বাংলা নিউজ > ময়দান > TNPL 2023: বরুণের রহস্যজাল ভেদ করতে ব্যর্থ ত্রিচি, মাঠে ফিরেই নায়ক ‘KKR-এর’ ম্যাজিশিয়ান

TNPL 2023: বরুণের রহস্যজাল ভেদ করতে ব্যর্থ ত্রিচি, মাঠে ফিরেই নায়ক ‘KKR-এর’ ম্যাজিশিয়ান

তামিলনাড়ু প্রিমিয়র লিগে বরুণ চক্রবর্তী ও রবিচন্দ্রন অশ্বিন। ছবি- টিএনপিএল।

Ba11sy Trichy vs Dindigul Dragons Tamilnadu Premier League: চমকপ্রদ পারফর্ম্যান্স উপহার দেন অশ্বিন। তবে তাঁকে টপকে ম্যাচের সেরার পুরস্কার জেতেন বরুণ চক্রবর্তী।

আইপিএল ২০২৩-তে দুর্দান্ত ফর্মে ছিলেন বরুণ চক্রবর্তী। এবছর কলকাতা নাইট রাইডার্সের হয়ে সব থেকে বেশি উইকেট নেন তিনিই। সেই ফর্ম তিনি জারি রাখলেন তামিলনাড়ু প্রিমিয়র লিগেও। আইপিএলের পরে সাময়িক বিশ্রাম কাটিয়ে মাঠে নেমেই নায়কের মর্যাদা পেলেন বরুণ।

টিএনপিএল ২০২৩-এর চতুর্থ লিগ ম্যাচে ত্রিচির সঙ্গে লড়াই ছিল ডিন্ডিগুল ড্রাগনসের। অশ্বিনের নেতৃত্বে ড্রাগনসের হয়ে মাঠে নামেন বরুণ। ম্যাচে ত্রিচিকে ৩১ বল বাকি থাকতে ৬ উইকেটে পরাজিত করে ড্রাগসন। অশ্বিন নিজে দুর্দান্ত বল করেন। তবে বল হাতে ব্যক্তিগত পারফর্ম্যান্সে তাঁকেও ছাপিয়ে যান বরুণ। আইপিএলের পরে নিজের প্রথম ম্যাচে মাঠে নেমেই ম্যাচের সেরার পুরস্কার জেতেন চক্রবর্তী।

কোয়েম্বাটোরে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে ত্রিচি। তারা ১৯.১ ওভারে ১২০ রানে অল-আউট হয়ে যায়। ক্যাপ্টেন গঙ্গা শ্রীধর রাজু ওপেন করতে নেমে দলের হয়ে সব থেকে বেশি ৪৮ রান করে আউট হন। ৪১ বলের ইনিংসে তিনি ৪টি চার ও ২টি ছক্কা মারেন। এছাড়া আর রাজকুমার করেন ৩৯ রান। ২২ বলের ইনিংসে তিনি ১টি চার ও ৪টি ছক্কা মারেন। বাকিরা কেউই বলার মতো রান করতে পারেননি।

আরও পড়ুন:- কাদের সঙ্গে পুরনো শত্রুতার জেরে বিশ্বকাপ থেকে বাদ পড়তে হয়, নাম না করেও জানিয়ে দিলেন রায়াড়ু

ড্রাগনসের হয়ে ৪ ওভার বল করে মাত্র ২১ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন বরুণ চক্রবর্তী। অশ্বিন ৪ ওভার বল করে ১টি মেডেন-সহ ২৬ রানের বিনিময়ে ২টি উইকেট পকেটে পোরেন। এছাড়া ৩.১ ওভার বল করে মাত্র ৮ রানের বিনিময়ে ২টি উইকেট নেন সুবোদ ভাটি। সরবন কুমার ৩ ওভারে ১৭ রান খরচ করে ২টি উইকেট দখল করেন।

আরও পড়ুন:- Intercontinental Cup: ফাইনালে সুনীল ছেত্রীদের প্রতিপক্ষ কারা, নির্ধারিত হবে আজ, কোথায় দেখবেন ভারত বনাম লেবানন ম্যাচ?

জবাবে ব্য়াট করতে নেমে ডিন্ডিগুল ১৪.৫ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১২২ রান তুলে ম্য়াচ জিতে যায়। ওপেনার শিবম সিং ৪৬ রান করে আউট হন। ৩০ বলের ইনিংসে তিনি ৬টি চার ও ৩টি ছক্কা মারেন। বাবা ইন্দ্রজিৎ করেন ২৩ বলে ২২ রান। ২১ বলে ২০ রান করে অপরাজিত থাকেন আদিত্য গণেশ। ভাটি ২টি ছক্কার সাহায্যে ৮ বলে ১৯ রান করে নট-আউট থাকেন।

ত্রিচির হয়ে ১টি করে উইকেট নেন টি নটরাজন, রঘুপতি, আলেকজান্ডার ও অ্যান্তনি। ভাটি ও অশ্বিনও ম্যাচের সেরার দাবিদার ছিলেন। তবে তাঁদের টপকে ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার জেতেন বরুণ চক্রবর্তী।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

জাতীয় ট্রায়ালে নামছেন না, উল্টে ফেডারেশনের সিদ্ধান্তের বিরুদ্ধে আদালতে বজরং মোদীর বঙ্গ সফরের আগে ভোররাত পর্যন্ত বৈঠক দিল্লিতে, চূড়ান্ত ৫০% প্রার্থীর নাম মঙ্গলে নির্মলা দর্শন ডিএ আন্দোলকারীদের, আর বৃহস্পতি রাতেই এল লক্ষ্মীলাভের খবর! Onion Benefits: কাঁচা পেঁয়াজ খেতে চান না? মুখে গন্ধের ভয়ে? এর উপকারিতা জানলে অন্য কিছু ভাববেন ৯ উইকেটে ২৬৭ থেকে ৪০০-র দরজায় অস্ট্রেলিয়া,শেষ উইকেটে রেকর্ড জুটি গ্রিন-হেজেলউডের ডিএমকে দুটি করে আসন ছাড়ল সিপিএম–সিপিআইকে, জমে গেল তামিলনাড়ুর রাজনীতি Do Patti teaser: টানটান উত্তেজনা! রহস্য উন্মোচন পুলিশ কাজলের, কৃতিই কি অপরাধী ‘সুযোগ পেলে নিশ্চয়ই করব’‌, বিজেপিতে যোগ দেওয়ার কথা জানালেন তৃণমূলের সাংসদ ব্রিটিশ আমলের ইঁটের নিকাশি ব্যবস্থা বাঁচাতে উদ্যোগ, সংস্কারের পথে কলকাতা পুরসভা শনি, শুক্র এবং সূর্য মিলে সৃষ্টি করবেন বিরাট আলোড়ন, আলমারি অর্থে ভরে উঠবে কাদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.