বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > অবিকল ঋষভ পন্তের মতো এক হাতে ছক্কা হাঁকালেন শাকিব, দেখুন ভিডিও
এক হাতে ছক্কা হাঁকাচ্ছেন শাকিব ও পন্ত। ছবি- স্ক্রিনগ্র্যাব।

অবিকল ঋষভ পন্তের মতো এক হাতে ছক্কা হাঁকালেন শাকিব, দেখুন ভিডিও

  • পাপুয়া নিউ গিনির বিরুদ্ধে T20 বিশ্বকাপের ম্যাচে ভারতীয় তারকার ঢংয়ে ছক্কা মারতে দেখা যায় বাংলাদেশের অল-রাউন্ডারকে।

এতদিন ঋষভ পন্তকে এভাবে এক হাতে ছক্কা হাঁকাতে দেখেছিল ক্রিকেটবিশ্ব। এবার অবিকল পন্তের মতোই এক হাতে ছক্কা মারতে দেখা গেল শাকিব আল হাসানকে। দূর থেকে দেখলে দুই ক্রিকেটারের ছক্কা মারার ভঙ্গিমাকে কার্বন কপি বলে মনে হওয়াই স্বাভাবিক।

বৃহস্পতিবার পাপুয়া নিউ গিনির বিরুদ্ধে চলতি টি-২০ বিশ্বকাপের প্রথম রাউন্ডের গুরুত্বপূর্ণ ম্যাচে শাকিব অল্পের জন্য ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি হাতছাড়া করেন। ৩৭ বলে ৪৬ রানের অনবদ্য ইনিংস খেলার পথে মোট ৩টি ছক্কা হাঁকান শাকিব। যার একটিতে তিনি এক হাতে শট নিয়ে বল বাউন্ডারির বাইরে ফেলেন।

শাকিবের এক হাতে ছক্কা মারার ভিডিও দেখতে ক্লিক করুন:- https://www.t20worldcup.com/video/2300117?tagNames=latest%20videos,t20wc-men,Bangladesh,Papua%20New%20Guinea,WorldT20,App%20Stream,latest%20vid&references=CRICKET_TEAM:133,CRICKET_TOURNAMENT:32243,CRICKET_MATCH:32369,CRICKET_TEAM:22

ইনিংসের ১৩.২ ওভারে ভালার বল এক হাতেই বোলারের মাথার উপর দিয়ে তুলে মারেন শাকিব। বল লং-অন বাউন্ডারির বাইরে গিয়ে পড়ে। ছয় রান যোগ হয় শাকিব ও বাংলাদেশের খাতায়। আন্তর্জাতিক ক্রিকেট হোক বা আইপিএল, ঋষভ পন্তকে বহুবার এভাবে ছক্কা হাঁকাতে দেখা গিয়েছে।

বল হাতেও শাকিব দুরন্ত পারফর্ম্যান্স উপহার দেন। তিনি ৪ ওভার বল করে মাত্র ৯ রানের বিনিময়ে ৪ উইকেট দখল করেন। ম্যাচে পাপুয়া নিউ গিনিকে ৮৪ রানের বড় ব্যবধানে পরাজিত করে বাংলাদেশ।

প্রথমে ব্যাট করে বাংলাদেশ নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৮১ রান তোলে। ৫০ রানের অধিনায়কোচিত ইনিংস খেলেন মাহমুদুল্লাহ। জবাবে ব্যাট করতে নেমে পাপুয়া নিউ গিনি ১৯.৩ ওভারে ৯৭ রানে অল-আউট হয়ে যায়। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন শাকিব।