বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > সবে তো একটাতে জিতেছ- ডার্বি নিয়ে ইস্টবেঙ্গল কর্তাকে ধমক দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়

সবে তো একটাতে জিতেছ- ডার্বি নিয়ে ইস্টবেঙ্গল কর্তাকে ধমক দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়

ইস্টবেঙ্গল কর্তাকে ধমক দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (ছবি-টুইটার)

মুখ্যমন্ত্রীর কাছ থেকে এমন ‘ধমক’ খাওয়া পর দেবব্রত সরকার পিছিয়ে যান। আসলে এই কথার মধ্য দিয়েই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বুঝিয়ে দিয়েছেন যে তিনি বাংলার ফুটবল ও খেলা নিয়ে কতটা সচেতন। নিজের কথাতেই তিনি বুঝিয়ে দিয়েছেন ডার্বির খবর তিনি জানেন এবং তিনি এও জানেন যে ইস্টবেঙ্গল দীর্ঘদিন পরে জিতেছে।

শনিবার চলতি মরশুমের প্রথম ডার্বি ম্যাচে খেলতে নেমেছিল ইস্টবেঙ্গল ও মোহনবাগান। সেই ম্যাচে মোহনবাগানকে ১-০ গোলে পরাজিত করেছিল ইস্টবেঙ্গল। টানা আটটি ডার্বিতে অপরাজেয় থাকার পরে অবশেষে ইস্টবেঙ্গলের কাছে হেরেছে মোহনবাগান। ম্যাচের ৬০ মিনিটে নন্দকুমারের গোলে ম্যাচটি জিতেছিল ইস্টবেঙ্গল। দীর্ঘদিন পরে অবশেষে মোহনবাগানকে হারাতে পেরে খুশিতে আত্মহারা হয়ে উঠেছে ইস্টবেঙ্গল ক্লাব। বুধবার মহমেডান ক্লাবের একটি অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সামনেই সেই উচ্ছ্বাস তুলে ধরতে চেয়েছিলেন ইস্টবেঙ্গল ক্লাবের কর্মকর্তা দেবব্রত সরকার। যার ফলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের কাছ থেকে ধমক খেলেন লাল হলুদের শীর্ষকর্তা। মুখ্যমন্ত্রী স্পষ্ট জানিয়ে দিলেন যে মোহনবাগানকে হারানোটা বড় কথা নয়। ইস্টবেঙ্গল ক্লাবকে ইন্ডিয়ান সুপার লিগ খেতাব জিততে হবে।

আসলে বুধবার, ১৬ অগস্ট মহমেডান স্পোর্টিং ক্লাবের নবনির্মিত তাঁবুর উদ্বোধন হয়। এই তাঁবুর উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলা ফুটবলের তারকারা সঙ্গে মাঠে উপস্থিত ছিলেন অন্য দুই প্রধানের শীর্ষকর্তারাও। এই অনুষ্ঠানে মুখ্যমন্ত্রীকে সাদা-কালো উত্তরীয় পরিয়ে স্বাগত জানান মহমেডানের শীর্ষ কর্তারা। একই সঙ্গে তাঁর হাতে ফুটবলের স্মারকও তুলে দেওয়া হয়। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই ক্লাবের কর্তারা। এই অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায় বললেন যে মহমেডান ক্লাবকেও তিনি ISL টুর্নামেন্টে দেখতে চান। প্রথমে মোহনবাগান এই টুর্নামেন্ট খেলেছে। তারপর খেলেছে ইস্টবেঙ্গল। যদিও ইস্টবেঙ্গলের দলগঠন একেবারে ভালো হয়নি। এবার দলগঠণ ভালো করতে হবে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একথা শুনেই দেবব্রত সরকার এগিয়ে আসেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে এগিয়ে এসে তিনি জানান যে সম্প্রতি কলকাতা ডার্বিতে তাঁরা মোহনবাগানকে হারিয়েছে। আসলে তিনি চেয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হয়তো ইস্টবেঙ্গলের ডার্বির সাফল্য নিয়ে কিছু বলবেন। কিন্তু কোথায় কি। ইস্টবেঙ্গলের শীর্ষকর্তার কথা শুনেই রেগে লাল মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বললেন, ‘একটাতে তো জিতেছ। আরে, মোহনবাগানকে হারালাম, বড় কথা নয়। আমার কথা হচ্ছে, আইএসএল চ্যাম্পিয়ন বাংলাকে দিতে হবে।’ মুখ্যমন্ত্রীর কাছ থেকে এমন ‘ধমক’ খাওয়া পর দেবব্রত সরকার পিছিয়ে যান। আসলে এই কথার মধ্য দিয়েই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বুঝিয়ে দিয়েছেন যে তিনি বাংলার ফুটবল ও খেলা নিয়ে কতটা সচেতন। নিজের কথাতেই তিনি বুঝিয়ে দিয়েছেন ডার্বির খবর তিনি জানেন এবং তিনি এও জানেন যে ইস্টবেঙ্গল দীর্ঘদিন পরে জিতেছে। যাই হোক মুখ্যমন্ত্রীর কাছে এমন ধমক খেয়ে হাসতে হাসতেই পিছিয়ে যান ইস্টবেঙ্গলের শীর্ষকর্তা দেবব্রত সরকার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পার্থ চট্টোপাধ্যায়ের বিপুল পরিমাণ সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি, কোথা থেকে মিলল?‌ দৃষ্টি শক্তি বাড়াতে মাত্র এক চামচই যথেষ্ট! কী এই উপাদান ‘‌আর কিছু বলব না’‌, নয়াদিল্লি থেকে ফিরে মুখে লাগাম টানলেন দিলীপ ঘোষ, কোন অঙ্কে? লোকসভার স্পিকার নির্বাচন কবে হবে?‌ নির্দেশিকা জারি রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর প্যারিস অলিম্পিক গেমসে খেলবেন না লিওনেল মেসি, খেলতে পারেন ২০২৬ ফুটবল বিশ্বকাপে বাড়িতে আমলকি গাছ থাকা কি শুভ? সমৃদ্ধি তুঙ্গে রাখতে বাস্তুমত কী বলছে, দেখে নিন আগুন লাগল পকেটে, ১৪ মাসে সর্বোচ্চ স্তরে ভারতের পাইকারি মূল্যস্ফীতির হার কোপা আমেরিকাতে নামার আগে আমেরিকার বিরুদ্ধে আটকে গেল ব্রাজিল হিন্দুরা ঠিক করুক তারা উন্নয়ন চায় না ধর্ম চায়, ৩ পুরসভার টাকা আটকে বললেন উদয়ন ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের

T20 WC 2024

১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.