে মনে হচ্ছে। মরিশাস থেকে মুম্বই হয়ে বেঙ্গালুরুতে যাওয়ার কথা পাকিস্তানের।

আরও পড়ুন: দল বদলের বাজারে বড় চমক, একই সঙ্গে খাবড়া, মন্দার, ভনসপালকে সই করাল ইস্টবেঙ্গল

হায়দার ইএসপিএনকে বলেছেন, ‘আমরা আগামী কাল ভ্রমণের পরিকল্পনা করছি। আমরা একটি সকালের ফ্লাইট খুঁজছি, যা আদর্শ হবে। যাই হোক যদি আমরা একটি সন্ধ্যের ফ্লাইট নিই, তা হলে রাত ১টায় আমরা মুম্বই পৌঁছব। যেহেতু কোনও ফ্লাইট নেই, তাই বেঙ্গালুরুর বিমান ধরার জন্য আমাদের ভোর ৫টা পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে। আমরা মূলত ২১ জুন সকাল ৮টার দিকে বেঙ্গালুরুতে পৌঁছব।’

তবে পাকিস্তান এই ক্ষেত্রে বড় সমস্যায় পড়ে যাবে। কারণ খেলা ২১ জুন সন্ধ্যে সাড়ে সাতটা থেকে। প্লেয়াররা ১৪ ঘন্টার বেশি সফর করে এসে মানসিক এবং শারীরিক ভাবে চনমনে হতে ১২ ঘন্টারও কম সময় পাবে। এতে তারা বেঙ্গালুরুর আবহাওয়া এবং পরিস্থিতির সঙ্গে খাপ খাইয়ে নেওয়ার সময়ও পাবে না।

হায়দার যোগ করেছেন, ‘সোমবার সকালে দলটি প্রশিক্ষণ করেছে এবং ভারতের উদ্দেশ্যে রওনা হতে প্রস্তুত। গত দু'দিন ধরে আমরা আমাদের ব্যাগ গুছিয়ে রেখেছি। মঙ্গবার আমাদের সন্ধ্যার ফ্লাইট হলে, আমরা সকালে ট্রেনিং করতে পারি।’ রবিবার ইন্টারকন্টিনেন্টাল কাপ জয়ী ভারতের বিরুদ্ধে ম্যাচের আগে এটাই হবে পাকিস্তানের শেষ অনুশীলন সেশন।

আরও পড়ুন: হাফটাইমে কোচ এমন ঝেড়েছিল, সে সব উচ্চারণ করতে পারব না- স্টিম্যাচের 'ভোকাল টনিকের' কথা বললেন সুনীল

ইএসপিএন জানিয়েছে, ম্যাচটি পিছানো নিয়েও আলোচনা করা হয়েছে, তবে এটি সম্ভব হচ্ছে না। সূত্রের খবর অনুযায়ী, ‘ম্যাচটি পিছানোর জন্য কোনও আনুষ্ঠানিক অনুরোধ করা হয়নি। এমন কী যদি এটি করা হয়, তবে সে বিষয়ে সিদ্ধান্ত সাফ নেবে।’

২০১৮ সালের সেপ্টেম্বরের পর ২১ জুন ভারত এবং পাকিস্তান প্রথম বার ফুটবল ম্য়াচে মুখোমুখি হবে। শেষ বার ভারত সাফ চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে পাকিস্তানকে ৩-১ ব্যবধানে পরাজিত করেছিল।

এ দিকে পাকিস্তান ২১ জুন ডিফেন্ডিং সাফ চ্যাম্পিয়ন ভারতের বিরুদ্ধে তাদের অভিযান শুরু করবে। তার পর ২৪ জুন কুয়েতের বিরুদ্ধে খেলবে এবং ২৭ জুন নেপালের মুখোমুখি হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

Lok Sabha Vote LIVE: আজ ৮ কেন্দ্রীয় মন্ত্রী সহ ১৬২৫ প্রার্থীর ভাগ্য নির্ধারণ পঞ্জাবকে হারিয়ে মুম্বইয়ের লম্বা জাম্প! গিল-ধাওয়ানদের পিছনে ফেললেন হার্দিকরা LIVE WB Lok Sabha Vote: বাংলার ৩ কেন্দ্রে আজ ভোট, ৫৮১৪ বুথেই কেন্দ্রীয় বাহিনী সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল শোণিতপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য ‘বাচ্চার বাচ্চা আসছে…’,দিদিমা হচ্ছেন নীনা গুপ্তা! ২য় বিয়ের এক বছর,গর্ভবতী মাসাবা গর্ভাবস্থাতেই ‘ঢিসুম ঢিসুম’ দীপিকার, ছেলে না মেয়ে চাই? মনের ইচ্ছে জানালেন রণবীর ব্যবসায়ীকে খুনের চেষ্টা, বারে ভাঙচুর, বাকি ৮৭ হাজারের বিল! জেল হতে পারে পরীমনির? লখিমপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য

Latest IPL News

কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.