বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > তিন ওভারে ম্যাচ জিতলে আগে বিমানবন্দরে পৌঁছে যাবে, ‘Endia’-কে কটাক্ষ পাক মন্ত্রীর

তিন ওভারে ম্যাচ জিতলে আগে বিমানবন্দরে পৌঁছে যাবে, ‘Endia’-কে কটাক্ষ পাক মন্ত্রীর

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে উঠে গিয়েছে পাকিস্তান। কিন্তু ছিটকে গিয়েছে ভারত। তা নিয়ে ভারতকে চূড়ান্ত কটাক্ষ করলেন পাকিস্তানের তথ্য ও সম্প্রচার মন্ত্রী চৌধুরী ফাওয়াদ হোসেন। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই এবং ফেসবুক Chaudhry Fawad Hussain)

ভারতের পরিবর্তনে #Endia লেখেন ইমরান খান সরকারের মন্ত্রী।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে উঠে গিয়েছে পাকিস্তান। কিন্তু ছিটকে গিয়েছে ভারত। তা নিয়ে ভারতকে চূড়ান্ত কটাক্ষ করলেন পাকিস্তানের তথ্য ও সম্প্রচার মন্ত্রী চৌধুরী ফাওয়াদ হোসেন। কটাক্ষ করে বললেন, নামিবিয়ার বিরুদ্ধে তিন ওভারে জিতলে ভারতীয় ক্রিকেট দল তাড়াতাড়ি বিমানবন্দরে পৌঁছে যেতে পারে।

রবিবার টুইটারে ইমরান খান সরকারের মন্ত্রী বলেন, ‘ভারতের জন্য বড় খবর। ওরা (ভারত) যদি আগামিকাল (সোমবার) নামিবিয়ার বিরুদ্ধে তিন ওভার ম্যাচ শেষ করে ফেলে, তাহলে দ্রুত বিমানবন্দরে পৌঁছে যাবে (এরকম মেসেজ পেয়েছি)।’ সেই টুইটে ভারতের পরিবর্তনে #Endia লেখেন। তবে সেটা ইচ্ছাকৃতভাবে লিখেছেন নাকি ভুলবশত, তা স্পষ্ট নয়।

এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের শুরুটা একেবারেই ভালো হয়নি। প্রথম দু'ম্যাচে পাকিস্তান এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে কোনও প্রতিরোধই গড়ে তুলতে পারেননি বিরাটরা। ফলে সেমিফাইনালে যাওয়ার জন্য অনেকে ‘যদি’-র উপর নির্ভর করতে হচ্ছিল। নেট রানরেট একটা বড় সমস্যা ছিল। সেজন্য স্কটল্যান্ডের বিরুদ্ধে দ্রুত রান তাড়া করেছিল ভারত। স্কটল্যান্ডকে ৮৫ রানে আউট করে দিয়েছিলেন জসপ্রীত বুমরাহরা। মাত্র ৬.৩ ওভারেই সেই রান তুলে নিয়েছিল। জয় এসেছিল আট উইকেটে। তাতে নেট রানরেট বাড়লেও রবিবার একটি ‘যদি’-র হিসাব না মেলায় ‘সুপার ১২’ থেকেই ছিটকে গিয়েছে ভারত। নিউজিল্যান্ড আফগানিস্তানকে হারিয়ে দেওয়ার পরেই ভারতের যাবতীয় আশা শেষ হয়ে গিয়েছে। যে ম্যাচে আফগানিস্তানকে সমর্থন করছিলেন ভারতীয় সমর্থকরা। কারণ আফগানরা জিতলে ভারতের সেমিফাইনালে যাওয়ার সম্ভাবনা থাকত। কিন্তু তেমন খেলতে পারেননি আফগানরা। ম্যাচ শেষ হওয়ার অনেক আগেই স্পষ্ট হয়ে গিয়েছিল যে বিরাটদের ভারতে ফিরতে হচ্ছে। সোমবার নামিবিয়ার বিরুদ্ধে নিয়মরক্ষার ম্যাচ খেলবেন বিরাট কোহলিরা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি গায়ে হলুদে বরের গাল ধরে আদর শ্রীময়ীর, সন্ধ্যায় সারলেন কাঞ্চনের সঙ্গে মালাবদল প্লে-অফ নিশ্চিত মুম্বই আর ওড়িশার, এদিকে বাগান নেমে গেল তিনে,পতন হল লাল-হলুদেরও ১০০০ নিউ জেনারেশন অমৃত ভারত, ২৫০ কিমিতে ছুটবে ট্রেন, বিরাট আশ্বাস রেলমন্ত্রীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.