বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > কলকাতা লিগে ইস্ট-মোহনের অনলাইনে খেলা দেখার খরচ কমল অনেকটাই, কী ভাবে জেনে নিন

কলকাতা লিগে ইস্ট-মোহনের অনলাইনে খেলা দেখার খরচ কমল অনেকটাই, কী ভাবে জেনে নিন

কলকাতা লিগে অনলাইন ম্যাচ দেখার খরচ কমল।

রাজ্য ফুটবল সংস্থা আইএফএর সঙ্গে বৈঠকের পর ফুটবল প্রেমী দর্শকদের জন্য অনলাইনে খেলা দেখার জন্য যে প্যাকেজ ছিল, তার মূল্য আট দিনের জন্য অনেকটাই কমানো হয়েছে।

কলকাতা প্রিমিয়ার ডিভিশনের ম্যাচ অনলাইনে দেখার খরচ এবার এক ধাক্কায় অনেকটাই কমে গেল। অনেক কম খরচেই এবার কলকাতা লিগে ইস্টবেঙ্গল, মোহনবাগানের খেলা উপভোগ করতে পারবেন বাংলার ফুটবল প্রেমীরা।

রাজ্য ফুটবল সংস্থা আইএফএর সঙ্গে বৈঠকের পর ফুটবল প্রেমী দর্শকদের জন্য অনলাইনে খেলা দেখার জন্য যে প্যাকেজ ছিল, তার মূল্য আট দিনের জন্য কমানো হয়েছে। কলকাতা ফুটবল লিগের প্রিমিয়ার ডিভিশনের সম্প্রচার স্বত্বাধিকারী সংস্থা ইন স্পোর্টস টিভি-তে এবার আগের চেয়ে কম খরচে খেলা উপভোগ করতে পারবেন সকলেই। তবে এই সুবিধা আট দিনের জন্য। সব ফুটবল ভক্তরাই এই সুবিধে উপভোগ করতে পারবেন।

৩ অগস্ট থেকে ১০ অগস্ট পর্যন্ত সিজন পাস ৫০০ টাকার পরিবর্তে ২৫০ টাকা হয়ে যাচ্ছে। টিম পাস আবার ২৫০-এর পরিবর্তে ১৫০ টাকা হচ্ছে। আর বিগ পাস ৪০০ টাকা পরিবর্তে হচ্ছে ২০০টাকা।

আরও পড়ুন: দল বদলে ফের চমক- অজি বিশ্বকাপারের পর এবার লা লিগায় খেলা নামী ডিফেন্ডারকে আনছে মোহনবাগান

এবারের কলকাতা লিগে তিন প্রধানই খেলছে। তারা দুরন্ত লড়াইও করছে। তবে তাদের সঙ্গে সমান তালে টক্কর দিচ্ছে ডারমন্ড হারবার, ভবানীপুর বা ক্যালকাটা কাস্টমসের মতো তথাকথিত ক্লাবগুলো।

এবারের প্রিমিয়ার ডিভিশনে যে দু'টি গ্রুপ রয়েছে, আপাতত তার একটিতেও শীর্ষস্থানের দখল রাখতে পারেনি কলকাতার তিন প্রধানের কেউই। গ্রুপ-এ-তে ডায়মন্ড হারবার এফসি রয়েছে শীর্ষে। মোহনবাগান আছে দুইয়ে। ডায়মন্ড হারবার ছয় ম্যাচ খেলে ৫টিতেই জিতেছে। একটি ম্যাচ ড্র করেছে। তাদের পয়েন্ট ১৬। মোহনবাগান অবশ্য ডায়মন্ড হারবারের চেয়ে এক ম্যাচ কম খেলেছে। তারা ৫ ম্যাচ খেলে ৪টিতে জিতেছে। একটি ম্যাচ ড্র করেছে। তাদের পয়েন্ট ১৩।

আরও পড়ুন: I-league চ্যাম্পিয়নকে প্রমোশন, Punjab FC যোগ দিল ISL-এ

মহমেডান রয়েছে এই গ্রুপের তিন নম্বরে। তারা ৫ ম্যাচ খেলে ৪টিতে জিতেছে। একটি ম্যাচ হেরেছে। তাদের পয়েন্ট ১২। এই গ্রুপের কালীঘাট এমএস, পিয়ারলেস এসসি এবং আর্মি রেডের পয়েন্টও ১২ করে। তবে কালীঘাট এবং পিয়ারলেস ৭টি করে ম্যাচ খেলে ফেলেছে। আর্মি খেলেছে ছ'টি ম্যাচ।

অন্য গ্রুপের শীর্ষ স্থানের দখল রেখেছে ভবানীপুর। তারা ৫ ম্যাচ খেলে পাঁচটিতেই জিতেছে। তাদের পয়েন্ট ১৫। আপাতত ভবানীপুর অলউইন রেকর্ড ধরে রেখেছে। ইস্টবেঙ্গল আবার ছয় ম্যাচ খেলে ৪টিতে জিতেছে। ২টি ম্যাচ ড্র করেছে। তাদের পয়েন্ট ১৪। এই গ্রুপের তিনে রয়েছে ক্যালকাটা কাস্টমস। তাদের ছয় ম্যাচ খেলে চারটিতে জিতেছে। ২টি ম্যাচ হেরেছে। কাস্টমসের পয়েন্ট ১২।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন? রেমালের তাণ্ডবে কোথাও ধস, কোথাও দুর্ঘটনা! উত্তর পূর্বে মৃত্যু ৩২ জনের ইয়ে ক্যায়সে 'পরমাত্মা' হ্যায়? আদানিকে সাহায্য করতে…মোদীকে তীব্র খোঁচা রাহুলের একাধিকবার সুযোগ পেয়েও রান আউট করতে পারল না! এটা দেখে আপনিও হাসি চাপতে পারবেন না ওড়িশার মুখ্য়মন্ত্রীর বিশেষ সচিবকে সাসপেন্ডের নির্দেশ দিল কমিশন, কারণটা কী?

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.