বাংলা নিউজ > ময়দান > Global T20 Canada: কমেন্ট্রি বক্স থেকে মাঠে ফিরছেন হরভজন, এবার টক্কর আফ্রিদি, রিজওয়ান, শাকিবদের সঙ্গে

Global T20 Canada: কমেন্ট্রি বক্স থেকে মাঠে ফিরছেন হরভজন, এবার টক্কর আফ্রিদি, রিজওয়ান, শাকিবদের সঙ্গে

কমেন্ট্রি বক্স ছেড়ে মাঠে নামতে চলেছেন হরভজন সিং। ছবি- এপি।

Global T20 Canada: ফের মাঠ মাতাতে নামছেন ক্রিস গেইল। চার-ছক্কার ঝড় তুলতে নামবেন আন্দ্রে রাসেল, কার্লোস ব্রাথওয়েটরা।

কমেন্ট্রি বক্স থেকে ফের মাঠে ফিরছেন হরভজন সিং। এবার সর্দার টক্কর দেবেন শাকিব আল হাসান, মহম্মদ রিজওয়ান, শাহিদ আফ্রিদি, ক্রিস গেইলদের সঙ্গে। আসন্ন গ্লোবাল টি-২০ কানাডার জন্য ব্রাম্পটন উলভসে যোগ দিলেন টার্বুনেটর।

এক্ষেত্রে ভাজ্জির সতীর্থ হিসেবে দেখা যাবে কলিন ডি'গ্র্যান্ডহোম, টিম সাউদি, মার্ক চাপম্যানদের। এবছর গ্লোবাল টি-২০ কানাডায় মাঠে নামবেন আন্দ্রে রাসেল, রাসি ভ্যান ডার দাসেন, রিজা হেনড্রিক্স, নবীন উল হক, ক্রিস লিন, কার্লোস ব্রাথওয়েট, লিটন দাসের মতো তারকারাও। প্লেয়ার ড্রাফটের পরে গ্লোবাল টি-২০ কানাডার ৬টি দলের স্কোয়াডে চোখ রাখা যাক।

ব্রাম্পটন উলভস: হরভজন সিং, কলিন ডি'গ্র্যান্ডহোম, টিম সাউদি, মার্ক চাপম্যান, উসামা মীর, হুসেন তালাত, উসমান খান, লোগান ভ্যান বীক, নিকোলাস ফ্রাইলিঙ্ক, ম্যাক্স ও'দাউদ, জেরেমি গর্ডন, অ্যারন জনসন, রিজওয়ান চিমা, শাহিদ আহমেদজাই, ঋষভ যোশি ও গুরপাল সিং সিধু।

ভ্যাঙ্কুভার নাইটস: মহম্মদ রিজওয়ান, রাসি ভ্যান ডার দাসেন, নবীন উল হক, রিজা হেনড্রিক্স, করবিন বশ, নাজিবউল্লাহ জাদরান, জুনাইদ সিদ্দিকি, ভৃত্য অরবিন্দ, কার্তিক মেইয়াপ্পম, রুবেন ট্রাম্পেলম্যান, রবীন্দরপাল সিং, হর্ষ ঠাকের, রায়ান পাঠান, নবাব সিং, মহম্মদ কামাল ও কানওয়ার।

আরও পড়ুন:- MLC 2023: ছিলেন কোচ, হয়ে গেলেন ক্যাপ্টেন, পোলার্ডের নেতৃত্বে MI-এর স্কোয়াড দেখলে চোখ ধাঁধাবে নিশ্চিত

মন্ট্রিয়াল টাইগার্স: শাকিব আল হাসান, আন্দ্রে রাসেল, ক্রিস লিন, শেরফান রাদারফোর্ড, কার্লোস ব্রাথওয়েট, মহম্মদ আব্বাস আফ্রিদি, জাহির খান, মহম্মদ ওয়াসিম, আকিফ রাজা, আয়ান খান, দীপেন্দ্র আইরি, কালিম সানা, শ্রীমন্ত উইজেরত্নে, ম্যাথিউ স্পুরস, বীজপেন্দ্র সিং, দিলপ্রীত সিং ও অনুপ চিমা।

টরন্টো ন্যাশনালস: কলিন মুনরো, শাহিদ আফ্রিদি, ফজলহক ফারুকি, জামান খান, সাইম আয়ুব, আব্দুল্লা শফিক, হামজা তারিক, জেরার্ড এরাসমাস, জোনাথন স্মিথ, ফারহান মালিক, সাদ বিন জাফর, নিকোলাস কার্টন, আরমান কাপুর, সারমাদ আনোয়ার, রোমেল শেহজাদ ও উদয়া ভগবান।

আরও পড়ুন:- TNPL 2023: বরুণের রহস্যজাল ভেদ করতে ব্যর্থ ত্রিচি, মাঠে ফিরেই নায়ক ‘KKR-এর’ ম্যাজিশিয়ান

সারে জাগুয়ারস: অ্যালেক্স হেলস, ইফতিকার আহমেদ, জেসন বেহরেনডর্ফ, লিটন দাস, করিম জানাত, মহম্মদ হ্যারিস, সন্দীপ লামিছানে, আয়ান খান, যতিন্দর সিং, বার্নার্ড স্কলটজ, পরগত সিং, দিলন হেইলিগার, অমর খালিদ, সানি মাথারু, শীল প্যাটেল ও কইরভ শর্মা।

মিসিসাগা প্যান্থারস: শোয়েব মালিক, ক্রিস গেইল, আজম খান, জেমস নিশাম, ক্যামেরন ডেলপোর্ট, শাহনওয়াজ দাহানি, জাহুর খান, টম কুপার, সেসিল পারভেজ, জসকরণসিং বাট্টার, নবনীত ধালিওয়াল, নিখিল দত্ত, শ্রেয়স মোভা, পরভীণ কুমার, মিহির প্যাটেল ও ইথান গিবসন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বিজেপিতে যোগ দিচ্ছি, অনুপ্রেরণা দিয়েছে তৃণমূল, ইস্তফা দিয়েই অভিজিৎ গঙ্গোপাধ্য়ায় ‘তালপাতার সেপাই’, নাম না করে অভিষেককে চ্যালেঞ্জ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের মাওবাদী যোগ মামলা থেকে রেহাই পেলেন প্রাক্তন অধ্যাপক জিএন সাইবাবা আগেরবার পারেনি, KKR-র প্রাক্তনীর টিপসে ডাইভ দিয়ে দুর্দান্ত ক্যাচ PSL-র বলবয়ের! ক্রিকেট ভক্তদের জন্য সুখবর! জেনে নিন কোথায়, কীভাবে ফ্রিতে দেখবেন T20 WC 2024 ‘আগে এমন অভিজ্ঞতা হয়নি’, আম্বানিদের অনুষ্ঠান থেকে ফিরে কেন এমন বললেন অমিতাভ মহাশিবরাত্রির পুজোয় ভুল করেও করবেন না এই রঙের ব্যবহার, এটি দেয় অশুভ ফল পাইথন পুষেছেন, সে বুকের উপরে শুয়ে থাকে! সৃজিত বলছেন ‘উলুপীর মিষ্টি ব্যক্তিত্ব' আসেনি ইন্ডিয়ান আইডলের ট্রফি! নেহার হাত ধরে শিলিগুড়ি-র শুভ সুপারস্টার সিঙ্গারে ‘‌আমি মনে করি ওটা অপবিত্র’‌, রামেন্দুর রামমন্দির নিয়ে মন্তব্যে এফআইআর শুভেন্দুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.