বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > PAK vs ENG: ভারতকে কটাক্ষ করে পাক প্রধানমন্ত্রীর করা টুইট প্রসঙ্গে নীরবতা ভাঙলেন বাবর

PAK vs ENG: ভারতকে কটাক্ষ করে পাক প্রধানমন্ত্রীর করা টুইট প্রসঙ্গে নীরবতা ভাঙলেন বাবর

পাকিস্তানের অধিনায়ক বাবর আজম এবং পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ।

ইংল্যান্ডের কাছে ভারতের ১০ উইকেটে হারের পর, রোহিতদের রীতিমতো কটাক্ষ করেছিলেন পাক প্রধানমন্ত্রী। টুইট করে তিনি লিখেছিলেন, ‘তা হলে এই রবিবার হবে ১৫২/০ বনাম ১৭০/০।’ ঝড়ের গতি ভাইরাল হয়ে যায় এই টুইট। ভারতীয় ক্রিকেট ভক্তরা এর তীব্র সমালোচনা করেন।

বৃহস্পতিবার অ্যাডিলেডে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে রোহিত শর্মারা হেরে যাওয়ার পর পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ খুব বাজে ভাবে কটুক্তি করেছিলেন টিম ইন্ডিয়াকে। ভারত সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে ১০ উইকেটে হেরেছিল। যে ম্যাচে ইংল্যান্ডের দুই ওপেনার অ্যালেক্স হেলস এবং জস বাটলার ভারতীয় বোলিং আক্রমণের কঙ্কালসার চেহারাটা বের করে দিয়েছিলেন।

এর পরেই তীব্র ভাষায় ভারতকে আক্রমণ করে একটি টুইট করেন পাক প্রধানমন্ত্রী। যেখানে তিনি লিখেছিলেন, ‘তা হলে এই রবিবার হবে ১৫২/০ বনাম ১৭০/০।’ ঝড়ের গতি ভাইরাল হয়ে যায় এই টুইট। ভারতীয় ক্রিকেট ভক্তরা এর তীব্র সমালোচনা করেন।

পাকিস্তানের অধিনায়ক বাবর আজম শনিবার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ইংল্যান্ডের বিপক্ষে দলের ব্লকবাস্টার ফাইনালের আগে এই প্রসঙ্গে তাঁর নীরবতা ভেঙেছেন।

আরও পড়ুন: শোচনীয় হারের ময়নাতদন্ত করবে BCCI,উত্তর দিতে হবে কোচ-অধিনায়ককে,বাদ যাবেন না কোহলিও

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালের আগে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময়ে প্রধানমন্ত্রীর এই টুইট সম্পর্কে বাবরকে জিজ্ঞেস করা হয়েছিল। এবং সোশ্যাল মিডিয়ায় এই জাতীয় পোস্টগুলি দলের উপর অতিরিক্ত চাপ সৃষ্টি করে কিনা, জানতে চাওয়া হয়েছিল।

জবাবে বাবর বলেন, ‘এরকম কোনও চাপ নেই। কিন্তু দুঃখিত, আমি এই টুইটটি দেখিনি তাই এটি সম্পর্কে আমার কোনও ধারণা নেই। তবে হ্যাঁ আমরা প্রতিপক্ষের বিরুদ্ধে আমাদের সেরাটা দেওয়ার চেষ্টা করি।’

আরও পড়ুন: বৃষ্টিতে ভেসে যেতে পারে T20 WC-এর ফাইনাল? তাহলে কে জিতবে ট্রফি?

বৃহস্পতিবার ইংল্যান্ডের কাছে হেরে ১০ উইকেটে হেরে রোহিত শর্মারা ফিরিয়ে এনেছেন ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের লজ্জার স্মৃতি। সে বার পাকিস্তানের বিরুদ্ধে গ্রুপ লিগের প্রথম ম্যাচে ১০ উইকেটে হেরে নিজেদের সম্মান খুইয়েছিলেন বিরাট কোহলিরা। আর ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে একই ঘটনার পুনরাবৃত্তি। ৩৮২ দিন পর ফের ভারতীয় ক্রিকেটে ফিরল ১০ উইকেটে হারের লজ্জার স্মৃতি।

এ রকম ভাবে হারতে হবে বোধহয় ম্যাচের আগে স্বপ্নেও ভাবেননি রোহিতরা। হয়তো ইনিংসের বিরতিতেও এমন ভয়ানক কল্পনা করেননি। কিন্তু সেমিতে জেতা দূরের কথা, ভারতীয় বোলারদের হতশ্রী পারফরম্যান্স একেবারে মাটিতে মিশিয়ে দিল টিম ইন্ডিয়ার যাবতীয় সম্ভ্রম। ১০ উইকেটে রোহিত শর্মার দলকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ওঠে ইংল্যান্ড। আর এই হারের পর থেকেই দাঁত-নখ বের করে ভারতকে আক্রমণ করে চলেছে পাকিস্তান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মমতা সরকারের জমানায় ২.৫ গুণ বেড়েছে মসজিদের সংখ্যা, সরকারি তথ্য দিয়ে দাবি BJPর বিজেপির হয়ে কাজ করছেন রাজ্যপাল, বোসের বিরুদ্ধে ফোঁস করে কমিশনে নালিশ তৃণমূলের 'নিজেকে গুরুত্ব দেওয়ার জন্য কখনও অপরাধবোধে ভুগবেন না', বলছেন কাঞ্চনের ‘কচি বউ’ নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন? স্থানীয় মুদ্রাতেই আমদানি পণ্যের পেমেন্ট, ভারত-চিনের বিরাট আশ্বাস পেল মলদ্বীপ স্নেকপ্ল্যান্ট বাড়ির কোন দিকে রাখা শুভ?এই ভুলগুলি করছেন না তো! রইল বাস্তুটিপস ‘ক্লাসলেস কে?’ বাড়ির কাজের লোক নিয়ে বেফাঁস ‘ফেলুদা’ ইন্দ্রনীল, পালটা ভাস্বর ‘ঠিক খুঁজে হুগলির ভোটারদের এনেছেন’, দিদি নম্বর ১-এর প্রতিযোগীকে নিয়ে ট্রোলড রচনা '৪ জুন প্রচুর জল সঙ্গে রাখুন'! ভোটের ভবিষ্যদ্বাণী নিয়ে সমালোচকদের জবাব পিকের লোকসভা ভোটের আবহে রণক্ষেত্র নন্দীগ্রাম! BJPর মহিলা কর্মী খুন ঘিরে তপ্ত পরিস্থিতি

Latest IPL News

নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন? T20 WC-এ বিরাটকে দিয়ে ওপেন করানোটা বেশ ঝুঁকির হবে- দাবি ডি'ভিলিয়ার্সের তাল ঠুকছিলেন রায়াডু,তুষার...RCB হারতেই দিলেন খোঁচা 'এত ভালোবাসা ও প্রার্থনা...' হিট স্ট্রোকের পর কেমন আছেন শাহরুখ? কী জানালেন পূজা মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায় যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.