বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > কাপ্তান সুস্থ হয়ে যাও! ইমরানের আরোগ্য কামনায় বাবর থেকে ওয়াসিম

কাপ্তান সুস্থ হয়ে যাও! ইমরানের আরোগ্য কামনায় বাবর থেকে ওয়াসিম

ইমরান খানকে লক্ষ্য করে গুলি করে আততায়ীরা। (PTI)

পাকিস্তানের বিশ্বকাপ জয়ী ক্যাপ্টেনের দ্রুত আরোগ্য কামনা করেছেন পাকিস্তানের তারকা ক্রিকেটাররা। বাবর আজম থেকে ওয়াসিম আক্রম ও শোয়েব আখতারের মতো তারকারা ইমরান খানের সুস্থতার জন্য প্রার্থনা করছেন। সোশ্যাল মিডিয়ায় ইমরান খানের জন্য প্রার্থনার ঝড় উঠেছে। সকলেরই একটা চাওয়া, ‘কাপ্তান সুস্থ হয়ে যাও।’

ইমরান খানকে কেন্দ্র করে বহুদিন থেকেই উত্তাল ছিল পাকিস্তান। উত্তাল ছিল পাক-রাজনীতি। বেশ কিছু দিন আগেই পাকিস্তানের প্রধানমন্ত্রী পদ থেকে সরে যেতে হয়েছিল ইমরান খানকে। ইউক্রেন-রাশিয়া যুদ্ধ শুরু হওয়ার পর পরিস্থিতি ক্রমশ ঘোরাল হয়েছে। পাকিস্তানের বৈদেশিক নীতি ও দেশের অর্থনীতির হাঁড়ির হালের জন্যই গদি যায় ইমরান খানের। তাঁর জোটসঙ্গীরাই আস্থা ভোটে তাঁর বিরুদ্ধে ভোট দিয়েছিল। বর্তমানে পাকিস্তানের আর্থিক অবস্থা তলানিতে ঠেকেছে।

আরও পড়ুন… Ind vs Ban-ভুলভাল না বকে কোহলির মতো খেলা উচিত শাকিবের, কড়া বার্তা সেহওয়াগের

এমন অবস্থায় পাকিস্তানের ওয়াজিরাবাদের জাফারালি খান চকে ফ্রিডম র‌্যালি হচ্ছিল বৃহস্পতিবার। ফ্রিডম র‌্যালিতে ইমরান একটি ওপেন-টপ গাড়িতে করে যাচ্ছিলেন। তখনই ইমরান খানকে লক্ষ্য করে গুলি করে আততায়ীরা। ইতিমধ্যেই পুলিশ ঘটনার তদন্তে নেমে পড়েছে। জানা গিয়েছে,গুলি ইমরানের পায়ে লেগেছে। ঘটনায় ইমরান ছাড়াও আরও চারজন আহত হয়েছেন। গুলিবিদ্ধ হওয়ার সঙ্গে সঙ্গেই এদিন ইমরানকে একটি বুলেট প্রুফ গাড়িতে স্থানান্তরিত করা হয়।স্থানীয় হাসপাতাল থেকে ইমরান খানকে লাহোরের হাসপাালে স্থানান্তরিত করার বন্দোবস্ত হয়।

আরও পড়ুন… PSL-এ আগেও করেছি, তবে এটাই সেরা ইনিংস- ম্যাচ সেরা হয়ে আর কী বললেন শাদাব খান?

গুলিবিদ্ধ আহত পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান এখন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। কিংবদন্তি ফাস্ট বোলার ও পাকিস্তানের বিশ্বকাপ জয়ী ক্যাপ্টেনের দ্রুত আরোগ্য কামনা করেছেন পাকিস্তানের প্রাক্তন থেকে বর্তমান ক্রিকেটাররা। বাবর আজম থেকে ওয়াসিম আক্রম ও শোয়েব আখতারের মতো তারকারা ইমরান খানের সুস্থতার জন্য প্রার্থনা করছেন। সোশ্যাল মিডিয়ায় ইমরান খানের জন্য প্রার্থনার ঝড় উঠেছে। সকলেরই একটা চাওয়া, ‘কাপ্তান সুস্থ’

ইমরান খানের জন্য বিশেষ ভিডিয়ো বার্তা দেন শোয়েব আখতার। এবার এই সবকিছু বন্ধ করতে চান তিনি।

ইমরান খানের বিরুদ্ধে নানা কেলেঙ্কারির তদন্ত চলছে। তাঁর বিরুদ্ধে অভিযোগক, প্রধানমন্ত্রী থাকাকালীন বহু দামি উপহার পেয়েছিলেন ইমরান খান। সেই সব উপহার সরকারি খাজাঞ্চিখানায় জমা দেওয়ার কথা। তা করেননি ইমরান খান। উপরন্তু সেই সব উপহার সম্পর্কে সরকারকে মিথ্যে তথ্য দিয়েছিলেন ইমরান খান। কোনও কোনও উপহার বিক্রি করে দেওয়ার অভিযোগও উঠেছে তাঁর বিরুদ্ধে।

এদিকে,হামলার পর আহত ইমরান খান বলেছেন, ‘আল্লাহ আমাকে আরও একটি জীবন দিয়েছেন।’ এই বার্তা তিনি হাসপাতালে যাওয়ার আগে দিয়েছেন বলে খবর। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত ইমরান বলেছেন, ‘ইনশাল্লাহ,আমি ফের লড়াই করে ফিরব।’ এদিকে,ইমরানের স্বাস্থ্য পরিস্থিতি নিয়ে বেশ কিছুটা উদ্বেগে তাঁর দলীয় নেতারা। ফাওয়াদ চৌধুরী জানিয়েছেন, 'গুলি চালনার সময় ইমরান গুরুতরভাবে আহত হন। চিকিৎসার জন্য তাঁকে লাহোরে নিয়ে যাওয়া হচ্ছে।'পাকিস্তান তেহরিক এ ইনসাফ পার্টির দাবি খুব বুঝে শুনে ইমরান খানকে গুলি করার ষড়যন্ত্র করা হয়েছে।

 

বন্ধ করুন